বাংলা নিউজ > বায়োস্কোপ > Rashmika on PM: নির্বাচনী আবহে মোদীর প্রশংসায় পঞ্চমুখ রশ্মিকা, বললেন, '১০ বছরে ভারত কোথা থেকে কোথায় পৌঁছে...'

Rashmika on PM: নির্বাচনী আবহে মোদীর প্রশংসায় পঞ্চমুখ রশ্মিকা, বললেন, '১০ বছরে ভারত কোথা থেকে কোথায় পৌঁছে...'

রশ্মিকা মান্দানা

Rashmika on PM: সংবাদ সংস্থা এশিয়ান নিউজ ইন্টারন্যাশনাল (এএনআই) এর সাথে কথা বলার সময় রশ্মিকা সেতু সম্পর্কে ভূয়সী প্রশংসা করেছেন। তিনি বলেন,  ভ্রমণের জন্য এটি একটি গেম-চেঞ্জার। দুই ঘন্টার যাত্রা মাত্র ২০ মিনিটে নামিয়ে আনা হয়েছে।

প্রধানমন্ত্রীর কাজে খুশি  অভিনেত্রী রশ্মিকা মান্দানা। নবনির্মিত অটল সেতু সম্পর্কে তিনি বক্তব্য রাখেন। প্রসঙ্গত এই বছর জানুয়ারী  মাসে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি উদ্বোধন করেন এই সেতু। মুম্বাই ট্র্যাফিককে দমন করার জন্য এটি আদর্শ। জনসাধারণের জন্য এটি খোলা রয়েছে।

 আরও পড়ুন: (মাতৃহারা তন্বী লাহা রায়! ‘তোর্সা’র বুক ফাটা পোস্টে চোখ ভিজল নেটিজেনদের)

অটল সেতু, ভারতের বৃহত্তম সমুদ্র সংযোগ সেতু,  ২২ কিলোমিটার সেতু যা মুম্বাইকে তার স্যাটেলাইট শহর ন্যাভি মুম্বাইয়ের সাথে সংযুক্ত করে।

সংবাদ সংস্থা এশিয়ান নিউজ ইন্টারন্যাশনাল (এএনআই) এর সাথে কথা বলার সময় রশ্মিকা সেতু সম্পর্কে ভূয়সী প্রশংসা করেছেন। তিনি বলেন,  ভ্রমণের জন্য এটি একটি গেম-চেঞ্জার। দুই ঘন্টার যাত্রা মাত্র ২০ মিনিটে নামিয়ে আনা হয়েছে।

সাদা স্যুট পরিহিত অবস্থায়  প্রধানমন্ত্রী মোদীর প্রসঙ্গে তিনি বলেন, 'সবকিছুই উজ্জ্বল।দুই ঘণ্টার যাত্রা ২০ মিনিটে করা যায়। বিশ্বাস করা যায় না! কে ভেবেছিল যে এমন কিছু সম্ভব হবে? আজ ন্যাভি মুম্বাই থেকে মুম্বাই পর্যন্ত, গোয়া থেকে মুম্বাই আর ব্যাঙ্গালোরকে যোগ স্থাপন করেছে। সমস্ত যাত্রা এত সহজে এবং এমন অসাধারণ পরিকাঠামোর সাথে করা হয়েছে, ভারত কোথাও থেমে নেই, গত ১০ বছরে আমাদের দেশে পরিকাঠামো বেড়েছে, রোড প্ল্যানিং-সবকিছুই জমজমাট।

আরও পড়ুন: (৮১-র অমিতাভের জীবনে নতুন ‘বেবি’র এন্ট্রি! ছেলের হাত ধরেই ঘরে এল জয়ার ‘সতীন’)

তিনি আরও বলেন যে 'তরুণ ভারত সচেতন এবং জানে কাকে ভোট দিতে হবে' এবং তিনি ভারতীয়দের প্রত্যেককে এই লোকসভা নির্বাচনে ভোট দিতে অনুরোধ করেন।

‘তরুণ ভারত এত দ্রুত গতিতে বেড়ে উঠছে। ভারত হল সবচেয়ে স্মার্ট দেশ, এবং আমি এই নিয়ে গর্ব বোধ করি। এই কারণেই তরুণ প্রজন্মকে ভোট দিতে হবে, এটি তাদের দায়িত্বের মধ্যে পড়ে। তরুণ ভারতীয়রা এখন খুবই স্মার্ট, কোনও কিছু তাদের প্রভাবিত করতে পারে না।’

