বাংলা নিউজ > বায়োস্কোপ > মালাইকার হবু বউমা রাশা দারুণ সুন্দরী! আরহানের পোস্টে মন্তব্য করে এল নজরে, দেখুন

মালাইকার হবু বউমা রাশা দারুণ সুন্দরী! আরহানের পোস্টে মন্তব্য করে এল নজরে, দেখুন

আরহানের পোস্টে কী লিখলেন রাশা?

শোনা যাচ্ছে মালাইকা-আরবাজ খানের সুর্দশন ছেলে আরহান বর্তমানে রবিনা ট্যান্ডনের মেয়ে রাশা থাদানির সঙ্গে ডেটিং করছেন।এখন, আরহানের একটি পোস্টে রাশা-র করা একটি মন্তব্য ঝড় তুলেছে অনলাইনে।

আরবাজ খান এবং মালাইকা অরোরার ছেলে, আরহান খান চলতি বছরেই নিজের পডকাস্ট ডাম্ব বিরিয়ানি দিয়ে লাইমলাইট দখল করছেন। যদিও মা-বাবার মতো কবে তিনি অভিনয়ে আত্মপ্রকাশ করবেন, তা জানা যায়নি। আরবাজ খানের মতে, তার ছেলে হিন্দি সিনেমায় কেরিয়ার গড়তে আগ্রহী। এদিকে শোনা যায়, সুদর্শন যুবকটি রবিনা ট্যান্ডনের মেয়ে রাশা থাদানির সঙ্গে ডেটিং করছেন। এখন, আরহানের একটি পোস্টে রাশা-র করা একটি মন্তব্য ঝড় তুলেছে অনলাইনে।

আরহানের পোস্টে রাশা-র মন্তব্য:

ইনস্টাগ্রাম হ্যান্ডেলে আরহান তাঁর কলেজ ডায়েরি থেকে একাধিক ফোটো শেয়ার করেছেন। প্রথম ফটোতে, যা কিছুটা ঝাপসা ছিল, আরহানের মুখে এক গাল হাসি। আরেকটি ফটোতে তাকে তাঁর লোমশ বন্ধুর সঙ্গে দেখা গিয়েছে। আরো কিছু স্ন্যাপশটে সে তার বন্ধুদের সঙ্গে পোজ দিয়েছেন মহানন্দে।

আরও পড়ুন: ‘কোনটা আসল কোনটা নকল বুঝতে শিখুন’, একসঙ্গে রাহুলের ২ ‘প্রাক্তন’ সন্দীপ্তা-রুকমা

আরহান খান পোস্টটি শেয়ার করার সঙ্গে সঙ্গেই, নেটিজেনরা তা ভাইরাল করে দেয় লাইক ও কমেন্টে। মালাইকা অরোরাও তাঁর ছেলের পোস্টে রেড-হার্ট ইমোটিকন দিয়ে মন্তব্য করেছেন। তবে সবচেয়ে বেশি নজর কেড়েছে আরহানের পোস্টে রাশা থাদানির মন্তব্যটি। তার চর্চিত প্রেমিকা এই পোস্টে প্রতিক্রিয়া জানিয়ে লেখেন ‘অভিনন্দন’। একজন নেটিজেন আরহানের পোস্টে তাঁর মন্তব্যে প্রতিক্রিয়া জানিয়ে জিজ্ঞাসা করেন, 'ওহ, তুমি কি আরহানকে ভালোবাসো?'

আরও পড়ুন: ‘ইন্ডাস্ট্রির বন্ধুরা ফোন করে…’ মিশমির সঙ্গে প্রেম-গুজবে স্পষ্ট জবাব রণজয়ের

আরহান খান ও রাশা থাদানি কি সত্যি প্রেম করছেন?

২০২৪ সালের জানুয়ারিতে প্রথম সামনে আসেরাশা এবং আরহানের ডেটিং-এর খবর। ভাইরাল হওয়া বেশ কয়েকটি ভিডিয়োতে রাশা এবং আরহানকে মুম্বইতে একসঙ্গে দেখা যায়। এমনকী, নিজেদের আশেপাশে পাপারাজ্জিদের উপস্থিতি বুঝতে পেরেই তাঁরা তাঁদের গাড়িতে ছুটে যায়। ক্লিপটিতে প্রতিক্রিয়া জানিয়ে, নেটিজেনরা অনুমান করতে শুরু করেছিল যে এই দুজনের মধ্যে কিছু তৈরি হচ্ছে কিনা! যখন অন্যরা ভাবছিল যে, তারা কোনও সিনেমায় একসঙ্গে কাজ করবেন।

