বাংলা নিউজ > বায়োস্কোপ > এবার বড়পর্দায় রাবণের ভূমিকায় রণবীর সিং?
এবার বড়পর্দায় 'রাবণ'-এর ভূমিকায় ধরা দিতে পারেন রণবীর সিংহ। ছবি সৌজন্যে - ফেসবুক
এবার বড়পর্দায় 'রাবণ'-এর ভূমিকায় ধরা দিতে পারেন রণবীর সিংহ। ছবি সৌজন্যে - ফেসবুক

এবার বড়পর্দায় রাবণের ভূমিকায় রণবীর সিং?

'বাহুবলী' ছবি খ্যাত গল্পকার কেভি বিজয়েন্দ্র প্রসাদের লেখা চিত্রনাট্যের ওপর ভিত্তি করে 'রামায়ণ' তৈরি করতে চলেছেন পরিচালক অলৌকিক দেশাই। ছবিতে রণবীর সিংকে দেওয়া হয়েছে 'রাবণ' চরিত্রে অভিনয়ের প্রস্তাব।

বিগত বহু বছর ধরে বড় ও ছোটপর্দায় একাধিকবার তৈরির পরেও 'রামায়ণ' এর গল্পকে পর্দায় ফুটিয়ে তোলার অমোঘ আকর্ষণের হাতছানিকে উপেক্ষা করতে পারেন না ছবি পরিচালক,প্রযোজকের দল। আগামী বছর ফের একবার এই মহাকাব্যেকে ভিন্ন আঙ্গিক থেকে পরিবেশন করা হবে দু'টি ছবিতে। তার মধ্যে একটি 'তানাজী' ছবি খ্যাত ওম রাউত পরিচালিত ছবি 'আদিপুরুষ'.যে ছবিতে রামচন্দ্রের ভূমিকায় অভিনয় করবেন প্রভাস, সীতার চরিত্রে কৃতি শ্যানন এবং লঙ্কেশ-এর ভূমিকায় সইফ আলি খান। কিছুদিন আগে এই ছবির গল্পের পরিবেশনের ধরণ এবং সইফের করা একটি মন্তব্য ঘিরে সৃষ্টি হয়েছিল বিতর্কের। উঠেছিল ছবি থেকে সইফকে বাতিল করার দাবি। এবার শোনা গেল 'বাহুবলী' ছবি সিরিজ খ্যাত গল্পকার কে ভি বিজয়েন্দ্র প্রসাদের লেখা চিত্রনাট্যের ওপর ভিত্তি করে 'রামায়ণ' এর ঘটনাকে দর্শকদের সামনে হাজির করতে চলেছেন পরিচালক অলৌকিক দেশাই। ঘনিষ্ঠ সূত্রের খবর ছবির নাম হতে চলেছে 'সীতা' এবং ছবিতে রামায়ণের ঘটনাকে দর্শকদের সামনে পেশ করা হবে সীতার দৃষ্টিভঙ্গি থেকেই। সেই সূত্রের তরফে আরও জানা গেছে, ছবিতে সীতার ভূমিকায় অভিনয়ের জন্য করিনা কাপুর এবং আলিয়া ভাটের মধ্যে যেকোনও একজন অভিনেত্রীকে প্রস্তাব দিতে পারেন ছবি নির্মাতারা। পাশাপাশি আরও জানা গেছে এই ছবিতে রাবণের ভূমিকায় অভিনয়ের জন্য ইতিমধ্যেই নাকি প্রস্তাব দেওয়া হয়েছে রণবীর সিংকে। বলিউডে জোর ফিসফাস আকাশছোঁয়া বাজেটের অঙ্কে তৈরি হতে চলেছে এই ছবি। ছবির ধরণ ধারণ নাকি প্রায় টেক্কা দেবে 'বাহুবলী'-কেই! 

একটি অনুষ্ঠানে পাশাপাশি করিনা কাপুর এবং রণবীর সিংহ। ছবি সৌজন্যে - ট্যুইটার
একটি অনুষ্ঠানে পাশাপাশি করিনা কাপুর এবং রণবীর সিংহ। ছবি সৌজন্যে - ট্যুইটার

'সীতা'-র চরিত্রে করিনা,আলিয়া নিয়ে দ্বন্দ থাকলেও 'রাবণ'-এর ভূমিকায় নাকি রণবীরকেই নাকি ভীষণভাবে চাইছেন পরিচালক-প্রযোজক। যদি ওদিকে করিনা রাজি হন 'সীতা'-র জন্য এবং এদিকে রণবীর তাহলে প্রথমবার বড়পর্দায় দর্শকরা একসঙ্গে দেখতে পাবে রণবীর,করিনাকে। যদিও এর আগে বনশালির 'রাম লীলা' ছবিতে একসঙ্গে কাজ করার কথা ছিল এই দুই তারকার। তবে সেইসময়ে রণবীরের বিপরীতে কাজ করতে চাননি 'বেবো'! তাই বনশালির ছবি থেকে নিজেকে সরিয়ে নিয়েছিলেন তিনি। এরপর যদিও একাধিক সাক্ষাৎকারে পর্দায় পরস্পরের সঙ্গে কাজ চেয়েছেন রণবীর সিং ও করিনা দু'জনেই। প্রসঙ্গত উল্লেখ্য, করণ জোহরের পরবর্তী ছবি 'তখত'-এ দাদা ও বোনের চরিত্রে দেখা যাবে এই দুজনকে। তবে এখনও সেই ছবির কাজ শুরু হতে ঢের দেরি।

বন্ধ করুন