রশ্মিকা মান্দানা কে শেষবার রণবীর কাপুরের বিপরীতে সুপারহিট ছবি 'অ্যানিম্যাল'-এ দেখা যায়। বর্তমানে তিনি  ‘পুষ্পা ২:  দ্য রুল'-এর মুক্তির জন্য প্রস্তুতি নিচ্ছেন৷ ‘সিকান্দার ’বিপরীতে  সলমন খানের বিপরীতে দেখা যাবে তাকে। 

 

বায়োস্কোপ খবর

Latest News

বাংলার উপরেই ঘূর্ণাবর্ত! ভাসবে বৃষ্টিতে, ঝড় উঠবে ৬০ কিমিতে, জারি কমলা সতর্কতা রাজ্য়ে প্রচারে এলেও রাজভবনে রাত্রিবাস নয় মোদীর, বিতর্ক এড়াতেই কি সিদ্ধান্ত? বেলাগাম মন্তব্য! কৌশিক গঙ্গোপাধ্যায় বললেন, ‘শিলাজিৎ কি কম শয়তান…’! হঠাৎ কী হল? অরিজিতের গান গেয়ে মন ছুঁল দার্জিলিং-এর দিবাকর, সারেগামাপা শুরু হচ্ছে কবে থেকে? প্রাতঃভ্রমণের সময় যুবতীকে জোর করে চুম্বন করল বিএসএফ জওয়ান, অভিযোগ দায়ের Mint Benefits: গরমে প্রতিদিন পুদিনা খান, অলৌকিক উপকার পাবেন। ধোনির সঙ্গে হাত না মিলিয়ে সেলিব্রেশনে মেতেছিল RCB, তীব্র নিন্দে করলেন ভন, হর্ষ সোম প্রদোষ উপবাসে ভগবান শিবকে এই ফল ও মিষ্টি নিবেদন করুন, বন্ধ ভাগ্যর খুলবে তালা T20 বিশ্বকাপে সর্বোচ্চ ব্যক্তিগত ইনিংস, চোখ রাখুন সেরা পাঁচে ভাই অডিও বন্ধ কর-একটা অডিও আমার ১২টা বাজিয়েছে: ক্যামেরাম্যানকে দেখে রোহিতের মজা

Latest IPL News

ধোনির সঙ্গে হাত না মিলিয়ে সেলিব্রেশনে মেতেছিল RCB, তীব্র নিন্দে করলেন ভন, হর্ষ ভাই অডিও বন্ধ কর-একটা অডিও আমার ১২টা বাজিয়েছে: ক্যামেরাম্যানকে দেখে রোহিতের মজা বারণ করা সত্ত্বেও ব্যক্তিগত ভিডিয়ো পোস্ট, স্টার স্পোর্টসকে তুলোধোনা রোহিতের IPL 2024: ‘আমার ম্যান অফ দ্য ম্যাচ যশ দয়ালকে উৎসর্গ করলাম’- ফ্যাফ ডু'প্লেসি IPL 2024: সাহসী হলে সেটব্য়াকের পর কামব্যাক হবেই! যশ দয়ালকে বার্তা KKR-এর 'ইয়র্কার নয়, স্লোয়ার বল কর', বিরাটের কথা মতো কাজ করেই ধোনিদের আটকান দয়াল- ভিডিয়ো ভিডিয়ো: LSG-র সাজঘরে এক ফ্রেমে রাহুল-গোয়েঙ্কা! মরশুম শেষে দলকে দিলেন বিশেষবার্তা মনে হয় না, ধোনিকে শেষ বার IPL-এ খেলতে দেখলাম- বড় দাবি প্রাক্তনীদের '১% আশা থাকলেও সবটা উজাড় করে দাও', RCB প্লে-অফে উঠতেই ভাইরাল বিরাটের পেপটক শূন্যে শরীর ভাসিয়ে এক হাতে ফ্যাফের ক্যাচ নেওয়া দেখে, অধিনায়কের গালে চুমু কোহলির

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.