বাংলা নিউজ > বায়োস্কোপ > Ranveer-Deepika: দীপিকার বেবি বাম্পকে ‘নকল’ বলে কটাক্ষ, বউয়ের পাশে দাঁড়িয়ে কড়া জবাব রণবীরের!

Ranveer-Deepika: দীপিকার বেবি বাম্পকে ‘নকল’ বলে কটাক্ষ, বউয়ের পাশে দাঁড়িয়ে কড়া জবাব রণবীরের!

দীপিকার বেবি বাম্পকে ‘নকল’ বলে কটাক্ষ, বউয়ের পাশে দাঁড়িয়ে কড়া জবাব রণবীরের!

Ranveer-Deepika: দীপিকার বেবি বাম্প ঘিরে বিতর্ক থামছে না। হবু মায়ের স্ফীতোদর নাকি ‘নকল’। দীপিকা চুপ থাকলেও এবার কড়া জবাব দিলেন রণবীর। 

দীপিকা নাকি অন্তঃসত্ত্বা নন! নায়িকার বেবি বাম্প ‘নকল’। গত সোমবার লোকসভা নির্বাচনে ভোট দিতে প্রকাশ্যে এসেছিলেন রণবীর ঘরণী। সাদা ঢলা টি-শার্টেও দীপিকার স্ফীতোদর ছিল স্পষ্ট। কিন্তু দীপিকার শরীরের অন্য অংশে কোনও মেদ নজরে আসেনি। সেই দেখেই অভিনত্রীকে ট্রোল করতে শুরু করেন নেটিজেনদের একাংশ। আরও পড়ুন-বেবি বাম্পকে 'নকল' তকমা নেটপাড়ার, জনসমক্ষে এসে হঠাৎ পেশা বদলানোর কথা বলল হবু মা দীপিকা

দীপিকার হাঁটাচলাও নাকি মোটেই প্রেগন্যান্ট মহিলাদের মতো নয়, বলে মত একাংশের। ‘ফেক বেবি বাম্প’-এর অভিযোগ নিয়ে পালটা জবাব দেননি দীপিকা। তবে বউয়ের হয়ে মুখ খুললেন রণবীর সিং। এ কথা কারুর অজানা নয়, দীপিকা পাড়ুকোনের সবচেয়ে বড় সমর্থক এবং চিয়ারলিডার হলেন তাঁর স্বামী। শুক্রবার নিজের স্কিনকেয়ার ব্র্যান্ডের প্রচারে জনসমক্ষে আসেন দীপিকা।

হলুদ পোশাকে দ্যুতি ছড়ালেন দীপিকা। শনিবার রণবীর তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে দীপিকার সেই লুকের ছবি শেয়ার করেছেন। ছবিতে রণবীরের লেখা ক্যাপশন নজর কাড়ল সবার। নিন্দকদের সম্পর্কে রণবীর লেখেন, ‘বুড়ি নজরওয়ালে তেরা মু কালা’। হিন্দি ভাষার জনপ্রিয় প্রবাদ এটি, যার বাংলা তর্জমা করলে দাঁড়ায়- ‘যারা খারাপ নজর দেয় তাদের মুখে কালি’।

দীপিকার ছবিতে রণবীর লেখেন, 'আমার রোদ! বউয়ের প্রশংসায় পঞ্চমুখ রণবীর এখানেই থামেননি। তিনি আরও লেখেন ‘উফ! কেয়া কারু ম্যায়? মার জাউন? (আমি কী করব? মরে যাব)’।

দীপিকার হয়ে জবাব রণবীরের
দীপিকার হয়ে জবাব রণবীরের

দীপিকার মাতৃত্বকালীন জেল্লা ফেটে পড়ছে। হালকা মেকআপ আর বাঁধা চুলে মোহময়ী দীপিকা। কানে হিরে আর মুক্তোর ছোট্ট দুলে নায়িকা সাজিয়েছেন নিজেকে। নায়িকা একটি ভিডিয়ো শেয়ার করেছেন, সেখানে একটি স্টোরের মধ্যে একটি কাউন্টারের পিছনে দেখা গেছে। দীপিকা মজা করে বলেন, 'আমার সেলসম্যান হওয়া উচিত। তিনি একটি পিওএস মেশিনও হাতে নিয়েছিলেন এবং স্টোরের কর্মী হওয়ার ভান করেছিলেন।

আগামী সেপ্টেম্বরে প্রথম সন্তানের প্রত্যাশা করছেন দীপবীর। সোমবার লোকসভা নির্বাচনের পঞ্চম দফায় ভোট দিতে বেরিয়েছিলেন রণবীর ও দীপিকা। এই প্রথম বেবি বাম্প নিয়ে প্রকাশ্যে হাজির হলেন তিনি। এর পরে তিনি তীব্র ট্রোলিংয়ের মুখোমুখি হয়েছিলেন, সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীদের একাংশ এমনকি তাকে বাম্প নকল বলেও অভিহিত করেছিলেন।

