বাংলা নিউজ > বায়োস্কোপ > Ranveer Singh-Vijay Deverakonda: হাওয়াই চপ্পল পরে ছবির প্রচার! জনসমক্ষে দক্ষিণের বিজয়কে নিয়ে মস্করা রণবীরের
বিজয়ের সঙ্গে খুনসুটিতে মজলেন রণবীর।

Ranveer Singh-Vijay Deverakonda: হাওয়াই চপ্পল পরে ছবির প্রচার! জনসমক্ষে দক্ষিণের বিজয়কে নিয়ে মস্করা রণবীরের

  • 'লাইগার'-এর ট্রেলার লঞ্চে উপস্থিত ছিলেন রণবীর সিং। কোটি কোটি টাকা খরচ করে তৈরি এই ছবির প্রচারের দায়িত্ব ছিল দীপিকা পাডুকোনের স্বামীর কাঁধে। আর করবেন না-ই বা কেন? করণ তাঁর এত্ত ভালো বন্ধু বলে কথা!

মুক্তি পাচ্ছে নতুন ছবি। তারই প্রচারে দেশের নানা প্রান্তে ছুটে বেড়াচ্ছেন 'লাইগার' বিজয় দেবেরাকোন্ডা। হতেই পারেন সুপারস্টার। কিন্তু এত ধকল কি সয়? তাই সাদামাঠা টি শার্ট আর ট্রাইউজার্সে পৌঁছে গিয়েছিলেন ছবির ট্রেলার লঞ্চে। পায়ে হাওয়াই চটি। নিজেকে একটু হালকা রাখার চেষ্টা আর কী! আর তারই জন্য হাসির খোরাক হতে হল করণ জোহরের এই দক্ষিণী রত্নকে!

'লাইগার'-এর ট্রেলার লঞ্চে উপস্থিত ছিলেন রণবীর সিং। কোটি কোটি টাকা খরচ করে তৈরি এই ছবির প্রচারের দায়িত্ব ছিল দীপিকা পাডুকোনের স্বামীর কাঁধে। আর করবেন না-ই বা কেন? করণ তাঁর এত্ত ভালো বন্ধু বলে কথা! কিন্তু প্রচারের নামে বিজয়কেই খোঁচা দিয়ে বসলেন রণবীর। 'লাইগার'-এর প্রশংসায় পঞ্চমুখ নায়কের নজর পড়ে বিজয়ের হাওয়াই চটিতে। ব্যস, রণবীরকে আটকায় কে!

নিজের ছবির প্রচারে এমন গা-ছাড়া ভাব? স্বভাবসিদ্ধ রসিকতায় রণবীর বলেন, 'ভাইয়ের স্টাইল দেখুন! মনে হচ্ছে, আমি ওর ছবির ট্রেলার লঞ্চে আসিনি। ও আমার ছবির ট্রেলার লঞ্চে এসেছে।'

কী ভাবলেন? এখানেই থেমে গিয়েছেন রণবীর? নাহ। তাঁর মতে, জন আব্রাহামের পর একমাত্র বিজয়ই হাওয়াই চটিতে এমন সাবলীল।

'লাইগার' বিজয়ের প্রথম হিন্দি ছবি। তাঁর বিপরীতে দেখা যাবে অনন্যা পাণ্ডেকে। ২৫ অগস্ট মুক্তি পাবে এই ছবি।

বন্ধ করুন