বাংলা নিউজ > বায়োস্কোপ > Video: ছবি তুলে পোস্টের জন্য নয়, ক্ষেতে সত্যিই কোদাল দিয়ে মাটি কুপিয়েছেন রবিনা!
ক্ষেতে কোদাল হাতে মাটি কুপিয়েছেন রবিনা ট্যান্ডন। ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস
ক্ষেতে কোদাল হাতে মাটি কুপিয়েছেন রবিনা ট্যান্ডন। ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস

Video: ছবি তুলে পোস্টের জন্য নয়, ক্ষেতে সত্যিই কোদাল দিয়ে মাটি কুপিয়েছেন রবিনা!

  • সম্প্রতি নেটমাধ্যমে নিজের হাতে কোদাল দিয়ে মাটি কোপানোর একটি ছোট্ট ভিডিও শেয়ার করেছিলেন রবিনা ট্যান্ডন। এরপর ওই ভিডিওর প্রকৃত সত্যতা নিয়ে উঠেছিল প্রশ্ন। জবাবে ফের একটি ভিডিও পোস্ট করলেন এই অভিনেত্রী।

গত রবিবার দুপুরে নেটমাধ্যমে একটি ছোট্ট ভিডিও শেয়ার করেছিলেন রবিনা ট্যান্ডন। পোস্ট করার কিছু সময় পর থেকেই ওই ভিডিওর প্রকৃত সত্যতা নিয়ে উঠেছিল প্রশ্ন। নেটিজেনদের বড় একটি অংশ ক্রমাগত সেই বিষয়ে সন্দেহও প্রকাশ করেছিল ভিডিওর কমেন্ট বক্সে। তা কী এমন ছিল সেই ভিডিওতে? ছোট্ট ওই ভিডিও ক্লিপে দেখা গেছিল নিজের খেতে কোদাল চালাচ্ছেন রবিনা। টিশার্ট, শর্টস এবং মুখে মাস্ক পরে প্লাস্টিক ও বর্জ্যপদার্থ সাফ করছেন এই বলি-অভিনেত্রী। ভিডিওর ক্যাপশনেও সেকথা লিখেছেন তিনি। রবিনাই জানিয়েছিলেন তাঁর গ্রামের বাড়ির পিছনে নিজস্ব ক্ষেতে জমে থাকা প্লাস্টিক ও ময়লা সাফাইয়ের কাজে তাঁর পরিচারকদের সঙ্গে হাত লাগিয়েছিলেন তিনি নিজেও। এই প্লাস্টিক সাফাই অভিযান চলেছে তাঁর বাড়ির আশেপাশে প্রতিবেশীদের বাড়ির সামনেও।

 

স্বাভাবিকভাবেই এই খবর শুনে ও ভিডিও দেখে চোখ কপালে উঠেছে অভিনেত্রীর ফলোয়ার্সদের। তবে নেটিজেনদের একটি বড় অংশ প্রকাশ করেছিলেন সন্দেহ। তাঁদের মনে হয়েছিল ইনস্টাগ্রামে স্রেফ ছবি দেওয়ার জন্যই হাতে কোদাল নিয়ে মাটি কোপানোর 'পোজ' দিয়েছেন রবিনা। সেইসব কমেন্ট যে অভিনেত্রীর চোখ এড়ায়নি তা বোঝা গেল যখন এর জবাবে অন্য আরেকটি ভিডিও শেয়ার করলেন তিনি। সেই 'ফলো-আপ ভিডিও'-তে স্পষ্ট দেখা যাচ্ছে অপটু হাতে হলেও দিব্যি কোদাল চালাচ্ছেন রবিনা। 

 

বলাই বাহুল্য, এই ভিডিওর সময়সীমা আগেরটির থেকে একটু বেশি। সেই ভিডিওর ক্যাপশনে অভিনেত্রী বেশ মজা করেই লেখেন যে আগের ভিডিওটি দেখে তাঁর সত্যতা নিয়ে অনেকেই প্রশ্ন তুলেছিলেন। অথচ তিনি সত্যি সত্যিই মাটি কুপিয়েছেন। এরপরে অবশ্য এই দ্বিতীয় ভিডিওটি নিয়ে রবিনার দাবি, তিনি মোটেই জানতেন না এটি কে তুলে রেখেছিলেন।বক্তব্যের শেষে তাঁর সংযোজন,'যাইই হোক, আমার মাটি কোপানো দেখিয়ে আপনাদের আর বিরক্ত করতে চাই না মোটেই। তাই আজ আসি।'

প্রসঙ্গত খুব তাড়াতড়ি নিজের ডিজিট্যাল ডেবিউ করতে চলেছেন নয় দশকের এই জনপ্রিয় বলিউড অভিনেত্রী। নেটফ্লিক্সে নতুন সিরিজ 'আরণ্যক' এর মাধ্যমে। ওই সিরিজে এক মহিলা পুলিশ অফিসারের চরিত্রে দেখা যাবে তাঁকে।'আরণ্যক'-এ রবিনার বিপরীতে দেখা যাবে পরমব্রত চট্টোপাধ্যায়-কে।

 

বন্ধ করুন