বাংলা নিউজ > বায়োস্কোপ > Ranveer Vs Wild With Bear Grylls: ভালুকের তাড়া খেয়ে রণবীরের হাল খারাপ! বেয়ার গ্রিলসের সঙ্গে দেখুন জঙ্গল মে মঙ্গল
বেয়ার গ্রিলসের সঙ্গে রণবীর। 

Ranveer Vs Wild With Bear Grylls: ভালুকের তাড়া খেয়ে রণবীরের হাল খারাপ! বেয়ার গ্রিলসের সঙ্গে দেখুন জঙ্গল মে মঙ্গল

  • নেটফ্লিক্স আর রণবীর দু'জনেই ট্রেলার শেয়ার করে নিয়েছে। দেখুন ভালুকের তাড়া খেয়ে কী হলা হল অভিনেতার।

রণবীর সিং ভার্সেস ওয়াইল্ড উইথ বেয়ার গ্রিলস-এর ট্রেলার এল প্রকাশ্যে। শুক্রবার নেটফ্লিক্সে মুক্তি পাওয়ার সাথে সাথেই দৃষ্টি আকর্ষণ করেছে ট্রেলারটি। দেখা যাচ্ছে জঙ্গলে ভালুকরাই তাড়া করেছে রণবীরকে, আর গ্রিলসের থেকে শিখছে কীভাবে সেই পরিবেশে মানিয়ে নিতে হয়।

নেটফ্লিক্স আর রণবীর দু'জনেই তা শেয়ার করে নিয়েছেন ইনস্টাগ্রামে। সঙ্গে ক্যাপশন, ‘জঙ্গল মে মঙ্গল! রণবীর সিং ভার্সেস ওয়াইল্ড। আলাপচারিতা আর উত্তেজনায় পরিপূর্ণ একটা এপিসোড আসছে শীঘ্রই।’

ট্রেলারে দেখা গেল পাগলের মতো হাঁফাচ্ছে রণবীর সিং। এরপরের শটেই পিছনে তাড়া করা ভালুক। ভিডিয়ো আরও দেখাচ্ছে এই ভিডিয়ো ইন্টারাক্টেভি স্পেশাল হতে চলেছে। রণবীর মরার অভিনয় করে জঙ্গলে শুয়ে থাকবে। আর তারপর ভল্লুক এসে তাঁর গন্ধ শুকবে একটা ফ্রেমে, আরেকটা ফ্রেমে নাচ করবে রণবীর। সঙ্গে দুটো অপশন ‘প্লে ডেড’ (মরার অভিনয় করো), ‘ডান্স ফর দ্য বিয়ারস’ (ভল্লুকের জন্য নাচ করো)। তারপরের দৃশ্যে আরও দুটো অপশন বেছে নেওয়ার জন্য-- একটা বন্দুক, আর একটা হল আতসবাজি । তারওপরে রণবীরের আর্জি আসে, ‘আমাকে বাঁচাতে চান তো বোতাম টিপুন।’ সঙ্গে গ্রিলস বলছে, ‘রণবীর দুর্ধর্ষ অভিযানের মুখোমুখি’।

এর আগে নরেন্দ্র মোদী, অক্ষয় কুমার, অজয় দেবগন শ্যুট করেছেন বেয়ার গ্রিলসের সঙ্গে। এবার তাতে জুড়ল নতুন নাম রণবীর সিং। সার্বিয়াতে ২০২১ সালে এটির শ্যুট করেছিলেন রণবীর। এই শো দিয়েই ওটিটি-র দুনিয়ায় পা রাখতে চলেছেন তিনি। সঙ্গে হাতে আছে ‘সার্কাস’ আর ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’।

 

বন্ধ করুন