বাংলা নিউজ > বায়োস্কোপ > বন্ধুত্বের থেকে বেশি কিছু রয়েছে শমিতার প্রতি, সম্পর্ক নিয়ে মুখ খুললেন রাকেশ
শমিতা-রাকেশ
শমিতা-রাকেশ

বন্ধুত্বের থেকে বেশি কিছু রয়েছে শমিতার প্রতি, সম্পর্ক নিয়ে মুখ খুললেন রাকেশ

  • বিগ বস ওটিটিক ঘরে শুরু হয় রাকেশ শমিতার রসায়ন। সম্পর্কের অবস্থান নিয়ে মুখ খুললেন রাকেশ। 

বিগ বস ওটিটি-র সহ প্রতিযোগি শমিতা শেট্টির উপর অনুভূতি রয়েছে, স্বীকার করেছেন রাকেশ বাপাট। রাকেশের কথায়, শমিতার উপর তাঁর অনুভূতি শো-এর মধ্যেই প্রকাশ পেয়েছে। এখনও তাঁরা কোনও সম্পর্কে নেই, তবে একে অপরকে বোঝার-জানার চেষ্টা করছেন। 

বিগ লস ওটিটির ঘরে শমিতা এবং রাকেশের মধ্যে একটি সংযোগ তৈরি হয়। ঘরের ভেতরে প্রায়শই তাঁদের একে অপরের সঙ্গে ঘনিষ্ঠ হতে, আলিঙ্গন করা, চুমু খেতে দেখা গেছে। ভক্তরা তাঁদের ভালোবেসে 'শারা' বলে ডাকত।

বলিউড বাবলকে দেওয়া এক সাক্ষাৎকারে রাকেশ জানিয়েছেন, ‘সত্য়ি বলতে এটা বন্ধুত্বের থেকে খানিকটা বেশি। শোতে বেশ স্পষ্ট ছিল। হ্যাঁ, সে বিশেষ। সে এমন একজন যার সঙ্গে আমি সময় কাটাতে, কথা বলতে, যোগাযোগ রাখতে পছন্দ করি’।

শমিতাকে ‘শক্তিশালী নারী’, ‘পরিষ্কার মন’ হিসেবে বর্ণনা করেছেন রাকেশ। তিনি বলেন, শমিতা এমন একজন যার সঙ্গে তিনি থাকতে চান। তিনি তাঁকে যত্নশীল এবং অভিব্যক্তিপূর্ণও বলেছিলেন।

তাঁর এবং শমিতার বর্তমান সম্পর্কের অবস্থা সম্পর্কে জানতে চাইলে রাকেশ বলেন, ‘ধীরে এবং স্থির গতিতে এগোচ্ছে… আমরা একসাথে কিছু সময় কাটিয়েছি কিন্তু আমরা এখনও কিছুটা সময় দিতে চাই। আমাদের একে অপরকে আরও জানতে হবে। আমি জিনিসগুলির মধ্যে তাড়াহুড়ো করতে চাই না এবং আমি নিশ্চিত যে সেও চায় না। এই বিষয়গুলোর ক্ষেত্রে আমাদের মনকে সঠিক জায়গায় এবং কিছু সচেতনতার সঙ্গে খতিয়ে দেখতে হবে। সুতরাং, দেখা যাক এটি কোথায় যায়। আমরা নিশ্চই একে অপরকে জানার চেষ্টা করব। এখনই যদি আপনি স্ট্যাটাস সম্পর্কে কথা বলেন, আমরা একে অপরকে পছন্দ করি, আমরা দুর্দান্ত বন্ধু। আশা করি, যখন কিছু ঘটবে, তোমরা বন্ধুরা এটা জানবে’।

এর আগে, রাকেশ বলেছিলেন, তিনি শমিতার কাছের থাকে 'তাঁর প্রতি অনুভূতি' অনুভব করেন। তিনি বিগ বস ওটিটি হোস্ট করণ জোহরকে বলেছিলেন, শমিতাকে 'খুব রেগে থাকতে' দেখলে তিনি বিব্রত হন।

 

বন্ধ করুন