বাড়ি > বায়োস্কোপ > ‘বলিউডের ৯৯% তারকা মাদকাসক্ত’, কঙ্গনার এই অভিযোগের জবাব দিলেন রবিনা টন্ডন
কঙ্গনার অভিযোগের জবাব দিলেন রবিনা 
কঙ্গনার অভিযোগের জবাব দিলেন রবিনা 

‘বলিউডের ৯৯% তারকা মাদকাসক্ত’, কঙ্গনার এই অভিযোগের জবাব দিলেন রবিনা টন্ডন

  • একটা ঝুড়িতে কয়েকটা পচা আপেল থাকলে গোটা ঝুড়িকে কখনোই পচা বলা যেমন যায় না, দাবি রবিনা টন্ডনের। 

কঙ্গনার বিস্ফোরক দাবির বিরুদ্ধে এবার মুখ খুললেন আরেক বলি সুন্দরী রবিনা ট্যান্ডন । সম্প্রতি একটি সাক্ষাৎকারে বলিউডের কুইন দাবি করেন , ‘ইন্ডাস্ট্রির ৯৯ শতাংশ মানুষই মাদকাসক্ত’ । কঙ্গনার তোলা অভিযোগের ভিত্তিতে প্রখ্যাত আইনজীবী মহেশ জেঠমালানি টুইটারে কটাক্ষের সুরে টুইট করেন এই অভিযোগের পরেও বলিউড নীরবতা কেন ?  তারই উত্তর দিতে এবার আসরে নামলেন রবিনা টন্ডন । 

জেঠমালানি টুইট করেন , 'বলিউডেরই এক তারকার করা এতো বড় অভিযোগের পরেও প্রবাদপ্রতিম তারকা সমৃদ্ধ বলি ইন্ডাস্ট্রি এখনও নীরব ।সাধারণ মানুষ এই ঘটনায় কি অনুমান করতে পারেন ? '

এই টুইটের উত্তরেই রবিনা লেখেন , ' সারা দুনিয়ায় ৯৯ শতাংশ বিচারক , আমলা , রাজনীতিবিদ ,পুলিশ দুর্নীতিগ্রস্ত এমন মন্তব্য করা হলে তা নিছকই সেই পেশায় যুক্ত কিছু মানুষের দোষে। মানুষ যথেষ্ট বুদ্ধিমান, তাঁরা ঠিক ভুলের পার্থক্য নিজেরাই চিনে নিতে পারবেন '। একটা ঝুড়িতে কয়েকটা পচা আপেল থাকলে গোটা ঝুড়িকে কখনোই পচা বলা যেমন যায় না তেমনি তাঁদের ইন্ডাস্ট্রিরও ভালো খারাপ উভয় দিকই আছে বলে মন্তব্য করেন রবিনা ।

রবিনার টুইট 
রবিনার টুইট 

পরিচালক রাম গোপাল ভার্মাও মাহেশের টুইটের উত্তরে বলিউডের নীরবতায় বিস্ময় প্রকাশ করেছেন । হতবাক কণ্ঠে পরিচালক জানান এইভাবে প্রতিবাদ না করে চুপ থাকার মাধ্যমে নিজেদেরই মানুষের কাছে খুনি , মাফিয়া , ধর্ষক হিসেবে আরও বেশি করে প্রমান করছেন বলিউডের কিংবদন্তীরা ।

এর আগে পরিচালক হানসাল মেহেতাও এইভাবে বাছবিচার না করে বলিউডের সকলেই এক সারিতে দাঁড় করানোর বিরুদ্ধে প্রতিবাদ জানিয়েছিলেন । রবিনার পচা আপেলের তত্ত্বকে সমর্থন জানিয়ে একই সুরে গলা মিলিয়ে বর্ষীয়ান পরিচালক জানিয়েছেন ,' আমার বিগত ২৩ বছরের অভিজ্ঞতা থেকে বলতে পারি আজ অবদি মুম্বই ইন্ডাস্ট্রির একাধিক পার্টিতে আমি গিয়েছি । সব ক্ষেত্রে সমান অভিজ্ঞতা না হলেও এমন অনেক উদাহরণই দিতে পারি যেখানে সাধারণ ভাবেই সবাই মিলে আড্ডা দিয়ে আমরা একটা সুন্দর সময় কাটিয়েছি '। 

রিপাবলিক টিভিতে দেওয়া সাম্প্রতিক সাক্ষাৎকারে কঙ্গনা দাবি করেন তাঁর কেরিয়ারের প্রথম দিকে , এক পার্টিতে একজন তাঁর পানীয়ে মাদক মিশিয়ে তাঁর শ্লীলতাহানির চেষ্টা করেছিলেন । এমনকি তিনি অনেক বড় তারকারই গোপন কথা ফাঁস করে দিতে পারেন এই আশঙ্কায় তাঁর ওপর মিথ্যে মামলা এনে তাঁকে জেলে পাঠানো এমনকি মেরে ফেলারও চেষ্টা করা হয়েছে বলে অভিযোগ করেন বলিউডের মনিকর্ণিকা। 

বন্ধ করুন