বাংলা নিউজ > বায়োস্কোপ > Rituparna-Sreelekha: ‘ফিল্ম ইন্ডাস্ট্রি চুপ..’, ঋতুপর্ণাকে খোঁচা শ্রীলেখার! ইডির তলব, কাকে মিস করছেন ‘অযোগ্য’ নায়িকা?

Rituparna-Sreelekha: ‘ফিল্ম ইন্ডাস্ট্রি চুপ..’, ঋতুপর্ণাকে খোঁচা শ্রীলেখার! ইডির তলব, কাকে মিস করছেন ‘অযোগ্য’ নায়িকা?

‘ফিল্ম ইন্ডাস্ট্রি চুপ..’, ঋতুপর্ণাকে খোঁচা শ্রীলেখার! ইডির তলব, কাকে মিস করছেন ‘অযোগ্য’ নায়িকা?

Rituparna-Sreelekha: ঋতুপর্ণাকে ইডি ডেকে পাঠাতেই সোশ্যালে কটাক্ষ বাণ শ্রীলেখার। এই ঘটনায় টলিউডের নীরবতা নিয়ে তুললেন প্রশ্ন। 

নির্বাচনী আবহেই শোরগোল শুরু টলিপাড়ায়। কলকাতায় ভোট আগামিকাল, তার আগে বৃহস্পতিবার রেশন দুর্নীতিমামলায় ইডির তলবের মুখে ঋতুপর্ণা সেনগুপ্ত। এই মুহূর্তে মার্কিন মুলুকে রয়েছেন অভিনেত্রী। সেখান থেকেই তাঁর সাফ কথা, তাঁর বিরুদ্ধে ষড়যন্ত্র চলছে। গোটা ঘটনায় তাঁর শুধু সম্মানহানি হল। আরও পড়ুন-ইডির তলবে কি হাজিরা দেবেন ঋতুপর্ণা? মার্কিন মুলুকে বসে কী জবাব দিলেন অভিনেত্রী?

এই মুহূর্তে মায়ামিতে রয়েছেন ঋতুপর্ণা। সেখান থেকেই অভিনেত্রী বলেন, ‘শন দুর্নীতি কী? সে সম্পর্কে আমার কোনও সম্যক ধারণা নেই।’ তবে এখনও পর্যন্ত নায়িকার লেক গার্ডেন্সের বাড়িতেও ইডির চিঠি আসেনি বলেই অভিনেত্রী এবং তাঁর ম্যানেজারের তরফে জানানো হয়েছে।

ইডির তলবের মাঝেই সোশ্যাল মিডিয়ায় ফুরফুরে ও উজ্জ্বল উপস্থিতি ঋতুপর্ণার। সামনেই মুক্তি পেতে চলেছে তাঁর ও প্রসেনজিৎ জুটির ৫০তম ছবি ‘অযোগ্য’, তার একাধিক প্রচারমূলক ভিডিয়ো শেয়ার করে নিয়েছেন তিনি। পাশাপাশি ৩০শে মে ঋতুপর্ণ ঘোষের প্রয়াণ দিবসে ‘১৯শে এপ্রিল’ পরিচালককে স্মরণ করে নেন ঋতুপর্ণা।

ঋতুপর্ণর একটি ছবির সামনে দাঁড়ানো পুরোনো ছবি শেয়ার করে অভিনেত্রী লেখেন, ‘তোমার না থাকার শূন্যতা কখনই পূরণ হবে না, তুমি মনে মধ্যে রয়ে যাবে আজীবন….ভালো থেকো ঋতুদা…’। কমেন্ট বক্সে নেটিজেনরা ইডি নিয়ে নায়িকাকে খোঁচা দিতে ছাড়লেন না। একজন লেখেন, ‘দিদি ইডি কিন্তু কঠিন প্রশ্ন করবে’। আরেকজন লেখেন, ‘ইডি কী বলবে সেই নিয়ে ভাবুন’। 

ওদিকে ঋতুপর্ণার সঙ্গে শ্রীলেখা মিত্রর সম্পর্ক যে আদায়-কাঁচকলায় তা কারুর অজানা নয়। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর টলিউডের স্বজনপোষণ নিয়ে সরব শ্রীলেখা আঙুল তুলেছিলেন প্রসেনজিৎ-ঋতুপর্ণার বিরুদ্ধে। ইডির তলব প্রসঙ্গে এক জনৈকর পোস্ট শেয়ার করেন বামমনস্ক শ্রীলেখা। তাতে লেখা রয়েছে, ‘রোজভ্যালি, রেশন - অনেক দুর্নীতিতেই নাম জড়াচ্ছে ঋতুপর্ণার; কিন্তু, টলিউড ইন্ডাস্ট্রি থাকবে নীরব! এই মেরুদন্ডহীনতা নিয়ে এরাই আবার মাঝে মধ্যেই জ্ঞানের যত দার্শনিক উক্তি করে!’ শ্রীলেখা নিজের ফেসবুকের দেওয়ালে লেখেন, ‘যাক কেউ কেউ বোঝে তাহলে, ফিল্ম ইন্ডাস্ট্রি কিন্তু চুপ’। 

