বাংলা নিউজ > বায়োস্কোপ > দিল্লিতে ৩০০ অক্সিজেন সিলিন্ডার পাঠালেন রবিনা, সবাইকে অনুরোধ করলেন সাহায্যের
রবিনা ট্যান্ডন (ছবি-ইনস্টাগ্রাম)
রবিনা ট্যান্ডন (ছবি-ইনস্টাগ্রাম)

দিল্লিতে ৩০০ অক্সিজেন সিলিন্ডার পাঠালেন রবিনা, সবাইকে অনুরোধ করলেন সাহায্যের

  • দেশের রাজধানীতে সাধারণ মানুষের জন্য ৩০০ অক্সিজেন সিলিন্ডার পাঠালেন অভিনেত্রী রবিনা ট্যান্ডন। 

করোনার সেকেন্ড ওয়েভের নিশানায় গোটা দেশ। গত ২৪ ঘণ্টায় দেশে নতুন করে করোনা আক্রান্ত ৩.৫৭ লক্ষ। পাল্লা দিয়ে তুঙ্গে করোনায় মৃত্যুও। সংক্রমণের মাত্রা এভাবে বেড়ে যাওয়ায় বেহাল হয়ে পড়েছে স্বাস্থ্য ব্যবস্থা। হাসপাতালে বেড নেই, নেই করোনা চিকিৎসার প্রয়োজনীয় ওযুধ, নেই জীবনদায়ী অক্সিজেন!

সরকারকে ও আর্তদের সাহায্য করতে এগিয়ে আসছেন তারকারা। সকেলই নিজের মতো করে সাহায্য করছেন। কোভিড যোদ্ধাদের খাবার পৌঁছে দিচ্ছেন সলমন, নিজেদের সঞ্চয় থেকে ১ কোটি করোনা তহবিলে তুলে দিয়েছেন অর্জুন কাপুর ও অংশুলা কাপুর। সুনীল শেট্টি ব্যবস্থা করেছেন ফ্রি এক্সিজেন কনসেনট্রেটরের। আর এবার সেই তালিকায় নাম লেখালেন রবিনা ট্যান্ডন। তিনি এবং তাঁর টিম দিল্লির হাসপাতালে ৩০০ অক্সিজেন সিলিন্ডার পাঠালেন।

এবার দেশে সবচেয়ে বেশি হাহাকার লেগেছে অক্সিজেনের। চাহিদা বাড়ার সঙ্গে সঙ্গে যোগান কম থাকায় কালো বাজারি চলছে অক্সিজেন সিলিন্ডার নিয়ে। আর দাম সাধারণ মানুষের ধরা-ছোঁয়ার বাইরে। ফলে অনেক করোনা-রোগী অক্সিজেনের অভাবে মৃত্যুর কোলে ঢোলে পড়ছেন। এই সমস্ত সাধারণ মানুষের কথা চিন্তা করেই সাহায্যের হাত বাড়িয়ে দিলেন রবিনা ট্যান্ডন। ৩০০ সিলিন্ডার পাঠালেন দেশের রাজধানীতে। রবিনা জানান, ‘হাসপাতালগুলো চড়া দাম রেখেছে। অনেক মানুষই ওই দাম দিয়ে অক্সিজেন কিনতে পারছেন না। তাঁদের কথা মাথায় রেখেই আমরা ৩০০ অক্সিজেন সিলিন্ডার দিল্লিতে পাঠাচ্ছি। পুলিশ এবং অনেক এনজিও-র সঙ্গে যোগাযোগ রাখছি। প্রথম ধাপে ৩০০ টা পাঠানো সম্ভব হয়েছে। পরে আরও পাঠাব।’ সঙ্গে মুম্বইয়ের এক ফাউন্ডেশনের নম্বর ও ব্যাংক ডিটেলস শেয়ার করে সকলকে সাহায্যের জন্য এগিয়ে আসতেও অনুরোধ করেছেন।

বন্ধ করুন