আরও পড়ুন: স্বয়ম্ভু ‘সৌম্যদীপ’-এর সঙ্গে প্রেমের জল্পনা! ‘জগদ্ধাত্রী’ অঙ্কিতা বলে বসলেন, ‘যদি একটা চুমু…’

বলে রাখা ভালো, আরহানের বাবা আরবাজের দ্বিতীয় স্ত্রী সুরা খানের সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্ক রবিনা ট্যান্ডন ও তাঁর মেয়ে রাশা থাডানি-র। এমনকী, আরবাজের দ্বিতীয় বিয়েতে থাকা গুটিকয়েক নিমন্ত্রিতের মধ্যে ছিলেন এই মা-মেয়ে।

আরহান খান বর্তমানে তার পডকাস্ট, ডাম্ব বিরিয়ানি নিয়ে ব্যস্ত, যা দর্শকদের কাছ থেকে ভালোবাসা পাচ্ছে। রাশা সম্পর্কে কথা বলতে গেলে, এই সুন্দরী হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রিতে আত্মপ্রকাশ করতে প্রস্তুত। রাশা অভিষেক কাপুরের সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখবেন, যেখানে আমান দেবগন এবং অজয় ​​দেবগন অভিনয় করবেন বলে জানা গিয়েছে।

বায়োস্কোপ খবর

Latest News

তদন্ত চলবে সোহমের বিরুদ্ধে, বিধাননগর পুলিশকে নির্দেশ বিচারপতি অমৃতা সিনহার মন খুলে হাসুন, আর হাসতে হাসতে জানুন হাসির উপকারিতা পরপর দু'দিন সোনার দাম বৃদ্ধির পর আজ স্বস্তি, কলকাতায় আজ হলুদ ধাতুর দর কত? রিল বানানোর নেশায় হাতির একেবারে কাছাকাছি চলে গিয়েছিল যুবক, তারপর যা ঘটল... Navel Care: এইভাবে তেল দিন নাভিতে, শরীরে ম্যাজিক ঘটবে আজ জুনের দুর্গাষ্টমীতে ভাগ্য খুলছে বহু রাশির! ইচ্ছাপূরণ, বিদেশযাত্রায় লাকি কারা? ‘অহংকারী হয়ে উঠেছিল, ২৪১-এ থামিয়ে দিয়েছেন রাম!’ মত আরএসএস নেতা ইন্দ্রেশ কুমারের জিতেও শান্তি নেই, গদ্দারদের নিয়ে তৃণমূলের অন্দরে ক্ষোভ জেলায় জেলায় কাটবে শনির ফাঁড়া! অবশেষে ঝড়-বৃষ্টি হবে কলকাতায়, কবে থেকে পারদ নামবে শহরে? স্কটল্যান্ডকে ম্যাচ ছাড়বে অজিরা? হেজেলউডের মন্তব্যে বিতর্ক!মুখ খুললেন ইংরেজ কোচ

T20 WC 2024

স্কটল্যান্ডকে ম্যাচ ছাড়বে অজিরা? হেজেলউডের মন্তব্যে বিতর্ক!মুখ খুললেন ইংরেজ কোচ ‘এত তাড়াতাড়ি সব হচ্ছে,হজম হচ্ছে না’! বিরাটের উইকেটের স্মৃতিচারণায় নেত্রভালকর সেহওয়াগ কে? শাকিবকে কটাক্ষ করেছিলেন বীরু, চরম উপেক্ষায় জবাব বাংলাদেশ কিংবদন্তির ‘তোমার পরিসংখ্যান তো আমার থেকেও খারাপ’! বাবরকে ফের বিষেদগার শেহজাদের বিদায় শ্রীলঙ্কা, নিউজিল্যান্ডের, কামব্যাক ইংরেজদের, একঝলকে গ্রুপের পয়েন্ট টেবিল রূপকথা লিখে সুপার এইটে আফগানিস্তান,সঙ্গী ওয়েস্ট ইন্ডিজ, বিদায় কিউয়িদের ফর্মের ধারে কাছে নেই কোহলি, পরিবর্তন হবে দলের কম্বিনেশনে? উত্তর দিলেন শিবম দুবে T20 Wcup-ওমানের বিরুদ্ধে ১০১ বল বাকি থাকতে জয়, সুপার এইটের পথ মসৃণ করল ইংল্যান্ড শাকিব-রিশাদের জোড়া ফলায় বিদ্ধ ডাচরা, সুপার এইটের পথে এক পা বাংলাদেশের T20 বিশ্বকাপের মাঝেই দুই ক্রিকেটারকে দেশে ফেরাচ্ছে ভারত- রিপোর্ট

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.