বাংলা নিউজ > বায়োস্কোপ > না চাইতেই বাবা হচ্ছেন ‘জয়েশভাই’ রণবীর! ছেলে হবে নাকি মেয়ে? চাপে অভিনেতা
'জোয়েশভাই জোরদার'-এর নতুন পোস্টার শেয়ার করেছেন বলিউড অভিনেতা রণবীর সিং

না চাইতেই বাবা হচ্ছেন ‘জয়েশভাই’ রণবীর! ছেলে হবে নাকি মেয়ে? চাপে অভিনেতা

  • 'জোয়েশভাই'-এর ছেলে হবে নাকি মেয়ে?

অভিনেতা রণবীর সিং-এর আসন্ন সিনেমা ‘জোয়েশভাই জোরদার’। চলতি বছর ১৩ মে মুক্তি পাবে এই ছবি। প্রকাশ্যে এল ছবির নতুন পোস্টার। সোশ্যাল মিডিয়ায় ছবির পোস্টার নিজেই শেয়ার করেছেন রণবীর। বেশ অন্য রকমের লুকে দেখা মিলেছে অভিনেতার।

‘জয়েশভাই জোরদার’-এর নতুন পোস্টারে রণবীরের হাতে একটি শিশুর প্রতিকৃতি দেখা যাচ্ছে। পোস্টারে লেখা রয়েছে, 'জোয়েসভাইয়ের ছেলে হবে নাকি মেয়ে'। ছবির পোস্টার শেয়ার করে ক্যাপশনে অভিনেতা লিখেছেন, 'আপনার কি মনে হয়?' যশ রাজ ফিল্মসের বান্যারে এই ছবি প্রযোজনা করেছেন মণীশ শর্মা। এই ছবিতে গুজরাতির ভূমিকায় অভিনয় করছেন অভিনেতা। ২০২০ সালে এই ছবির শ্যুটিং সেরেছিলেন রণবীর।

এই ছবির দিয়েই বলিউডে পা রাখছেন ‘অর্জুন রেড্ডি’ খ্যাত শালিনী পাণ্ডে। এছাড়াও বোমান ইরানি, রত্না পাঠক শাহ-র মতো অভিনেতারা থাকছেন ‘জয়েশভাই জোরদার’-এ।

ছবির নতুন পোস্টার দেখে মনে হচ্ছে রণবীরের চরিত্র ছবিতে প্রত্যাশার আগেই পিতৃত্বকে আলিঙ্গন করবে। রণবীরের পোস্টে কমেন্ট করেছেন 'জার্সি' অভিনেত্রী ম্রুণাল ঠাকুর। লিখেছেন, 'ওহ মাই গড! তোমাকে তো এখানে একেবারে ভিন্ন লুকে লাগছে!'। জোয়া আখতার লিখেছেন, 'অবিশ্বাস্য।'

রণবীরের কথায়, জয়েশভাই একজন সাধারণ মানুষ, যাকে দেখে হিরো মনে হবে না। কিন্তু সেই অর্ডিনারি মানুষটা জীবনে যে এক্সট্রাঅর্ডিনারি কাজটা করে দেখাবে সেটাই তাকে হিরোতে পরিণত করবে।

 

বন্ধ করুন