অগত্যা লাক্সারি গাড়ি ছেড়ে অটোয় করে বিয়ের অনুষ্ঠানে হাজির রবিনা টন্ডন (সৌজন্যেঃইন্সটাগ্রাম)
অগত্যা লাক্সারি গাড়ি ছেড়ে অটোয় করে বিয়ের অনুষ্ঠানে হাজির রবিনা টন্ডন (সৌজন্যেঃইন্সটাগ্রাম)

মুম্বইয়ের অটোওয়ালারাই রক্ষাকর্তা! অটোয় চড়ে এমনটাই বললেন রবিনা টন্ডন

বোনঝির ‘মেহেন্দি’-র অনুষ্ঠান কখন শুরু হয়ে গিয়েছে অথচ জাম্পের গেড়োয় আটকে রবিনা টন্ডন। তাই অগত্যা লাক্সারি গাড়ি ছেড়ে অটোয় চেপে বসলেন নায়িকা, সঙ্গী মেয়ে রাশা।

ঠেলার নাম মহাশয়! মুম্বইয়ের ট্রাফিক জ্যাম যে কী ভয়ঙ্কর তার অভিজ্ঞতা না থাকলে উপলব্ধি করা মুশকিল। বোনঝির ‘মেহেন্দি’-র অনুষ্ঠান কখন শুরু হয়ে গিয়েছে অথচ জাম্পের গেড়োয় আটকে রবিনা টন্ডন। তাই অগত্যা লাক্সারি গাড়ি ছেড়ে অটোয় চেপে বসলেন নায়িকা, সঙ্গী মেয়ে রাশা। আর বিয়েবাড়ির সাজে সেজে নিজের এই অটোয় চড়ার অভিজ্ঞতা নেটিজেনদের সঙ্গে শেয়ার করে নিতে ভোলেননি রবিনা। একটি ভিডিয়ো শেয়ার করে অভিনেত্রী লেখেন, অটোয় চড়ে বসলাম,গাড়ি বসে বসে বোনঝির মেহেন্দি অনুষ্ঠানে যেতে অনেক দেরি হচ্ছিল। পুরো সেজেগুছে আমি আর রাশা এবং একটা দুর্দান্ত অটো সফর! ধন্যবাদ মুম্বইয়ের অটোওয়ালাদের, তাঁরাই রক্ষাকর্তা!


এই অটো ড্রাইভারের সঙ্গে ভক্তদের পরিচয় করিয়ে দিতে ভোলেননি রবিনা। তাঁর নাম 'আরশাদ চাচা'। তিনি রবিনাকে চিনতে ভুল করেননি। পাশাপাশি তিনি যে রবিনার গুণমুগ্ধ ভক্ত সেটাও জানাতে ভোলেননি আরশাদ চাচা। জানিয়েছেন, টআমি আপনার ২০-২৫ টা ছবি দেখেছি'।


এই ভিডিয়োর ক্যাপশনে রবিনা লেখেন, 'হ্যাঁ যাঁরা জানতে চাইছিলেন উনি আমাকে চিনতে পেরেছেন কিনা! হ্যাঁ, আরশাদ চাচা আমাকে চিনেছে..উনি আমার এক ভক্ত এবং শুভাকাঙ্ক্ষী।অটো থেকে নামবার আগে একটু গল্প করলাম তাঁর সঙ্গে'।

বোনঝির মেহেন্দির অনুষ্ঠানে কেমন সুন্দর সেজেছিলেন নায়িকা, সেই ঝলকও ধরা পড়েছে তাঁর সোশ্যাল মিডিয়ায়। গোটা পরিবারকে সঙ্গে নিয়ে একাধিক ছবি পোস্ট করেছেন রবিনা। হলুদ-সোনালি সালোয়ার কামিজে দেখুন কত সুন্দর লাগছে নায়িকাকে।




বিয়ের মূল অনুষ্ঠানে সবুজ লেহেঙ্গা চোলিতে পাওয়া গেল রবিনাকে। স্বামী অনিল থাডানি সঙ্গে একাধিক রোম্যান্টিক ছবি পোস্ট করে তিনি লেখেন, 'প্রেম কাহিনি এইভাবেই হয়..'


View this post on Instagram

Prem kahanis are made of these ...♥️#meandmine

A post shared by Raveena Tandon (@officialraveenatandon) on

শীঘ্রই রূপোলি পর্দায় কামব্যাক করতে চলেছেন রবিনা। কেজিএফ চ্যাপ্টার টু ছবির সঙ্গে সিলভার স্ক্রিনে ফিরবেন রবিনা। ২০১৮ সালে মুক্তিপ্রাপ্ত জনপ্রিয় কন্নড় ছবি কেজিএফ-এর সিক্যুয়েল মুক্তি পাবে চলতি বছর জুলাই মাসে। ছবিতে থাকছেন যশ, অনন্থ নাগ, সঞ্জয় দত্তরা।




বন্ধ করুন