বাংলা নিউজ > বায়োস্কোপ > Rituparna Sengupta: ৫ ঘণ্টা ধরে ইডির জেরা,সিজিও থেকে বেরিয়েই জোড় হাতে ঋতুপর্ণা! বললেন-'সহযোগিতা করেছি…..'

Rituparna Sengupta: ৫ ঘণ্টা ধরে ইডির জেরা,সিজিও থেকে বেরিয়েই জোড় হাতে ঋতুপর্ণা! বললেন-'সহযোগিতা করেছি…..'

৫ ঘণ্টা ধরে ইডির জেরা,সিজিও থেকে বেরিয়ে জোড় হাতে ঋতুপর্ণা! বলেলন-'সহযোগিতা…..'

Rituparna Sengupta: রেশন দুর্নীতি মামলায় ইডির প্রশ্নের মুখে ঋতুপর্ণা। ৫ ঘণ্টার জিজ্ঞাসাবাদ শেষে সিজিও কমপ্লেক্স থেকে বেরোলেন অভিনেত্রী। 

দুপুর ১২.৫৫ মিনিটে সল্টলেকের ইডির দফতরে ঢুকেছিলেন ঋতুপর্ণা সেনগুপ্ত। যখন বেরোলনে তখন ঘড়ির কাঁটায় ৫টা ৪৯ মিনিট। অর্থাৎ প্রায় ৫ ঘণ্টা ধরে ইডির ম্যারাথন জেরার মুখোমুখি হতে হল টলিউডের এভারগ্রিন নায়িকাকে। রেশন দুর্নীতি মামলায় এদিন ইডির জেরার মুখে পড়েন অভিনেত্রী। আরও পড়ুন-‘ফিরে এসে…’, রেশন দুর্নীতি মামলায় ইডির জেরার মুখে! সিজিও-তে ঢোকবার আগে কী বললেন ঋতুপর্ণা?

যখন বেরোলেন তখন চোখেমুখে ক্লান্তির ছাপ। তবুও হাসিমুখে হাতজোড় করলেন সাংবাদিকদের উদ্দেশ্যে। তাঁদের প্রশ্ন এড়িয়ে গেলেন না। তবে সব প্রশ্নের সোজাসুজি উত্তর দেননি। অভিনেত্রী বলেন, ‘আমাকে ওঁনাদের তদন্তের জন্য কিছু ডকুমেন্টস দেওয়ার জন্য বলা হয়েছিল, আমি সেটা করে দিয়েছি। ওঁনারা আমার সহযোগিতায় খুশি। এই দুনীর্তির সঙ্গে আমার কোনও যোগ নেই'। 

ঋতুপর্ণা বলেন, ‘ওঁনারাও সহযোগিতা করেছেন, আমরাও করেছি। এর চেয়ে বেশি কিছু আমি বলতে পারব না। এরপরে যখন কিছু হবে আমি বলব’। ঋতুপর্ণাকে ফের তলব করা হয়েছে কিনা, সেই সম্পর্কেও কিছু জানাননি তিনি। শুধু বলেন, ‘এটা ডিপার্টমেন্ট আর আমাদের ব্যাপার’। 

এদিন ঋতুপর্ণার সঙ্গে ছিলেন তাঁর ম্যানেজার শর্মিষ্ঠা মুখোপাধ্য়ায় ও আইনজীবী বিপ্লব গোস্বামী। রেশন দুর্নীতি মামলায় গ্রেফতার হওয়া এক অভিযুক্তের সঙ্গে ঋতুপর্ণার আর্থিক লেনদেনের তথ্য হাতে এসেছে তদন্তকারীদের, এমনটাই জানিয়েছে ইডির সূত্র। যদিও আনুষ্ঠানিক ভাবে এই বিষয়ে মুখ খুলতে না-রাজ এনফোর্সমেন্ট ডিরেক্টরেট। জানা যাচ্ছে, অভিযুক্তের সঙ্গে প্রায় কোটির অঙ্কে আর্থিক লেনদেন হয়েছে একটি সংস্থার, সেই সংস্থার প্রোপ্রাইটর হিসাবে নাম রয়েছে অভিনেত্রীর।

অভিনেত্রীর আইনজীবী জানান, ‘ঋতুপর্ণা সিনেমা প্রডিউস করার জন্য টাকা নিয়েছিলেন সেই টাকা ফেরত দেওয়া হয়ে গেছে। তবে সেটা রেশন বন্টন দুর্নীতির কিনা আমরা জানি না। মন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিকের টাকা নাকি সেটাও জানি না। ইডিকে উনি পূর্ণ সহযোগিতা আজকে করেছেন। ফের তাঁকে আর তলব করা হয়নি। আর কোন ডকুমেন্টস চাওয়া হয়নি’।

অর্থলগ্নি সংস্থা রোজভ্যালির আর্থিক নয়ছয়ের মামলায় নাম জড়িয়ে পড়েছিল টলিউড অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তর। ২০১৯ সালে রোজভ্যালি মামলায় তাঁকে তলব করেছিল এনফোর্সমেন্ট ডিরেক্টরেট। তখন ইডির তদন্তকারীদের জিজ্ঞাসাবাদের মুখোমুখি হয়েছিলেন ঋতুপর্ণা।

প্রসঙ্গত গত ৭ জুন মুক্তি পেয়েছে ঋতুপর্ণা-প্রসেনজিৎ জুটির অযোগ্য। কৌশিক গঙ্গোপাধ্যায় পরিচালনায় তৈরি এই ছবি ইতিমধ্যেই বক্স অফিসে ঝড় তুলেছে। ১০ দিনে ছবির আয়ের অঙ্ক ১ কোটি পার করেছে। দু-সপ্তাহে ১.৫ কোটির গণ্ডি পার করবে অযোগ্য, আশা বিশেষজ্ঞদের। ছবিতে গুরুত্বপূর্ণ ভূমিকায় আছেন শিলাজিৎ মজুমদার, লিলি চক্রবর্তীও।

 

 

বায়োস্কোপ খবর

Latest News

শ্বশুরবাড়ির কাছে স্কুল, প্রধান শিক্ষক জামাইবাবুর হয়ে স্কুল চালাচ্ছেন শ্যালিকা আপনি যদি কাঙ্খিত জীবন সঙ্গী পেতে চান, তাহলে শ্রাবণ মাসের সোমবার করুন এই কাজ আনোয়ার আলিকে নিয়ে 'বিতর্কিত রিল' মোহনবাগান SG-র, পরে মোছা হল পোস্ট নিটে ৫০ টপ স্কোরিং পরীক্ষা কেন্দ্রের মধ্যে ৩৭ টি রাজস্থানের সিকরের!উঠছে প্রশ্ন বিরতিতে কী করছিলেন অভিষেক? '৩ মাসে রেজাল্ট',২১-এর মঞ্চে কোন বার্তা TMC সেনাপতির? সোমবারই কোচের পদে আত্মপ্রকাশ গৌতির! আগরকরের সঙ্গে করবেন সাংবাদিক সম্মেলন… টসে জিতল United Arab Emirates Women , প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নিল| হিন্দু মহাকাব্যকে বিকৃত করেছে প্রভাস-দীপিকার ছবি! আইনি জটিলতায় কল্কি ২৮৯৮ এডি কোন দফতরে কত বকেয়া? মমতার দিল্লি সফরে আগেই প্রমাণ সহ রিপোর্ট তৈরির নির্দেশ TMC করায় ক্যানসারের রোগীকে শংসাপত্র না দেওয়ার অভিযোগ, সৌমিত্রকে তোপ আজাদের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.