বাংলা নিউজ > বায়োস্কোপ > Raveena Tandon: শাহরুখ-মণিরত্নম ফোন করেছিলেন, রবিনা তবু ফেরান ‘ছাইয়া ছাইয়া’র অফার, কেন

Raveena Tandon: শাহরুখ-মণিরত্নম ফোন করেছিলেন, রবিনা তবু ফেরান ‘ছাইয়া ছাইয়া’র অফার, কেন

রবিনা কেন ফেরান ‘ছাইয়া ছাইয়া’র অফার?

Raveena Tandon: ছাইয়া ছাইয়া গানটির অফার প্রথমে রবিনা টন্ডনের কাছেই গিয়েছিল। কিন্তু তিনি সেটা ফিরিয়ে দেন। কোনও আইটেম গানের সঙ্গে নাচতে চাননি অভিনেত্রী। সেই অফার ফেরানোর প্রসঙ্গে এবার কথা বললেন তিনি।

৯০ দশকের অন্যতম জনপ্রিয় এবং সফল অভিনেত্রী ছিলেন রবিনা টন্ডন। একটার পর একটা সুপারহিট, হিট ছবিতে কাজ করে গিয়েছেন তিনি। ‘দিলওয়ালে’ থেকে ‘মোহরা’, ‘খিলাড়িও কা খিলাড়ি’, ‘বড়ে মিয়া ছোটে মিয়া’, ‘দুলহে রাজা’র মতো একাধিক ছবিতে কাজ করেছেন তিনি। একাধিক আইটেম গানে নাচ করার অফারও পেয়েছিলেন তিনি সেই সময়। এমনটাই জানিয়েছেন অভিনেত্রী নিজেই। সম্প্রতি তিনি একটি সাক্ষাৎকারে জানিয়েছেন ‘ছাইয়া ছাইয়া’ গানটির অফার প্রথম তাঁর কাছেই গিয়েছিল কিন্তু তিনি সেই অফার ফিরিয়ে দেন। পরবর্তীকালে ‘ছাইয়া ছাইয়া’ গানটির জন্য জনপ্রিয় হন মালাইকা আরোরা।

সূত্রের খবর অনুযায়ী অনেক চিত্র পরিচালক নাকি রবিনার কাছে তাঁদের ছবিতে আইটেম গানে নাচ করার জন্য অফার নিয়ে গিয়েছিলেন। কিন্তু সেই সমস্ত অফার তিনি ফিরিয়ে দেন স্রেফ আইটেম গার্লের তকমা নিজের গায়ে লাগাবেন না বলেই। যদিও সেই সময় আসা দারুণ দারুণ অফার রিজেক্ট করে এখন রীতিমত আফসোস করেন অভিনেত্রী। এমনটাই সেই সাক্ষাৎকারে বলেছেন তিনি।

রবিনা সম্প্রতি বলেছেন সুপারহিট গান ‘ছাইয়া ছাইয়া’র অফার তাঁর কাছে এসেছিল। মণিরত্নমের দিল সে ছবির জন্য তিনিই প্রথম পছন্দ ছিলেন পরিচালকের কিন্তু তিনি তখন সেই অফার ফিরিয়ে দেন। এরপর মালাইকাকে বাছা হয় এই ছবির জন্য।

প্রসঙ্গত ১৯৯৪ সালে ‘পাথর কে ফুল’ ছবি দিয়ে ডেবিউ সারেন রবিনা। এরপর তাঁকে একাধিক ড্যান্স নম্বরে দেখা গিয়েছে যেগুলো হিট করেছিল। এর মধ্যে অবশ্যই উল্লেখযোগ্য ‘তু চিজ বড়ি হ্যায় মাস্ত মাস্ত’, ‘টিপ টিপ বরসা পানি’, ইত্যাদি। এই গানগুলোতে তাঁর নাচের জাদুতে মুগ্ধ হয়ে গোটা ভারত। আর এরপর থেকেই তাঁর কাছে একাধিক আইটেম গানে নাচার অফার আসতে থাকে। কিন্তু তিনি তখন সেই সব অফারকে ফিরিয়ে দেন। অভিনেত্রী সেই সময় চাননি তাঁর ভাবমূর্তি বা কেরিয়ারে এটার জন্য কোনও প্রভাব পড়ুক।

এই সাক্ষাৎকারে ‘ছাইয়া ছাইয়া’ গানটির বিষয়ে অভিনেত্রী বলেন, 'এখন আফসোস হয়। মণি স্যার, শাহরুখ দুজনেই আমায় ফোন করেছিল গানটি করার জন্য। কিন্তু আমি তখন চাইনি আমার সঙ্গে আইটেম গার্ল ভাবমূর্তিটা জুড়ে যাক।'

