বাংলা নিউজ > বায়োস্কোপ > নায়কের বান্ধবী ভুগত নিরাপত্তাহীনতায়, একাধিক ছবি থেকে বাদ পড়েছিলেন রবিনা!
রবিনা ট্যান্ডন।
রবিনা ট্যান্ডন।

নায়কের বান্ধবী ভুগত নিরাপত্তাহীনতায়, একাধিক ছবি থেকে বাদ পড়েছিলেন রবিনা!

  • নব্বইয়ের দশকের অন্যতম জনপ্রিয় অভিনেত্রীদের তালিকায় একদম উপরের দিকে নাম ছিল রবিনা ট্যান্ডনের।

নব্বইয়ের দশকের অন্যতম জনপ্রিয় অভিনেত্রীদের তালিকায় একদম উপরের দিকে নাম ছিল রবিনা ট্যান্ডনের। সম্প্রতি, 'আরণ্যক'এর সুবাদে ওটিটি প্ল্যাটফর্মেও পা রেখেছেন তিনি। তবে এত জনপ্রিয় অভিনেত্রী হওয়া সত্বেও এক বলি-নায়কের বান্ধবীর সৌজন্যে একাধিক ছবি থেকে বাদ পড়েছিলেন তিনি! তবে এখানেই শেষ নয়। এরপর হাসতে হাসতে বলি-অভিনেত্রী আরও জানান যে এর বছর খানেক পর সেই বান্ধবীর সঙ্গে বিচ্ছেদৰ পর ওই বলি-নায়কই ফের ঘুরেফিরে তাঁর কাছে এসেছিলেন। কেন? না রবিনার সঙ্গে জুটি বেঁধে পর্দায় হাজির হতে চান বলে।

এ প্রসঙ্গে আর জে সিদ্ধার্থ কন্নন -কে দেওয়া এক সাক্ষাৎকারে রবিনা বলেন, 'একবার এক বলি-নায়কের বান্ধবী আমাকে নিয়ে নিরাপত্তাহীনতায় ভুগত। সেই সময় ওই বলি-নায়কের সঙ্গে আমার জুটি যাকে বলে সুপারহিট। যাই হোক, সেই মেয়েটির জোরাজুরিতেই আমাকে সেই নায়কের ছবি থেকে বাদ দিয়ে দেওয়া হয়েছিল। এরকম একাধিকবার হয়েছিল। আরও একজন বলি-নায়কের ছবি থেকেও বাদ পড়েছিলাম আমি। সেই তারকারও কাছের বন্ধু ওই মেয়েটি।' সামান্য থেমে রবিনা আরও জানান যে ওই নায়ক নিজে এসে তাঁর কাছে আফসোসের সুরে বলেছিল সেই মেয়েটি নাকি তাঁর সঙ্গে নিজের বন্ধুত্বের দোহাই দিয়ে এতো কান্নাকাটি করেছে যে শেষমেশ বাধ্য হয়েই এই সিদ্ধান্তে পৌঁছতে হয়েছে।

তবে গল্পের শেষ এখানেই হয়নি। রবিনার কথায় জানা যায় বছর খানেক পর সেই নায়ক ঘুরেফিরে রবিনার কাছে এসেছিল। ততদিনে সেই মেয়েটির সঙ্গে তাঁর বিচ্ছেদ হয়ে গিয়েছে। অবশ্য রবিনার কথায়, 'নায়ককে তাঁর ওই বান্ধবী ছেড়ে চলে গিয়েছিল।' একটি ছবির শ্যুটিং শুরুর করার পথেই মাঝপথে সেখান থেকে সরে দাঁড়িয়েছিল ওই নায়কের প্রাক্তন। তাই রবিনার কাছে ওই নায়ক অনুনয় করেছিলেন যদি এই ছবিতে সে কাজ করে দেয়। রাজি হয়েছিলেন 'মোহরা'র অভিনেত্রী। এ প্রসঙ্গে তিনি বলেন, 'ভাগ্যে যা হওয়ার ঠিক তাই হবে।'

বন্ধ করুন