বাংলা নিউজ > বায়োস্কোপ > এবার বড়পর্দায় রাবণের ভূমিকায় রণবীর সিং?

এবার বড়পর্দায় রাবণের ভূমিকায় রণবীর সিং?

এবার বড়পর্দায় 'রাবণ'-এর ভূমিকায় ধরা দিতে পারেন রণবীর সিংহ। ছবি সৌজন্যে - ফেসবুক

'বাহুবলী' ছবি খ্যাত গল্পকার কেভি বিজয়েন্দ্র প্রসাদের লেখা চিত্রনাট্যের ওপর ভিত্তি করে 'রামায়ণ' তৈরি করতে চলেছেন পরিচালক অলৌকিক দেশাই। ছবিতে রণবীর সিংকে দেওয়া হয়েছে 'রাবণ' চরিত্রে অভিনয়ের প্রস্তাব।

বিগত বহু বছর ধরে বড় ও ছোটপর্দায় একাধিকবার তৈরির পরেও 'রামায়ণ' এর গল্পকে পর্দায় ফুটিয়ে তোলার অমোঘ আকর্ষণের হাতছানিকে উপেক্ষা করতে পারেন না ছবি পরিচালক,প্রযোজকের দল। আগামী বছর ফের একবার এই মহাকাব্যেকে ভিন্ন আঙ্গিক থেকে পরিবেশন করা হবে দু'টি ছবিতে। তার মধ্যে একটি 'তানাজী' ছবি খ্যাত ওম রাউত পরিচালিত ছবি 'আদিপুরুষ'.যে ছবিতে রামচন্দ্রের ভূমিকায় অভিনয় করবেন প্রভাস, সীতার চরিত্রে কৃতি শ্যানন এবং লঙ্কেশ-এর ভূমিকায় সইফ আলি খান। কিছুদিন আগে এই ছবির গল্পের পরিবেশনের ধরণ এবং সইফের করা একটি মন্তব্য ঘিরে সৃষ্টি হয়েছিল বিতর্কের। উঠেছিল ছবি থেকে সইফকে বাতিল করার দাবি। এবার শোনা গেল 'বাহুবলী' ছবি সিরিজ খ্যাত গল্পকার কে ভি বিজয়েন্দ্র প্রসাদের লেখা চিত্রনাট্যের ওপর ভিত্তি করে 'রামায়ণ' এর ঘটনাকে দর্শকদের সামনে হাজির করতে চলেছেন পরিচালক অলৌকিক দেশাই। ঘনিষ্ঠ সূত্রের খবর ছবির নাম হতে চলেছে 'সীতা' এবং ছবিতে রামায়ণের ঘটনাকে দর্শকদের সামনে পেশ করা হবে সীতার দৃষ্টিভঙ্গি থেকেই। সেই সূত্রের তরফে আরও জানা গেছে, ছবিতে সীতার ভূমিকায় অভিনয়ের জন্য করিনা কাপুর এবং আলিয়া ভাটের মধ্যে যেকোনও একজন অভিনেত্রীকে প্রস্তাব দিতে পারেন ছবি নির্মাতারা। পাশাপাশি আরও জানা গেছে এই ছবিতে রাবণের ভূমিকায় অভিনয়ের জন্য ইতিমধ্যেই নাকি প্রস্তাব দেওয়া হয়েছে রণবীর সিংকে। বলিউডে জোর ফিসফাস আকাশছোঁয়া বাজেটের অঙ্কে তৈরি হতে চলেছে এই ছবি। ছবির ধরণ ধারণ নাকি প্রায় টেক্কা দেবে 'বাহুবলী'-কেই! 

একটি অনুষ্ঠানে পাশাপাশি করিনা কাপুর এবং রণবীর সিংহ। ছবি সৌজন্যে - ট্যুইটার
একটি অনুষ্ঠানে পাশাপাশি করিনা কাপুর এবং রণবীর সিংহ। ছবি সৌজন্যে - ট্যুইটার

