বাংলা নিউজ > বায়োস্কোপ > বন্ধুত্বের থেকে বেশি কিছু রয়েছে শমিতার প্রতি, সম্পর্ক নিয়ে মুখ খুললেন রাকেশ

বন্ধুত্বের থেকে বেশি কিছু রয়েছে শমিতার প্রতি, সম্পর্ক নিয়ে মুখ খুললেন রাকেশ

শমিতা-রাকেশ

বিগ বস ওটিটিক ঘরে শুরু হয় রাকেশ শমিতার রসায়ন। সম্পর্কের অবস্থান নিয়ে মুখ খুললেন রাকেশ। 

বিগ বস ওটিটি-র সহ প্রতিযোগি শমিতা শেট্টির উপর অনুভূতি রয়েছে, স্বীকার করেছেন রাকেশ বাপাট। রাকেশের কথায়, শমিতার উপর তাঁর অনুভূতি শো-এর মধ্যেই প্রকাশ পেয়েছে। এখনও তাঁরা কোনও সম্পর্কে নেই, তবে একে অপরকে বোঝার-জানার চেষ্টা করছেন। 

বিগ বস ওটিটির ঘরে শমিতা এবং রাকেশের মধ্যে একটি সংযোগ তৈরি হয়। ঘরের ভেতরে প্রায়শই তাঁদের একে অপরের সঙ্গে ঘনিষ্ঠ হতে, আলিঙ্গন করা, চুমু খেতে দেখা গেছে। ভক্তরা তাঁদের ভালোবেসে 'শারা' বলে ডাকত।

বলিউড বাবলকে দেওয়া এক সাক্ষাৎকারে রাকেশ জানিয়েছেন, ‘সত্যি বলতে এটা বন্ধুত্বের থেকে খানিকটা বেশি। শোতে বেশ স্পষ্ট ছিল। হ্যাঁ, সে বিশেষ। সে এমন একজন যার সঙ্গে আমি সময় কাটাতে, কথা বলতে, যোগাযোগ রাখতে পছন্দ করি’।

শমিতাকে ‘শক্তিশালী নারী’, ‘পরিষ্কার মন’ হিসেবে বর্ণনা করেছেন রাকেশ। তিনি বলেন, শমিতা এমন একজন যার সঙ্গে তিনি থাকতে চান। তিনি তাঁকে যত্নশীল এবং অভিব্যক্তিপূর্ণও বলেছিলেন।

তাঁর এবং শমিতার বর্তমান সম্পর্কের অবস্থা সম্পর্কে জানতে চাইলে রাকেশ বলেন, ‘ধীরে এবং স্থির গতিতে এগোচ্ছে… আমরা একসাথে কিছু সময় কাটিয়েছি কিন্তু আমরা এখনও কিছুটা সময় দিতে চাই। আমাদের একে অপরকে আরও জানতে হবে। আমি জিনিসগুলির মধ্যে তাড়াহুড়ো করতে চাই না এবং আমি নিশ্চিত যে সেও চায় না। এই বিষয়গুলোর ক্ষেত্রে আমাদের মনকে সঠিক জায়গায় এবং কিছু সচেতনতার সঙ্গে খতিয়ে দেখতে হবে। সুতরাং, দেখা যাক এটি কোথায় যায়। আমরা নিশ্চই একে অপরকে জানার চেষ্টা করব। এখনই যদি আপনি স্ট্যাটাস সম্পর্কে কথা বলেন, আমরা একে অপরকে পছন্দ করি, আমরা দুর্দান্ত বন্ধু। আশা করি, যখন কিছু ঘটবে, তোমরা বন্ধুরা এটা জানবে’।

এর আগে রাকেশ বলেছিলেন, তিনি শমিতার কাছে থাকলে 'তাঁর প্রতি অনুভূতি' অনুভব করেন। তিনি বিগ বস ওটিটি হোস্ট করণ জোহরকে বলেছিলেন, শমিতাকে 'খুব রেগে থাকতে' দেখলে তিনি বিব্রত হন।

 

 

বায়োস্কোপ খবর

Latest News

স্বামী, শাশুড়ি, ননদ সকলেই প্রাক্তন, তবু চারু বলছেন, তাঁদেরকেই ভালোবাসেন... 'লোকে আমায় এখনো মেয়েবাজ, চিটিংবাজ বলে', অকপট রণবীর, মেয়ের বাবা হয়েও স্বভাব… একঝলকে টেস্ট ফরম্যাটে উইন্ডিজের গত পাঁচটি বড় ইনিংসের তথ্য... সীমান্তে বন্ধ বাণিজ্য, উত্তাল বাংলাদেশের প্রভাব পড়ল আমদানি–রফতানিতে স্নেহাশিস-অর্পিতার বিয়েতে থাকছেন না সৌরভ! দাদা দ্বিতীয় বিয়ে নিয়ে অখুশি মহারাজ? তিন ফরম্যাটে ভারত অধিনায়ক হিসেবে সবচেয়ে বেশি রান কাদের? ‘‌এটা বাংলা-দেশের অস্তিত্ব রক্ষার সভা’‌, প্রস্তুতি দেখে ধর্মতলায় বার্তা মমতার বাংলাদেশে মহিলা T20 WC-এর নিরাপত্তা নিয়ে উঠছে প্রশ্ন, পরিস্থিতিতে চোখ রাখছে ICC হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে পরিচালক অনিন্দিতা সর্বাধিকারী, হল অস্ত্রোপচার আগামিকাল কেমন কাটবে আপনার? ভাগ্য থাকবে কি পাশে? জানুন ২১ জুলাইয়ের রাশিফল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.