বাংলা নিউজ > বায়োস্কোপ > ধর্ষণের অভিযোগ T-Series কর্ণধার ভূষণ কুমারের বিরুদ্ধে, দায়ের হল FIR
ভূষণ কুমার (ফাইল ছবি)
ভূষণ কুমার (ফাইল ছবি)

ধর্ষণের অভিযোগ T-Series কর্ণধার ভূষণ কুমারের বিরুদ্ধে, দায়ের হল FIR

  • ছবিতে কাজ পাইয়ে দেওয়ার নাম করে লাগাতার তিন বছর ধর্ষণ করেছেন ভূষণ কুমার, অভিযোগ উঠতি অভিনেত্রীর। 

এবার ধর্ষণের অভিযোগ বলিউডের সবচেয়ে বড় মিউজিক লেবেল টিসিরিজের কর্ণধার ভূষণ কুমারের বিরুদ্ধে। মুম্বইয়ের ডিএন নগর পুলিশ থানায় শুক্রবার ধর্ষণের মামলা দায়ের হয়েছে এই বলিউড প্রযোজের বিরুদ্ধে। ৩০ বছর বয়সী এক উঠতি মডেল তথা অভিনেত্রীর অভিযোগ আগামী প্রোজেক্টে কাজ পাইয়ে দেওয়ার নাম করে ভূষণ কুমার তাঁকে লাগাতার ধর্ষণ করেছেন।

গুলশন কুমার পুত্রের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ আনা উঠতি অভিনেত্রী অন্ধেরির বাসিন্দা, জানিয়েছে পুলিশ। ভারতীয় দণ্ডবিধির ৩৭৬, ৪২৯ এবং ৫০৬ ধারায় ভূষণ কুমারের বিরুদ্ধে মামলা রুজু করেছে পুলিশ। অভিযোগকারিণীর দাবি, ২০১৭ সালে থেকে ২০২০ সাল পর্যন্ত ভূষণ কুমার তাঁর যৌন ফায়দা তুলেছে। 

মুম্বই পুলিশের তরফে জানানো হয়েছে, একাধিক জায়গায় নিয়ে গিয়ে তাঁকে যৌন হেনস্থা করা হয়েছে বলে জানিয়েছেন ওই বছর ত্রিশের মহিলা। শুধু তাই নয়, ভূষণ কুমার নাকি তাঁর ব্যক্তিগত ছবি ও ভিডিয়ো তুলে নেটমাধ্যমে ছড়িয়ে দেওয়ার হুমকি পর্যন্ত দিয়েছেন। ইতিমধ্যেই এই মামলার তদন্ত শুরু করেছে পুলিশ, খুব শীঘ্রই ভূষণ কুমারের বয়ান রেকর্ড করবে পুলিশ। গোটা বিষয় নিয়ে এখনও কোনওরকম প্রতিক্রিয়া মেলেনি ভূষণ কুমারের তরফে।

ভূষণ কুমারের বিরুদ্ধে এই ধরণের অভিযোগ নতুন নয়।২০১৮ সালে মিটুর কাঁটায় জেরবার হয়েছিলেন এই প্রযোজক। নাম প্রকাশে অনিচ্ছুক এক অভিনেত্রী জানিয়েছিলেন তিন ছবিতে কাজের অফার দিয়ে শারীরিক সম্পর্কে লিপ্ত হওয়ার প্রস্তাব দেন ভূষণ কুমার, রাজি না হওয়ায় বাদ পড়েছিলেন তিনি। সেই সময় তাঁর বিরুদ্ধে উঠা অভিযোগ 'ভুয়ো ও ভিত্তিহীন' বলে উড়িয়ে দিয়েছিলেন ভূষণ কুমার।

বন্ধ করুন