বাংলা নিউজ > বায়োস্কোপ > Raveena Tandon: ‘আমাকে মারবেন না প্লিজ…’, রবিনার গাড়ি ঘিরে ধুন্ধুমার কাণ্ড, থানা-পুলিশের পর মিটল ঝামেলা

Raveena Tandon: ‘আমাকে মারবেন না প্লিজ…’, রবিনার গাড়ি ঘিরে ধুন্ধুমার কাণ্ড, থানা-পুলিশের পর মিটল ঝামেলা

‘মারবেন না প্লিজ…’,রবিনার গাড়ি ঘিরে ধুন্ধুমার কাণ্ড,থানা-পুলিশের পর মিটল ঝামেলা

Raveena Tandon: বান্দ্রায় জনতার হাতে হেনস্থার শিকার রবিনা ট্যান্ডন। অভিনেত্রীর গাড়ির ড্রাইভার কাউকে ধাক্কা মারেনি, প্রমাণ মিলল সিসিটিভি ফুটেজে। 

অভিনেত্রী রবিনা ট্যান্ডনের গাড়ি কাউকে ধাক্কা মারেনি! তদন্তে নেমেছে মুম্বই পুলিশ। উলটে উত্তেজিত জনতার হাতে হেনস্থার মুখে পড়তে হয় অভিনেত্রীকে, সেই হাড়হিম করা ছবি সামনে এসেছে সিসিটিভি ফুটেজে। আরও পড়ুন-সত্যি কি মদ্যপ ছিলেন রবিনা, গাড়ি ধাক্কা মারে ৩ জনকে? অবশেষে সামনে এল সত্যি ঘটনা

ভাইরাল হওয়া ভিডিয়োতে এক ব্যক্তি দাবি করেছেন, রবিনার গাড়ির চালক তাঁর মা'কে মারধর করেন। তাঁর দাবি, মা, বোন ও ভাইঝি হাউসিং সোসাইটির বাইরের রাস্তায় দাঁড়িয়ে ছিলেন, সেই সময় রবিনার গাড়ির ড্রাইভার গাড়ি ঘোরাতে গিয়ে তাঁদের ধাক্কা মারে। তবে খার পুলিশ আধিকারিকের মতে, খারের যে বিল্ডিংয়ে ঘটনাটি ঘটেছে তার আশেপাশের সিসিটিভি ফুটেজে দেখা গেছে যে মহিলারা অভিনেত্রীর গাড়ির কাছাকাছি ছিলেন তবে তারা এতে আঘাত পাননি।

রবিবার দিনভর এই ঘটনা নিয়ে চাপানউতোর চলার পর, রাতে সোশ্যাল মিডিয়ায় দুটি সংবাদের স্ক্রিনশট শেয়ার করেন রবিনা। সেখানে লেখা রয়েছে, মুম্বই জোন ৯-এর ডিসিপি জানান, অভিযোগকারী ভুয়ো অভিযোগ জানিয়েছিল। আধিকারিক আরও জানান, উত্তেজিত জনতা রবিনার গাড়ির চালককে ঘিরে ধরলে তাঁকে উদ্ধার করতে নেমে আসেন রবিনা।

রবিনা জনতার সঙ্গে কথা বলার জন্য গাড়ি থেকে নামার পর তাঁকে রীতিমতো গালিগালাজ করা হয়, ধাক্কা মারা হয়। ভাইরাল হওয়া ভিডিওতে রবিনাকে বলতে শোনা যায়, 'প্লিজ আমাকে মেরো না'। ওই ব্যক্তি দাবি করেছেন যে অভিনেত্রী মদ্যপ ছিলেন এবং গাড়ি থেকে নেমে মহিলাকে মারধর শুরু করেন। যদিও তা সম্পূর্ণ মিথ্যা।

রবিনা মদ্যপ ছিলেন না, জানিয়েছে পুলিশ। বিবাদের পরিপ্রেক্ষিতে উভয় পক্ষই খার থানায় গিয়ে একে অপরের বিরুদ্ধে লিখিত অভিযোগ জমা দেয়। পরে অবশ্য নিজেদের মধ্যে ব্যাপারটি মিটিয়ে নিয়ে কোনও অভিযোগ না করার সিদ্ধান্ত নেয় দুই পক্ষ।

রবিনাকে হেনস্থা করার ভিডিয়ো সামনে আসার পর অভিনেত্রীর অভিযোগ না জানানোর সিদ্ধান্তের সমালচনায় মুখর অনেকেই। এইরকম মিথ্য়া অভিযোগকারীদের শাস্তি হওয়া উচিত বলেই মনে করে তাঁরা।

একজন লেখেন, ‘দোষীদের আপনি ছেড়ে দিলেন, এবার ওঁরা অন্য কাউকে টার্গেট করবে, এটা অনুচিত কাজ’। আরেকজন লেখেন, ‘আপনি পুলিশে অভিযোগ করলেন না? ওরা তো আপনাকে রীতিমতো হেনস্থা করল, কেন?’ কী কারণে মিথ্যা অভিযোগ এবং হেনস্থার শিকার হওয়ার পরেও পুলিশে অভিযোগ না জানানোর সিদ্ধান্ত নিলেন রবিনা, তা অবশ্য স্পষ্ট করেননি তিনি। 

বায়োস্কোপ খবর

Latest News

সোমে বৃষ্টি হবে জেলায়-জেলায়, তবে কমবে বুধ থেকে, উত্তরের ৩টিতে হলুদ সতর্কতা জারি ‘DA আইনসংগত অধিকার’, সোমেই সপ্তম জয় রাজ্য সরকারি কর্মীদের? শুনানি সুপ্রিম কোর্টে ১১০ মিটারের দৈত্যাকার ছক্কায় বিরল 'ট্রিপল সেঞ্চুরি' স্যামসনের- ভিডিয়ো 7 ওভার শেষে Los Angeles Knight Riders-র স্কোর 44/4 Euro 2024 Final Match Live: শুরু দ্বিতীয়ার্ধ, পরিবর্তন করল স্পেন জোড় হাতে ক্ষমা চাইছে এশিয়ার সবচেয়ে ধনী ব্যক্তির বউ! নীতাকে দেখে হাঁ নেটপাড়া লোকসভা ভোটে ইউপিতে কেন ধাক্কা খেল বিজেপি? খোলাখুলি মনের কথা জানালেন যোগী বিরলতম দৃশ্য আম্বানিদের বিয়েতে,স্ত্রী আর ইশানের সঙ্গে উদ্দাম নাচলেন মাহি- ভিডিয়ো রেললাইনে সুমো, ছুটে আসছে হাজারদুয়ারি এক্সপ্রেস, খড়দাকাণ্ডে কড়া পদক্ষেপ রেলের ভারত যদি Champions Trophy 2025 খেলতে পাকিস্তানে না যায় তাহলে… হুমকি দিচ্ছে PCB

T20 WC 2024

রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.