বাংলা নিউজ > বায়োস্কোপ > Raveena Tandon's daughter's Bolly Debut: বলিউডে অভিষেক হতে চলেছে রবিনার মেয়ের, অভিষেক কাপুরের ছবিতেই ডেবিউ করবেন রাশা?

Raveena Tandon's daughter's Bolly Debut: বলিউডে অভিষেক হতে চলেছে রবিনার মেয়ের, অভিষেক কাপুরের ছবিতেই ডেবিউ করবেন রাশা?

অভিষেক কাপুরের ছবিতেই ডেবিউ করবেন রাশা?

Raveena Tandon's daughter's Bollywood Debut: রবিনা টন্ডনের মেয়ে রাশা বলিউডে পা রাখতে চলেছেন। অভিষেক কাপুরের ছবির হাত ধরে ডেবিউ করবেন তিনি। তাঁর বিপরীতে দেখা যাবে কাকে?

আরও একজন স্টার কিড আসছেন বলিউডে। রবিনা টন্ডনের মেয়ে রাশা বলিউডে পা রাখতে চলেছে। জানা গিয়েছে খুব শীঘ্রই তিনি ডেবিউ করতে চলেছেন বলিউডে। সূত্রের খবর অনুযায়ী অভিষেক কাপুরের একটি ছবিতে তাঁকে দেখা যেতে চলেছে আগামীদিনে। এই বছরের গ্রীষ্মকালে এই ছবির শ্যুটিং করা হবে।

জানা গিয়েছে অভিষেক কাপুর তাঁর আগামী ছবির জন্য রাশাকে সাইন করিয়েছেন। তবে কী গল্প, কোন গল্পে দেখা যাবে তাঁকে সেসব জানা যায়নি। কিন্তু জানা গিয়েছে অজয় দেবগনের ভাইপো অমন দেবগনকে দেখা যাবে এই ছবিতে রাশার বিপরীতে। জানা গিয়েছে অজয়কেও এই ছবিতে দেখা যাবে। তিনি এই ছবিতে একদমই একটি অদেখা লুকে ধরা দেবেন।

অমনকে নিয়ে ইতিমধ্যেই বলি পাড়ায় জোর চর্চা শুরু হয়েছে। এখন সব নজর পড়েছে রাশার দিকে। তাঁর অভিনয়ের দক্ষতা দিয়ে তিনি কতটা সকলের মন কাড়তে পারেন এখন সেটাই দেখার।

বলি পাড়ায় কান পাতলেই শোনা যাচ্ছে ২০২৩ সালের সেরা লঞ্চ হতে চলেছে এই জুটি। দুই স্টার কিডের প্রথম ছবি কেমন হয় এখন সেটাই দেখার পালা।

এই ছবির বিষয়ে ইন্ডাস্ট্রির একজন জানিয়েছেন, 'গত ১৫ বছর ধরে ভারতীয় সিনেমায় নিজের ছাপ ফেলেছেন অভিষেক। তাঁর কাজ প্রশংসার যোগ্য। তাঁর হাত ধরেই একাধিক তারকা পেয়েছে বলিউড। তিনিই খুঁজে খুঁজে নতুন ট্যালেন্টকে সবার সামনে নিয়ে এসেছেন। এঁদের মধ্যে বলা যায় সুশান্ত সিং রাজপুত, ফারহান আখতার, রাজকুমার রাও, সারা আলি খান, প্রমুখের কথা। তাঁর ছবিতে প্রতিটি চরিত্রকে তিনি এত সুন্দর করে ফুটিয়ে তোলেন যে তা প্রশংসনীয়। এই খবরটা ভারতীয় ছবির জন্য সত্যি সুসংবাদ। ভালো ভাবনা।'

বন্ধ করুন