বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘ওর আগেও গার্লফ্রেন্ড ছিল, তবে..’, শোভন-বৈশাখীর ‘পরকিয়া’ নিয়ে ফের বিস্ফোরক রত্না
বিস্ফোরক রত্না

‘ওর আগেও গার্লফ্রেন্ড ছিল, তবে..’, শোভন-বৈশাখীর ‘পরকিয়া’ নিয়ে ফের বিস্ফোরক রত্না

  • বিবাহিত শোভনের জীবনে বৈশাখীই প্রথম অন্য নারী নয়, কিন্তু ‘পরিবারকে এভাবে ভাসিয়ে দেয়নি’, বললেন রত্না। 

এই পারিবারিক সংঘাত যেন থামবার নাম নিচ্ছে না। শোভন-বৈশাখীর সম্পর্ক নিয়ে আবারও বিস্ফোরক মন্তব্য করলেন তৃণমূল বিধায়ক তথা শোভন চট্টোপাধ্যায়ের স্ত্রী রত্না চট্টোপাধ্যায়। এবার রত্নাদেবীর নিশানাতেও বৈশাখীর স্বামী মনোজিৎ মণ্ডলও। 

দিন কয়েক আগেই ফেসবুক লাইভে এসে শোভন চট্টোপাধ্যায় দাবি করেছেন বৈশাখীদেবীর মেয়ে রিলিনাও তাঁর সন্তান, তাঁর তিন সন্তান রয়েছে। আর এতেই চটেছেন শোভনবাবুর দুই সন্তানের জননী। এক সাক্ষাৎকারে মনোজিত্ মন্ডলকে আক্রমণ করে রত্না চট্টোপাধ্যায় বলেছেন, ' শোভন একজনের সন্তানকে বলছেন নিজের সন্তান। তার বাবাই বা কীকরে নিশ্চুপ হয়ে থাকে! মানুষ কতটা বোধশক্তিহীন হলে... আমি এখন কোনও শব্দ প্রয়োগ করি কালই বৈশাখী বন্দ্যোপাধ্যায় একটা আইনি নোটিশ ধরিয়ে দেবেন মনোজিৎ মণ্ডলকে অপমান করা হয়েছে বলে। কিন্তু, যাঁর স্ত্রী-সন্তানকে অন্য কেউ নিয়ে চলে যায় এবং তাতে সে চুপচাপ থাকে, যাঁর সন্তানকে বলে অন্য কেউ নিজের সন্তান বলে, সেই পরিবারের বিষয়ে যতকম বলব আমার সমাজে যে সম্মান আছে সেটা বজায় থাকবে।'

এই ধরণের মানুষগুলোর সঙ্গে কেমনভাবে দিন কাটাচ্ছেন শোভন চট্টোপাধ্যায় তা ভেবে উঠতে পারছেন না রত্নাদেবী। শোভন চট্টোপাধ্যায়ের সঙ্গে দীর্ঘদিন সংসার করেছেন রত্না চট্টোপাধ্যায়। বিবাহিত শোভনের জীবনে বৈশাখীই প্রথম অন্য নারী নয়, জানান রত্না। পতি-পত্নীর মাঝে ওহ অনেকবার এসেছে কিন্তু কোনওবার গার্লফ্রেন্ডের জন্য স্ত্রী-সন্তানকে ফেলে চলে যাননি শোভন চট্টোপাধ্যায়। তিনি বলেন, ‘তাঁর গার্লফ্রেন্ড হননি, এইসব বাজে কথা বলে লাভ নেই। কিন্তু, সবকিছুর পরেও তিনি পরিবারকে একটা আলাদা জায়গা দিতেন'।

স্বামীর গার্লফ্রেন্ডের পরিবারকে 'সৃষ্টিছাড়া পরিবার' বলে আখ্যা দেন রত্না। বৈশাখী বন্দ্যোপাধ্যায়কে কটাক্ষ করে বলেন, প্রতিমুহূর্তে রত্নাকে জব্দ করবার কথাই ভাবেন বৈশাখী। তবে তিনি বিশ্বাস করেন বৈশাখী হেরে গিয়েছেন। ভগবানের উপর আস্থা রয়েছে তাঁর। শোভন-রত্নার ডিভোর্সের মামলা আপাতত আদালতে বিচারাধীন। রত্নাদেবী বলেন, ‘আমি সবটা ভগবানের উপর ছেড়ে দিয়েছি। দেখি কী হয়'। 

 

বন্ধ করুন