বাংলা নিউজ > বায়োস্কোপ > অভিভাবক হিসেবে বুঝছি শাহরুখদের কেমন ঘুমহীন রাত গেল, আরিয়ানের জামিনে বললেন রবিনা
আরিয়ানের জামিনে রবিনা টন্ডনের প্রতিক্রিয়া

অভিভাবক হিসেবে বুঝছি শাহরুখদের কেমন ঘুমহীন রাত গেল, আরিয়ানের জামিনে বললেন রবিনা

  • রবিনা লিখেছেন, ‘একজন অভিভাবক হিসেবে, আমি নির্ঘুম রাতগুলো অনুভব করতে পারছি'।

দীর্ঘ ২৬ দিনের টানাপোড়েনের পর মাদক কাণ্ডে জামিন পেল শাহরুখ-পুত্র আরিয়ান খান। বৃহস্পতিবার তৃতীয় দফার শুনানি শেষে আরিয়ান খানের জামিন মঞ্জুর করেন বম্বে হাই কোর্টের বিচারপতি নীতিন সাম্বরে। শাহরুখ পুত্রের জামিনের পরই, খান পরিবারকে সমর্থন জানিয়ে সামাজিক মাধ্যমে একটি নোট শেয়ার করেন অভিনেত্রী রবিনা টন্ডন। 

টুইটে একটি নোট শেয়ার করে রবিনা লিখেছেন, ‘একজন অভিভাবক হিসেবে, আমি বুঝতে পারছি কেমন ঘুমহীন রাত ওরা কাটিয়েছে । একজন বন্ধু হিসাবে, আমি তাঁদের সমস্ত শক্তি কামনা করি,  সব কিছু যেন ভালো হয়’। এখানেই শেষ করেননি অভিনেত্রী। তিনি আরও লেখেন, ‘আশা করি, এটি আপনাদের সকলের জন্য শুভ দীপাবলি হয়। এই বিশ্ব যেন সর্বদা প্রেম এবং শান্তি দেখতে পায়’।

শাহরুখ-পুত্র আরিয়ান খানের গ্রেফতারি নিয়ে কিছুদিন আগেই মুখ খুলেছিলেন অভিনেত্রী রবিনা টন্ডন। । দু’দফায় এনসিবি হেফাজতের পর আরিয়ানকে ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দিয়েছে আদালত। এরপরই খান পরিবারকে সমর্থন জানিয়ে টুইট করেছিলেন অভিনেত্রী। অভিনেত্রীর স্পষ্ট মন্তব্য ছিল নির্লজ্জ রাজনীতি খেলা হচ্ছে।’ কারও নাম না উল্লেখ করে টুইটে রবিনা লিখেছিলেন, রাজনীতি চলছে.. একটা যুবকের সারা জীবন, ভবিষ্যৎ নিয়ে খেলা হচ্ছে... হৃদয়বিদারক’।

২৬ দিন টানাপোড়েনের পর বৃহস্পতিবার মাদক-কাণ্ডে গ্রেফতার আরিয়ান খান জামিনে মুক্তি পায়। স্বভাবতই এই রায়ের জেরে স্বস্তির আবহ মন্নত।

 

বন্ধ করুন