বাংলা নিউজ > বায়োস্কোপ > সঞ্জয় দত্তের সঙ্গে স্ক্রিন শেয়ারের আর্জি রবিনার, শোনেননি ‘কেজিএফ' পরিচালক! কেন?
‘কেজিএফ-চ্যাপ্টার টু' ছবির অন্যতম দুই মুখ্য অভিনেতা সঞ্জয় দত্ত এবং রবিনা ট্যান্ডন।

সঞ্জয় দত্তের সঙ্গে স্ক্রিন শেয়ারের আর্জি রবিনার, শোনেননি ‘কেজিএফ' পরিচালক! কেন?

  • ‘কেজিএফ-চ্যাপ্টার ওয়ান'-এর সুবাদে গোটা দেশের ছবিপ্রেমী মানুষের কাছে এইমুহূর্তে অন্যতম প্রতীক্ষিত ছবির নাম ‘কেজিএফ-চ্যাপ্টার টু'।

‘কেজিএফ-চ্যাপ্টার ওয়ান'-এর সুবাদে গোটা দেশের ছবিপ্রেমী মানুষের কাছে এইমুহূর্তে অন্যতম প্রতীক্ষিত ছবির নাম ‘কেজিএফ-চ্যাপ্টার টু'। ছবিতে কেন্দ্রীয় চরিত্রে দক্ষিণের তারকা যশ ছাড়াও গুরুত্বপূর্ণ ভূমিকায় যোগ হয়েছে সঞ্জয় দত্ত এবং রবিনা ট্যান্ডন-কে। স্বভাবতই দ্বিতীয় পর্ব ঘিরে উৎসাহ তুঙ্গে দর্শকের। তবে জানিয়ে রাখা ভালো ছবিতে কোনও দৃশ্যে স্ক্রিন শেয়ার করেননি এই দুই বলি-ব্যক্তিত্ব। তাঁরা যাতে এই ছবিতে অন্তত একটি সিকোয়েন্সে একসঙ্গে পর্দায় হাজির হতে পারেন তা নিয়েও পরিচালকের কাছে তদ্বিরও করেছিলেন রবিনা-সঞ্জয়, তবে শেষমেশ লাভ কিছুই হয়নি। ছবিতে ভিলেনের চরিত্রে দেখা যাবে সঞ্জয়কে। অন্যদিকে দেশের প্রধামন্ত্রীর চরিত্রে দর্শকদের কাছে হাজির হবেন রবিনা।

বহু বছর পর ‘কেজিএফ-চ্যাপ্টার টু'র সুবাদে এক ছবিতে অভিনয় করেছেন রবিনা ট্যান্ডন ও সঞ্জয় দত্ত। কিন্তু এক ছবিতে অভিনয় করলেও যেহেতু পরস্পরের সঙ্গে একটি সিকোয়েন্সও তাঁরা স্ক্রিন শেয়ার করেননি তা নিয়ে এখনও আফসোস রয়ে গিয়েছে 'আরণ্যক' অভিনেত্রীর। 

নিউজ ১৮-কে দেওয়া এক সাক্ষাৎকারে এই বলি-অভিনেত্রী বলেন, 'এই ছবিতে একসঙ্গে কাজ করার প্রস্তাব পেয়ে প্রথমে আমি ও সঞ্জয় দু'জনেই আনন্দে লাফিয়ে উঠেছিলাম। ভেবেছিলাম পুরনো দিনের মতো জমিয়ে, হইচই করে কাজ করব। কিন্তু পরে জানলাম একটি দৃশ্যেও পরস্পরের মুখোমুখি হবে না আমরা। পরিচালককে নিজেদের ইচ্ছের কথা পেশও করেছিলাম যদি কোনওভাবে চিত্রনাট্যে সামান্য রদবদল করে অন্তত একটি দৃশ্যে আমি আর সঞ্জয় একসঙ্গে দর্শকদের সামনে হাজির হতে পারি। তবে তা হয়নি।কারণ চিত্রনাট্যে এতটাই আঁটোসাঁটো ছিল যে কোনোভাবেই এই কাজটি করা সম্ভবপর হয়নি পরিচালক প্রশান্ত নীলের তরফে।

'প্রসঙ্গত, 'ক্ষত্রিয়', ''জমানা সে ক্যায়া ডরনা', 'জং' এর মতো একাধিক ছবিতে একসঙ্গে অভিনয় করেছেন সঞ্জয়-রবিনা।

বন্ধ করুন