'সীতা'-র চরিত্রে করিনা,আলিয়া নিয়ে দ্বন্দ থাকলেও 'রাবণ'-এর ভূমিকায় নাকি রণবীরকেই নাকি ভীষণভাবে চাইছেন পরিচালক-প্রযোজক। যদি ওদিকে করিনা রাজি হন 'সীতা'-র জন্য এবং এদিকে রণবীর তাহলে প্রথমবার বড়পর্দায় দর্শকরা একসঙ্গে দেখতে পাবে রণবীর,করিনাকে। যদিও এর আগে বনশালির 'রাম লীলা' ছবিতে একসঙ্গে কাজ করার কথা ছিল এই দুই তারকার। তবে সেইসময়ে রণবীরের বিপরীতে কাজ করতে চাননি 'বেবো'! তাই বনশালির ছবি থেকে নিজেকে সরিয়ে নিয়েছিলেন তিনি। এরপর যদিও একাধিক সাক্ষাৎকারে পর্দায় পরস্পরের সঙ্গে কাজ চেয়েছেন রণবীর সিং ও করিনা দু'জনেই। প্রসঙ্গত উল্লেখ্য, করণ জোহরের পরবর্তী ছবি 'তখত'-এ দাদা ও বোনের চরিত্রে দেখা যাবে এই দুজনকে। তবে এখনও সেই ছবির কাজ শুরু হতে ঢের দেরি।

বায়োস্কোপ খবর

Latest News

মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে রবিবার? জানুন রাশিফল এবারের মতো আইপিএল থেকে বিদায় CSK-র, লম্বা লাফ দিয়ে এলিমিনেটরে কোহলিরা পাক সেনার ৯ গুলি খেয়েও হার মানেনি! চান্দু চ্যাম্পিয়নের বায়োপিকে কার্তিক আরয়ান রুদ্ধশ্বাস লড়াইয়ে ধোনিদের ছিটকে দিয়ে প্লে-অফের টিকিট পকেটে পুরল আরসিবি ইন্ডিয়া জোট ক্ষমতায় এলে প্রধানমন্ত্রী কে হবেন? HT-তে মুখ খুললেন প্রিয়াঙ্কা CAA-র অধীন নাগরিকত্ব প্রাপ্ত পাকিস্তানি শরণার্থীদের সঙ্গে সাক্ষাৎ মোদীর গ্রেফতার বিভব! আপ বলছে 'ভুয়ো মামলা', দল 'U Turn' নিয়েছে-ক্ষোভ স্বাতীর বিজেপির প্রকল্পে ১,১৪০ কোটি টাকার ক্ষতি! নিজের সরকারকেই অভিযুক্ত করলেন মন্ত্রী ভিসা ছাড়াই রাশিয়ায় যেতে পারবেন ভারতীয়রা, এই বছরেই সই হবে চুক্তি জুতো ছিঁড়তে নিজেই সেফটিপিন দিয়ে করলেন ঠিক, 'মাটির মানুষ' মমতায় আপ্লুত নেটপাড়া

Latest IPL News

রুদ্ধশ্বাস লড়াইয়ে ধোনিদের ছিটকে দিয়ে প্লে-অফের টিকিট পকেটে পুরল আরসিবি আদৌ আউট ছিলেন ফ্যাফ? তৃতীয় আম্পায়ারের সিদ্ধান্ত নিয়ে ফের প্রশ্ন উঠে গেল- ভিডিয়ো নীতা আম্বানির সঙ্গে দীর্ঘ কথোপথন রোহিতের, থেকে যাওয়ার অনুরোধ করলেন MI-এর মালকিন? শুরু হয়েই বৃষ্টিতে থমকাল RCB vs CSK ম্যাচ, আতঙ্কের চোরা স্রোত বেঙ্গালুরু শিবিরে WPL-এ খেলেন RCB-তে, IPL-এ সমর্থন CSK-কে, তারকাকে ‘লাথি মেরে তাড়াতে’ বলল ফ্যানরা ICC ট্রফি জয়ের দারুণ সুযোগ… ভারতের কোচ হওয়ার প্রস্তাব নিয়ে ইঙ্গিত ল্যাঙ্গারের ‘৬ বছর ধরে শুনে আসছি’, ধোনির অবসর প্রসঙ্গে মুখ খুললেন প্রাক্তন প্রোটিয়া অধিনায়ক মাহি ভাই এবং আমি হয়তো শেষ বার একসঙ্গে খেলব- কোহলির দাবিতে ধোনির অবসরের ইঙ্গিত 'ধোনি নয়, চেন্নাইয়ের অধিনায়ক হওয়ার কথা ছিল আমার', বিস্ফোরক বিশ্বকাপজয়ী তারকা হয়ত এটাই শেষ! ধোনি বনাম কোহলি মহারণে জুড়ল ‘অ্যানিম্য়াল’ টুইস্ট, ভিডিয়ো ভাইরাল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.