ইন্ডাস্ট্রি চুপ এমনটা নয়, যাদপুরের তৃণমূল প্রার্থী তথা ঋতুপর্ণার সহকর্মী সায়নী নায়িকার পাশে দাঁড়িয়ে মন্তব্য করেন, ‘ষড়যন্ত্র হতেই পারে। এই প্রথম নয়। এর আগেও ঋতুদিকে বারবার গ্রিল করা হয়েছে।’  এর আগে ২০১৯ সালে রোজভ্যালি কাণ্ডে ইডির জিজ্ঞাসাবাদের মুখে পড়েন ঋতুপর্ণা। 

ঋতুপর্ণা রাজনীতির ‘সাতে-পাঁচে’ নেই। ডান-বাম কিংবা গেরুয়া, কোনও দলের সঙ্গেই তাঁর সরাসরি যোগ নেই। নিজের অভিনয় কেরিয়ার এবং সংসার নিয়েই ব্যস্ত অভিনেত্রী। জানা গিয়েছে আগামী ৫ই জুন অর্থাৎ ভোটের রেজাল্ট বার হওয়ার ঠিক পরের দিন অভিনেত্রীকে হাজিরা দিতে বলা হয়েছে ইডি দফতরে। অভিনেত্রী কি হাজির হবেন? তাঁর সাফ কথা আইনজীবীদের সঙ্গে পরামর্শ করেই তিনি চূড়ান্ত সিদ্ধান্ত নেবেন। 

 

বায়োস্কোপ খবর

Latest News

BJP করায় টুম্পার স্বামীকে রাস্তায় ফেলে মার, বুকে পা তুলে দিল TMC-র দুষ্কৃতীরা স্কুলের পানীয় জলে মদের গন্ধ, ট্যাঙ্ক খুলতে মিলল বোতল, আরামবাগে তোলপাড় কাণ্ড টাকা কাটলেও... জনপ্রিয় শেয়ার ব্রোকারেজ অ্যাপ 'Groww'-এর বিরুদ্ধে বিস্ফোরক অভিযাগ অস্ট্রেলিয়াকে হারিয়ে আফগানিস্তানের ইতিহাস গড়ার ম্যাচে গুলবদিনের একাধিক নজির URU vs PAN: পানামাকে ৩-১ গোলে হারিয়ে কোপা আমেরিকা ২০২৪-র অভিযান শুরু করল উরুগুয়ে স্বরা ভাস্করকে বডি শেমিং করায় ক্ষমা চাইলেন ফুড ভ্লগার নলিনী, প্রতিক্রিয়া নায়িকার কলেজে বাহিনী, পরীক্ষা শিকেয় ওঠার জোগাড়, পিছতে পারে সেমিস্টারও আর প্লাস্টিকের পাত্র না, গ্রাহকদের স্বাস্থ্যের কথা ভেবে বড় সিদ্ধান্ত নিল Zomato মেধাবী জঙ্গি হাবিবুল্লার ১৪ দিনের পুলিশ হেফাজত, টেলিগ্রাম অ্যাপে চলত কার্যকলাপ NEET UG রি-টেস্টের জন্যে তৈরি ছিল সেন্টার, তবে একজন পরীক্ষার্থীও এলেন না!

T20 WC 2024

Points Table: শেষ চারে উঠল ইংল্যান্ড, দক্ষিণ আফ্রিকা, বিদায় দুই উদ্যোক্তার কাজে এল না রস্টন চেসের অলরাউন্ড লড়াই, ৩ উইকেটে জিতে সেমিতে দক্ষিণ আফ্রিকা অজি বোর্ডের সমালোচনা খোয়াজার, ডাউন আন্ডারে না খেলতে পারা নিয়ে কী বললেন রশিদ বৃষ্টিতে ম্যাচ ভেস্তে গেলে ভারত সেমিতে উঠবে,কপাল পুড়বে অজিদের,সে সম্ভাবনা থাকছে জর্ডনের হ্যাটট্রিক, বাটলার ঝড়ে USA-কে উড়িয়ে বিশ্বকাপের সেমিফাইনালে ইংল্যান্ড IND vs AUS: ভারতকে হারানোর চেয়ে বড় বিষয় কিছু হতে পারে না…তড়পাচ্ছেন অজি অধিনায়ক ‘ভারত ১৪ জন খেলিয়েছে’, গোহারান হেরেও কান্না চলল টাইগারদের, অভিযোগ ICC-র বিরুদ্ধে ব্র্যাভোর চ্যাম্পিয়ন গানে টিম বাসে উদ্দাম নাচ,ভাইরাল রশিদদের সেলিব্রেশনের ভিডিয়ো IND vs BAN, T20 WC: সেভাবে হাত খুলে খেললো না ব্যাটাররা, ম্যাচ হেরে আফসোস শান্তর দ্বিপাক্ষিক সিরিজ খেলতে চায়নি ২টি দেশ, ১০ মাসের মধ্যে তাদের হারিয়ে জবাব আফগানদের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.