বাংলা নিউজ > বায়োস্কোপ > বিশ্ব উষ্ণায়নের আসল কারণ মৌনি রায়! ‘কিছুতো লজ্জা করো’, মন্তব্য রণবীরের

সম্প্রতি ডিআইডি লিটল মাস্টার্স-এর সেটে গিয়ে হাজির হয়েছিলেন অভিনেতা রণবীর সিং। নিজের আসন্ন সিনেমা ‘জয়েশভাই জোরদার’-এর প্রচারে রিয়ালিটি শো-এর মঞ্চে হাজির হয়েছিলেন তিনি। সেটে বিচারক মৌনি রায় এবং সোনালি বেন্দ্রের সঙ্গে হাসি-গল্প-আড্ডা-মজায় মেতে উঠতে দেখা গিয়েছে তাঁকে। মৌনিকে তাঁর 'হট লুক'-এর জন্য মজাও করেছেন অভিনেতা।

এ দিন কালো-সিলভার কালার গাউনে ঝলমল করছিলেন মৌনি রায়। রঙিন শার্ট এবং কালো প্যান্ট পরে দেখা মিলেছে রণবীর সিং-এর। অভিনেতা মৌনিকে মজা করে বলেন, ‘মৌনিজি দেশে তাপপ্রবাহ হচ্ছে, একটু তো লজ্জা করো। যদিও জিনিসগুলি বেশ গরম হচ্ছে, আমি দেখতে পাচ্ছি।' রণবীর ক্যাপশেন লিখেছেন, ‘বিশ্ব উষ্ণায়নের আসল কারণ মৌনি রায়’।

অন্য একটি ভিডিয়োতে,মঞ্চে সোনালির পাশে দাঁড়িয়েছিলেন রণবীর। সিনেমা থেকে কিছু শায়রিও তাঁদের বলতে দেখা গিয়েছে। বিচারক রেমো ডিসুজার সঙ্গে হাত মিলিয়ে ছবি শেয়ার করেছেন রণবীর। ক্যাপশনে লিখেছেন, ‘যখন @remodsouza এবং আমি জুহু সৈকতে হাঁটাহাঁটি করতাম থ্রোব্যাক ছবি।’

ডিআইডি লিটল মাস্টার্সে রেমো ডিসুজা এবং সোনালি বেন্দ্রের সঙ্গে রণবীর সিং।
ডিআইডি লিটল মাস্টার্সে রেমো ডিসুজা এবং সোনালি বেন্দ্রের সঙ্গে রণবীর সিং।

রণবীর খুদে প্রতিযোগীদের সঙ্গে নাচতে মঞ্চে যোগ দেন। প্রত্যেকেই রণবীরের বেশ কয়েকটি সিনেমা ‘বাজিরাও মাস্তানি’, ‘জয়েশভাই জোরদার’ এবং অন্যগুলির ছবির চরিত্রের মতো পোশাক পরিহিত।

শো-এর প্রতিযোগীদের সঙ্গে রণবীর সিং।
শো-এর প্রতিযোগীদের সঙ্গে রণবীর সিং।

২০১৩ সালে ‘গোলিও কি রাসলীলা রাম-লীলা’ ছবিতে রণবীর সিংকে এক গুজরাটির চরিত্রে দেখা গিয়েছিল। ‘জয়েশভাই জোরদার’ ছবিতে ফের একবার গুজরাটির চরিত্রে অভিনেতা। একজন বিবাহিত পুরুষ তার আগত কন্যা সন্তানের জীবন বাঁচানোর জন্য লড়াই করবেন।

ছবিতে রণবীরের চরিত্র জয়েশভাই, তাঁর বাবা রামলালের ভূমিকায় অভিনয় করেছেন বোমন ইরানি। রামলালের স্ত্রী অনুরাধার ভূমিকায় রয়েছেন রত্না পাঠক শাহ। ‘জয়েশভাই জোরদার’-এর প্রযোজনায় আদিত্য চোপড়া। পরিচালনায় দিব্যাং ঠাকুর। ছবিতে রণবীরের বিপরীতে অভিনয় করেছেন দক্ষিণী অভিনেত্রী শালিনী পাণ্ডে। ২০২২ সালের ১৩ মে সিনেমা হলে মুক্তি পাবে এই ছবি।

বন্ধ করুন