বাংলা নিউজ > বায়োস্কোপ > ব্লাউজ ঠেলে বেরিয়ে আছে সুডৌল বক্ষখাঁজ, শিফনের শাড়িতে আগুন ধরালেন রশ্মিকা মন্দনা
হটনেসে মাত দিচ্ছেন রশ্মিকা মন্দনা। 
হটনেসে মাত দিচ্ছেন রশ্মিকা মন্দনা। 

ব্লাউজ ঠেলে বেরিয়ে আছে সুডৌল বক্ষখাঁজ, শিফনের শাড়িতে আগুন ধরালেন রশ্মিকা মন্দনা

তরুণ প্রজন্মের মধ্যে রশ্মিকা খুব জনপ্রিয় তাঁর মিষ্টি হাসি আর আগুন ধরানো সৌন্দর্যের জন্য। তাই তো আজকাল গুগলে ন্যাশনাল ক্রাশ লিখে সার্চ করলেই আসে রশ্মিকার ছবি। 

অভিনেত্রী রশ্মিকা মন্দনা আপাতত রয়েছেন সাফল্যের সপ্তম স্বর্গে। অল্লু অর্জুনের সাথে ‘পুষ্পা দ্য রাইজ’ সাফল্য পেয়েছে। দর্শকদের ভালোবাসা কুড়িয়েছেন রশ্মিকাও। আর এখন ২৫ বছর বয়সী অভিনেত্রী নেটপাড়ায় ঝড় তুললেন নিজের হট ছবি শেয়ার করে। 

শাড়িতেই তাক লাগালেন এই সুন্দরী! যা দেখে আপনাদের মুখ হাঁ হবেই। কালো শিফনের শাড়ি আর নুডলস স্ট্র্যাপ ব্লাউজ পরেছেন তিনি। ব্লাউজের ডিপ নেকে স্পষ্ট বক্ষ বিভাজিকা। কালো শিফনে শরীরের প্রতিটা ভাঁজ চোখে পড়ছে। আলো-আঁধারের মায়ায় সেই ছবিতে রশ্মিকা যেন স্বর্গের কোনও অপ্সরা। 

শাড়ির জন্য খুব হালকা গয়না বেছে নিয়েছেন তিনি। কানে ঝোলা দুল, ব্যাঙ্গেল আর আংটি। ব্রাউন বেসের ন্যুড মেকআপ ব্যবহার করা হয়েছে। সঙ্গে স্মোকি আই। ছোট্ট একটা রূপালি টিপও পরেছেন মন্দনা।

দক্ষিণী এই অভিনেত্রী প্রস্তুত নিজের বলিউড ডেবিউর জন্য। শান্তনু বাগচির পরিচালনায় ও সিদ্ধার্থ মলহোত্রার সাথে এই ছবিতে স্ক্রিন শেয়ার করবেন তিনি। বিকাশ বহেলের ‘গুডবাই’ ছবিতেও অমিতাভ বচ্চনের বিপরীতে দেখা যাবে তাঁকে। 

প্রসঙ্গত, দীপিকা, ক্যাটরিনা, করিনার মতো বলিউডের নায়িকাকে পিছনে ফেলে দিয়েছেন রশ্মিকা জনপ্রিয়তায়। বিশেষ করে তরুণ প্রজন্মের কাছে তিনি বেশ পরিচিত মুখ। এমনকী, গুগলে ‘ন্যাশনাল ক্রাশ অব ইন্ডিয়া’ লিখে সার্চ করলে রশ্মিকার ছবিই দেখতে পাবেন। ২০১৬ সালে কন্নড় ফিল্ম ‘কিরিক পার্টি’ দিয়ে ডেবিউ করেন। হিসেব বলছে মাত্র পাঁচ বছরে রশ্মিকা হয়ে উঠেছেন ১০০ কোটির মালিক।

বন্ধ করুন