বাংলা নিউজ > বায়োস্কোপ > Ranveer Singh: দেরাদুনে বিবাহবার্ষিকী কাটিয়ে কলকাতায় রণবীর! ভাইরাল টলি অভিনেত্রীর সঙ্গে সেলফি
কলকাতায় রণবীর
কলকাতায় রণবীর

Ranveer Singh: দেরাদুনে বিবাহবার্ষিকী কাটিয়ে কলকাতায় রণবীর! ভাইরাল টলি অভিনেত্রীর সঙ্গে সেলফি

  • মঙ্গলবার রাতে তিলোত্তমায় হাজির ছিলেন রণবীর সিং, শ্রেয়া পাণ্ডের সঙ্গে পার্টির ফাঁকে নিজস্বী তুললেন ‘সিম্বা’।

দেখতে দেখতে বিয়ের তৃতীয় বর্ষপূর্তি পার করে ফেললেন রণবীর-দীপিকা। শহুরে কোলাহল থেকে দূরে উত্তরাখণ্ডের নিরিবিলিতে এই বিশেষ দিনটা কাটিয়েছেন দীপবীর। সেই ছবি্ হু হু করে ভাইরাল সোশ্যালে। তারকা দম্পতির রোম্যান্টিক ছবি মুগ্ধ করেছে সকলকে। এর মাঝেই সকলকে চমকে দিয়ে মঙ্গলবার রাতে তিলোত্তমায় রণবীর সিং। 

এদিন কলকাতার বাইপাস লাগোয়া সবচেয়ে নতুন পাঁচতারা হোটেলে নেচে-গেয়ে আসর জমিয়ে দিলেন রণবীর। হ্যাঁ, এই প্রাইভেট পার্টির বিশেষ অতিথি হয়ে শহরে হাজির হয়েছিলেন বলিউডের বাজিরাও। সাদা শার্ট আর কালো রঙা প্যান্টে গোটা পার্টির মধ্যমণি ‘সিম্বা’। মোটা কালো ফ্রেমের চমশা তাঁর চোখে। কখনও ‘তাক ধিনাধিন’ নাচলেন রণবীর, কখনও তাঁর দিল 'খলি-বলি' হল। 

আইটিসি রয়্যালের এই প্রাইভেট পার্টিতে শামিল হয়েছিলেন টলি অভিনেত্রী কথা সাধন পাণ্ডে কন্যা, শ্রেয়া পাণ্ডেও। রণবীরের সঙ্গে সেলফি তুলতে গিয়ে রীতিমতো লাজে রাঙা শ্রেয়া। 

রণবীর সিং-এর এনার্জি নিয়ে নতুন করে কিছু বলবার নয়, এদিন নাচতে নাচতে সাদা শার্ট ঘামে ভিজিয়ে ফেললেন রণবীর, তবুও তাঁর জোশ এতটুকুও কমল না। 

রণবীরের এই ঝোড়ো কলকাতা সফর তিলোত্তমার শীতের রাতের উষ্ণতার পারদ খানিকটা চড়িয়ে দিল। রণবীর ছাড়াও এই অনুষ্ঠানে শামিল হয়েছিলেন নেহা কক্কর। 

বন্ধ করুন