ফেব্রুয়ারিতে দীপিকা ও রণবীর দীপিকা অন্তঃসত্ত্বা হওয়ার কথা ঘোষণা করেন। আগামী সেপ্টেম্বরে সন্তান হওয়ার কথা। শাড়িতে পেট ঢেকে বাফটায় হাজির হওয়ার পরে নায়িকার প্রেগন্যান্সি নিয়ে গুঞ্জন মাথাচাড়া দেয়। মার্চে আম্বানি জামনগর পার্টিতে রণবীর এমনকি বলেছিলেন যে তিনি বাবা হওয়ার বিষয়ে কতটা উত্তেজিত।

দীপিকাকে আগামীতে আগামিতে দেখা যাবে প্রভাসের সঙ্গে ‘২৮৯৮ এডি’তে ও 'সিংঘম এগেইন' ছবিতে। অন্যদিকে 'সিংঘম এগেইন'-এ অভিনয় করবেন রণবীর সিং। এর পাশাপাশি ‘ডন থ্রি’তে থাকছেন রণবীর।

বায়োস্কোপ খবর

Latest News

মেয়েদের জন্য কতটা উপকারী দারুচিনি? রাতে বাড়ির লোকের সঙ্গে হয়েছিল কথা, সকালে হস্টেলে উদ্ধার হল নার্সিং ছাত্রীর দেহ শ্রীকৃষ্ণকে ‘অপমান’! আমির-পুত্রের ডেবিউ ছবি ‘মহারাজ’ মুক্তিতে স্থগিতাদেশ আদালতের ‘এত তাড়াতাড়ি সব হচ্ছে,হজম হচ্ছে না’! বিরাটের উইকেটের স্মৃতিচারণায় নেত্রভালকর ভারতীয় সংস্কৃতিকে আপন করলেন মেলোনি, ইতালির PM-এর সংস্কারে মুগ্ধ নেটপাড়া কর্ণাটকে মেলায় দূষিত জল খেয়ে মৃত্যু শিশুসহ ৬ জনের, হাসপাতালে ভর্তি শতাধিক কুয়েত অগ্নিকাণ্ডে মৃত ৪৫ জনের দেহ এল ভারতে, ৫ লাখ করে ক্ষতিপূরণ দেবে লুলু গ্রুপ মোদী যাওয়ার আগেই 'নাক কাটল' মেলোনির! বক্সিং রিংয়ে পরিণত ইতালির সংসদ ৪ বিধানসভা আসনের উপনির্বাচনে প্রার্থী তালিকা ঘোষণা তৃণমূলের, বড় চমক মতুয়া গড়ে Hardik-Natasha: 'আমি অপেক্ষা করছি…' বিবাহবিচ্ছেদের গুঞ্জনের মাঝেই নাতাশার পোস্ট!

T20 WC 2024

‘এত তাড়াতাড়ি সব হচ্ছে,হজম হচ্ছে না’! বিরাটের উইকেটের স্মৃতিচারণায় নেত্রভালকর সেহওয়াগ কে? শাকিবকে কটাক্ষ করেছিলেন বীরু, চরম উপেক্ষায় জবাব বাংলাদেশ কিংবদন্তির ‘তোমার পরিসংখ্যান তো আমার থেকেও খারাপ’! বাবরকে ফের বিষেদগার শেহজাদের বিদায় শ্রীলঙ্কা, নিউজিল্যান্ডের, কামব্যাক ইংরেজদের, একঝলকে গ্রুপের পয়েন্ট টেবিল রূপকথা লিখে সুপার এইটে আফগানিস্তান,সঙ্গী ওয়েস্ট ইন্ডিজ, বিদায় কিউয়িদের ফর্মের ধারে কাছে নেই কোহলি, পরিবর্তন হবে দলের কম্বিনেশনে? উত্তর দিলেন শিবম দুবে T20 Wcup-ওমানের বিরুদ্ধে ১০১ বল বাকি থাকতে জয়, সুপার এইটের পথ মসৃণ করল ইংল্যান্ড শাকিব-রিশাদের জোড়া ফলায় বিদ্ধ ডাচরা, সুপার এইটের পথে এক পা বাংলাদেশের T20 বিশ্বকাপের মাঝেই দুই ক্রিকেটারকে দেশে ফেরাচ্ছে ভারত- রিপোর্ট সৌরভের জন্য আর্শদীপকে উপেক্ষা! ক্রিকেটের নবতম তারকার পিছনে সব সাংবাদিক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.