বাংলা নিউজ > বায়োস্কোপ > দীপিকা কোথায়? ক্রিসমাসে 'লিটল ইলফ' দেখালেন রণবীর!
রণবীর এবং দীপিকা 
রণবীর এবং দীপিকা 

দীপিকা কোথায়? ক্রিসমাসে 'লিটল ইলফ' দেখালেন রণবীর!

  • রামলীলা, বাজিরাও মস্তনি এবং পদ্মাবতের পর চার নম্বর বার রুপোলি পর্দায় একসঙ্গে দীপবীর।

বড়দিন কেমন উদযাপন করলেন দীপবীর? ইনস্টাগ্রামে ছবি পোস্ট করে ভক্তদের কাছে তারই এক ঝলক প্রকাশ্যে আনলে রণবীর। ছবিতে দেখ যাচ্ছে, ক্যামেরার সামনে হাসি মুখে হাত তুলে পোজ দিয়েছেন অভিনেতা। অন্যদিকে, রণবীরের পিছন থেকে মুখ বার করে পোজ দিয়েছেন দীপিকা।

ছবি পোস্ট করে অভিনেতা ক্যাপশনে লিখেছেন, ‘সকলকে ক্রিসমাসের অনেক শুভেচ্ছা আমার এবং আমার ছোট ইলফের তরফে @deepikapadukone’। ছবিতে বলিউডের একাধিক তারকা এবং অসংখ্য ভক্তদের কমেন্ট করে ক্রিসমাসের শুভেচ্ছা জানাতে দেখা গেছে। 

প্রসঙ্গত, গোটা লকডাউন মুম্বইয়ের বাড়িতে একসঙ্গে কাটিয়েছেন রণবীর এবং দীপিকা। সম্প্রতি হিন্দুস্তান টাইমসকে দেওয়া সাক্ষাৎকারে দীপিকা জানিয়েছিলেন, রণবীরের সঙ্গে লকডাউন কাটানো তাঁর কাছে দারুণ সুখকর ছিল।

তিনি বলেছিলেন, ‘লকডাউন সত্যিই খুব কঠিন সময় ছিল সকলের জন্য। তবে এই কারণে এ বছর আমি একটা জিনিস সবথেকে বেশি অনুভব করেছি, কৃতজ্ঞতা। একে অপরের সঙ্গে বাড়িতে থাকতে পারা এবং সুস্থ থাকা সত্যিই আশীর্বাদের হয়েছে।’ রণবীরের থেকে লকডাউনে তিনি আলাদা হননি, যা অনেকের সঙ্গে ঘটেছে। তাই ঈশ্বরকে ধন্যবাদ জানিয়েছেন অভিনেত্রী। এর থেকে বেশি কিছুই প্রত্যাশা করেননি তিনি। 

বর্তমানে রণবীর এবং দীপিকা দুজনের নিজেদের আগামী ছবির শ্যুটিংয়ের জন্য ব্যস্ত। রোহিত শেট্টির সঙ্গে আগামী ছবি ‘সিরকাস’ (Cirkus)-এর শ্যুটিংয়ে ব্যস্ত রণবীর। অন্যদিকে, বড়পর্দায় ফের শাহরুখের সঙ্গে জুটি বাঁধছেন দীপিকা। সিদ্ধার্থ আনন্দের ছবি ‘পাঠান’-এর কাজে ব্যস্ত বলে জানা যাচ্ছে। অন্যদিকে অভিনেত্রী শকুন বাত্রার সঙ্গে নতুন ছবিতে কাজ করতে পারেন তেমনটাই খবর। 

মুক্তির অপেক্ষায় রয়েছেন রণবীর-দীপিকার ‘৮৩’। করোনা আবহে এই ছবির মুক্তি পিছিয়ে গিয়েছে আগামী বছরে। পরিচালক কবীর খানের এই ছবিতে রণবীরের দেখা মিলবে কপিল দেবের ভূমিকায় এবং কপিল-পত্নী রোমি দেবের ভূমিকায় রয়েছেন দীপিকা। 'রামলীলা', ‘বাজিরাও মস্তানি’ এবং ‘পদ্মাবত'-এর পর চার নম্বর বার রুপোলি পর্দায় একসঙ্গে দীপবীর। 

বন্ধ করুন