রবিনা টন্ডন (ছবি-ইনস্টাগ্রাম)
রবিনা টন্ডন (ছবি-ইনস্টাগ্রাম)

100 Hours 100 Stars: লকডাউনে সন্তানদের ঘরের কাজ শেখাচ্ছেন রবিনা,শিখছেন টিকটক ভিডিয়ো তৈরির কৌশল

ঘরবন্দি জীবনকে টুইস্ট আনতে মজাদার উপায়ে ছেলেমেয়েকে ঘরের কাজ শেখাচ্ছেন নায়িকা। রবিনা মেয়ের কাছে লকডাউনে শিখছেন টিকটক ভিডিয়ো তৈরি।

লকডাউনের নিময় মেনে ঘরে থাকার প্রয়োজনীয়তার কথা বললেন অভিনেত্রী রবিনা টন্ডন। ফিভার নেটওয়ার্ক ও হিন্দুস্তান টাইমসের যৌথ উদ্যোগে আয়োজিত 100 Hours 100 Stars-এ অংশ নিয়ে এই কথা জানান রবিনা। 

ঘরবন্দির এই সময়ে সন্তানের ব্যস্ত রাখা এবং তাঁদের বাড়ির ছোটখাটো কাজ শেখানোওর কথা বললেন অভিনেত্রী। তাঁর কথায়, ‘এটা একটা ভালো সুযোগ,সন্তানরা বাড়িতেই রয়েছে।অনলাইনে ওঁদের ক্লাস চলছে,সুতরাং বাড়িতে অনেকটা সময় ওরা কাটানোর সুযোগ পাচ্ছে। আমাদেরও (বাবা-মা) উচিত এই সময় কীভাবে বিছানা তৈরি করতে হয়,ঘর ঝাড়ু দিতে হয়,সবজি গুছিয়ে রাখতে হয় সেগুলো সেখানো। আমি তেমনটাই করছি, এবং আমার ছেলেমেয়েরা ধীরে ধীরে শিখছে। আমি তো রীতিমতো প্রতিযোগিতা করাচ্ছি! কে আগে সবজি ধুয়ে সেগুলো ফ্রিজে রাখতে পারে?’

যতদিন পর্যন্ত করোনাভাইরাসের ভ্যাকসিন আবিষ্কার হচ্ছে ততদিন পর্যন্ত এই মহামারী থেকে বাঁচতে সমাজিক দূরত্ব বজায় রাখা ছাড়া অন্য কোনও উপায় নেই বলেই মনে করছেন রবিনা।

লকডাউনের সুবাদে নতুন কী করছেন রবিনা? নায়িকার কথায়, ‘সত্যি বলতে আগে কোনওদিন টিকটক ভিডিয়ো বানাইনি, এখন মেয়ের পাল্লায় সেটা করছি। তবে সেটা মানুষের মুখে হাসি ফোটাচ্ছে ভেবে ভালো লাগছে।আমাকে অনেক বন্ধু,পরিচিত ফোন করে বলেছে আমার টিকটক ভিডিয়ো ওদের মুখে হাসি ফোটাচ্ছে’।

View this post on Instagram

#freakymonday going back to being 15! #goingbackintime !

A post shared by Raveena Tandon (@officialraveenatandon) on

চার সন্তানের সঙ্গে রবিনা টন্ডন 
চার সন্তানের সঙ্গে রবিনা টন্ডন 

করোনাভাইরাস পরিস্থিতিতে দুঃস্থের পাশে দাঁড়াতেই #100Hours100Stars-র উদ্যোগ নিয়েছে ফিভার নেটওয়ার্ট। দেশের সবচেয়ে বড় ডিজিট্যাল এই ফেস্টের মাধ্যমে জরুরি পরিষেবার সঙ্গে যুক্ত ব্যক্তিদের কুর্নিশ জানাচ্ছে ফিভার নেটওয়ার্ক ও হিন্দুস্তান টাইমস।এই ক্যাম্পেনের মাধ্যমে সংগৃহীত অর্থ দান করা হবে পিএম কেয়ার্স ফান্ডে।

 

বন্ধ করুন