বাংলা নিউজ > বায়োস্কোপ > Rashmi Rocket Trailer: সম্মান এবং পরিচয়ের লড়াই, স্পোর্টস ড্রামায় তাপসীর চমক
তাপসী পান্নু
তাপসী পান্নু

Rashmi Rocket Trailer: সম্মান এবং পরিচয়ের লড়াই, স্পোর্টস ড্রামায় তাপসীর চমক

  • আন্তর্জাতিক ক্রীড়াবিদ হওয়ার স্বপ্ন তাঁর চোখে। কিন্তু জীবন যুদ্ধের বড় লড়াই রেশমির সামনে। 

তাপসী পান্নু অভিনীত ছবি ‘রেশমি রকেট’। অপেক্ষার অবসান ঘটিয়ে অবশেষে মুক্তি পেয়েছে ছবির ট্রেলার। অ্যাথলেট ফিজিক্স, দৌড়বিদের চরিত্র; ছবির জন্য নিজেকে ভেঙেছেন-গড়েছেন তাপসী। 

ছোট্ট একটা গ্রামের মেয়ে রেশমি। খুব সাধারণ পরিবারে তাঁর জন্ম। দারুণ জোরে দৌড়তে পারে সে। আন্তর্জাতিক ক্রীড়াবিদ হওয়ার স্বপ্ন তাঁর চোখে। তাপসী ছাড়াও এই ছবিতে অভিনয় করেছেন প্রিয়াংশু পাইনুলি, অভিষেক বন্দ্যোপাধ্যায় এবং সুপ্রিয়া পাঠক।

ট্রেলারে তাপসীকে রেশমি হিসেবে ছোট থেকেই এক দক্ষ দৌড়বিদের চরিত্রে দেখা গেছে। তিনি দেশের জন্য মেডেল জিতেছেন এবং সাফল্যের সিঁড়ি বেয়ে উপরে উঠেছেন। কিন্তু তাঁর জীবনে বাঁক নেয়, যখন লিঙ্গ যাচাইয়ের জন্য তাঁর পরীক্ষা নেওয়া হয়। প্রতারণা এবং জাতীয় দল থেকে নিষিদ্ধ হওয়ার অভিযোগে, রেশমি মানবাধিকার লঙ্ঘনের মামলা দায়ের করেন। অভিষেক অভিনীত চরিত্র, একজন আইনজীবীর সহায়তায় এবং ন্যায়বিচারের জন্য লড়াই করেন রেশমি। দেখুন ট্রেলার-

আকর্ষ খুরানা পরিচালতি ‘রেশমি রকেট’। আগামী ১৫ অক্টোবর Zee5-এ মুক্তি পাবে। সিনেমার সহ-রচনা করেছেন কনিকা ধিলন। যিনি হাসিন দিলরুবা ছবির জন্য তাপসীর সঙ্গে কোলাবোরেশন করেছেন। 

‘রেশমি রকেট’এ একজন স্প্রিন্টারের চরিত্রে অভিনয় করার জন্য কঠোর শরীরচর্চা করেছেন তাপসী। স্পোর্টস ড্রামাতে নিজের অভিনয়কে আরও বিশ্বাসযোগ্য করে তোলার জন্য প্রয়োজন ছিল অভিনেত্রীর অ্যাথলেট ফিজিক্স। যা এককথায় তৈরি করে সবাইকে তাক লাগিয়ে দিয়েছেন 'পিঙ্ক' অভিনেত্রী।

 

 

বন্ধ করুন