তবে কেবল ‘ছাইয়া ছাইয়া’ গানটি নয়। করণ জোহরের ‘কুছ কুছ হোতা হ্যায়’ ছবির অফারও ফিরিয়েছিলেন তিনি। রানি মুখোপাধ্যায়কে যে চরিত্রে দেখা গিয়েছিল, অর্থাৎ টিনার চরিত্রের জন্য তাঁকেই প্রথম ভাবা হয়েছিল। কিন্তু তিনি কাজলের তুলনায় কম গুরুত্বপূর্ণ কোনও চরিত্রে কাজ করতে চাননি তখন। এই প্রসঙ্গে অভিনেত্রী বলেন, 'আমি তখন সবে একটা বিরতি কাটিয়ে কাজে ফিরছি। আমি চাইনি কোনও কম গুরুত্বের ছবি করতে। বরং আন্দাজ আপনা আপনা বা মোহরা ছবিতে আমায় যেভাবে দেখা গিয়েছিল সেভাবে ফিরতে চেয়েছিলাম। আমি এমন ছবি চাইছিলাম যেখানে আমি একমাত্র নায়িকা থাকব। কিন্তু এই অফার ফিরিয়ে দেওয়ার কষ্ট আমার আজও হয়।'

বায়োস্কোপ খবর

Latest News

কোপা আমেরিকা-র আগে স্বস্তি! মেসি ম্যাজিকে পিছিয়ে পড়া ম্যাচে জয় আর্জেন্তিনার সিকিমে আটকে পড়েছেন বিপুল পরিমাণ পর্যটক, মুখ্যমন্ত্রীর উদ্যোগে হেল্পডেস্ক চালু রোগীদের উন্নত চিকিৎসা দিতে গড়ে উঠল নয়া ভবন, নবদ্বীপ হাসপাতালে বাড়ল বেডের সংখ্যা একটি জুতো লকারে রাখুন, অন্যটি পকেটে! হোটেল গেস্টদের অদ্ভুত পরামর্শ আমেরিকায় থাকা ভারতীয়র চাকরি চলে গেল ইন্ডিয়ায়! ‘সমঝোতার জন্য প্রস্তুত, তবে..’, ইউক্রেন-যুদ্ধ নিয়ে শর্ত দিলেন রাশিয়ার পুতিন আগুন লেগেছে, গুজবে ট্রেন থেকে লাইনে ঝাঁপ, উল্টোদিকে আসা মালগাড়ির ধাক্কায় মৃত ৩ ভারতের ব্যাটারদের পরিকল্পনায় জল ঢালতে পারে ফ্লোরিডার আবহাওয়া! বেবি পাউডারে ছিল ক্যানসারের জীবানু! ৭০০ মিলিয়ন ডলার গচ্চা Johnson & Johnson-এর ‘আমি কিং খানের নায়িকা...' নিজেকে লেডি শাহরুখ খান ভাবতে বসেছেন নীতাংশি?

T20 WC 2024

ভারতের ব্যাটারদের পরিকল্পনায় জল ঢালতে পারে ফ্লোরিডার আবহাওয়া! আফগানিস্তান ক্রিকেটের উন্নতি চান, তাই এক পয়সাও পারিশ্রমিক নেননি অজয় জাদেজা! ওপেন করবেন বিরাটই, দলে কুলদীপ! শনিবার গ্রুপ স্টেজের শেষ ম্যাচে সম্ভাব্য দল কেমন? সুপার ৮-এ নামার আগে বড় ধাক্কা আফগানিস্তানের!সুবিধা হল ভারতের… ছিটকে গেলেন মুজিব টি২০ বিশ্বকাপে নজির দঃ আফ্রিকার! ছুঁয়ে ফেলল মেন ইন ব্লুজদের, কোন রেকর্ডে? টি২০ বিশ্বকাপ-এ এমন রেকর্ড এই প্রথমবার! লজ্জার রেকর্ডে সামিল উগান্ডা - ওমান T20 Wcup-বিশ্বকাপ থেকে বিদায়ের পর জ্বলে উঠলেন বোল্টরা,উগান্ডাকে হারালেন ৯ উইকেটে শেষ বলে রান-আউট! ১ রানে হেরে স্বপ্নভঙ্গ নেপালের, ভাগ্যের ফেরে জিতল প্রোটিয়ারা একেই ভিজে আউটফিল্ড, তার উপর মাঠেই হাত ধুচ্ছেন স্টাফরা, অবিবেচনা নাকি চক্রান্ত? ভেস্তে গেল USA vs IRE ম্যাচ, বাবর আজমদের চোখের জলে ভাসিয়ে সুপার এইটে আমেরিকা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.