বাংলা নিউজ > বায়োস্কোপ > ' সার্কাস '-এ আন্তর্জাতিক শিল্পীদের সঙ্গে শ্যুটিং সারলেন রণবীর
রোহিত শেট্টির সঙ্গে রণবীর। ছবি সৌজন্যে - ট্যুইটার
রোহিত শেট্টির সঙ্গে রণবীর। ছবি সৌজন্যে - ট্যুইটার

' সার্কাস '-এ আন্তর্জাতিক শিল্পীদের সঙ্গে শ্যুটিং সারলেন রণবীর

জোরকদমে শ্যুটিং চলছে রোহিত শেট্টির 'পরবর্তী ছবি সার্কাস '-এর। এবার এই ছবিতে একঝাঁক আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন রাশিয়ান মহিলা শিল্পীর সঙ্গে শ্যুটিং সারলেন রণবীর সিং।

রণবীর সিং আর চমক এখন প্রায় সমার্থক শব্দ হয়ে দাঁড়িয়েছে।নিজের প্রায় প্রতিটি ছবিতে নিত্যনতুন চমকের ডালি নিয়ে দর্শকদের সামনে হাজির হচ্ছেন এই ' গাল্লিবয়'। পর্দায় রণবীরকে কখনও ' খিলজী ' আবার কখনও ' সিম্বা ' রূপে দেখে দর্শকরাও তাঁকে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন।এইমুহূর্তে রোহিত শেট্টির পরিচালনায় ' সার্কাস ' ছবির শ্যুটিং সারছেন তিনি। শেক্সপিয়রের বিখ্যাত ' কমেডি অফ এররস ' নাটকের গল্প অনুসরণেই লেখা হয়েছে এই ছবির চিত্রনাট্য। আটের দশকের প্রেক্ষাপটে তৈরি হওয়া এই ছবিতে দ্বৈত ভূমিকায় দেখাযাবে রণবীর সিং ও বরুণ শর্মাকে। এছাড়াও রয়েছেন জ্যাকলিন ফার্নান্ডেজ ও পূজা হেগড়ে। 

এবার জানা গেল ' সার্কাস ' এ একটি সিকোয়েন্সের জন্য আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন এক ঝাঁক রাশিয়ান মহিলা শিল্পীর সঙ্গে। মুম্বইয়ের মেহবুব স্টুডিওতেই পড়েছে এই ছবির সেট। সেখানেই জোরকদমে চলছে শ্যুটিং।সূত্রের খবর, রঙিন ওআকর্ষণীয় ঝলমলে পোষাক পরা সেইসব রাশিয়ান শিল্পীদের সঙ্গে পাল্লা দিয়ে নাকি পারফর্ম করেছেন টিনসেল টাউনের নয়া প্রজন্মের এই তারকা।

তবে এই সিকোয়েন্স কি কোনও গানের নাকি সার্কাসের তা  জানা যায়নি। সেই সূত্র আরও জানিয়েছে রোহিতেরএই সিকোয়েন্স নাকি যেমন ঝলমলে  তেমনই ছিল জাঁকজমক ভরপুর। আর কে না জানে রোহিতের বেশিরভাগ ছবিই যেমন জাঁকজমকে ভরা থাকে তেমনই হয় প্রাণবন্ত। 

সবকিছুঠিকঠাক থাকলে চলতি বছরেই মুক্তি পাবে ' সার্কাস '।

 

বন্ধ করুন