বাংলা নিউজ > বায়োস্কোপ > রবি কিষাণকে Y+ নিরাপত্তা, বলিউডের মাদকযোগ নিয়ে মন্তব্যের জেরে আসছে হুমকি ফোন
রবি কিষাণ (ফাইল ছবি) (PTI)
রবি কিষাণ (ফাইল ছবি) (PTI)

রবি কিষাণকে Y+ নিরাপত্তা, বলিউডের মাদকযোগ নিয়ে মন্তব্যের জেরে আসছে হুমকি ফোন

  • সাংসদের নিরাপত্তা সুনিশ্চিত করার পর উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথকে ধন্যবাদ জানালেন রবি কিষাণ। 

কদিন আগেই সংসদের বাদল অধিবেশন চলাকালীন বলিউডের মাদক যোগ নিয়ে সোচ্চার হয়েছিলেন বিজেপি সাংসদ রবি কিষাণ। এরপর রাজ্যসভা সাংসদ জয়া বচ্চনের কটাক্ষের মুখেও পড়েছিলেন এই ভোজপুরী সুপারস্টার। এরপর থেকেই লাগাতার হুমকি আসছিল রবি কিষাণের কাছে, প্রাণনাশের হুমকি পর্যন্ত দেওয়া হয় গোরক্ষপুরের বিজেপি সাংসদকে। আর এই আবহেই এবার তাঁর সুরক্ষায় ওয়াই প্লাস ক্যাটেগরির নিরাপত্তার ব্যবস্থা করল  সরকার ।

আজ সকালে এই মর্মে টুইট বার্তায় উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথকে ধন্যবাদ জানান সাংসদ। তিনি লেখেন- মাননীয় মহারাজ জি, আমার সুরক্ষার কথা মাথায় রেখে আপনি আমার জন্য ওয়াই প্লাস ক্যাটেগরির নিরাপত্তা দিয়েছেন এর জন্য ধন্যবাদ। আমরা পরিবার ও সংসদীয় এলাকার মানুষেরও নিরাপত্তার দিকে আপনি খেয়াল রাখছেন। আপনাকে ধন্যবাদ জানানোর ভাষা নেই। আমার কন্ঠ সংসদে রোধ করা যাবে না'।

গত মাসে লোকসভায় রবি কিষান  বলিউডের মাদকযোগের প্রসঙ্গে তোলেন। তিনি সরকারের কাছে আবেদন করেন মাদক ব্যবসার সঙ্গে যুক্তদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নিতে। বিহারের এই জনপ্রিয় তারকার দাবি, পাকিস্তান ও চিন থেকে সীমান্ত পেরিয়ে হু হু করে ড্রাগ ঢুকছে যা আমাদের দেশের যুবা প্রজন্মকে নেশায় বুঁদ করে দিচ্ছে। পুরোটাই প্রতিবেশি দেশের ষড়যন্ত্র।বলিউডের ভিতরে লুকিয়ে থাকা মাদকচক্রের খোঁজে ভালো কাজ করছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো জানান এই ভোজপুরী অভিনেতা। দ্রুত দোষীদের খুঁজে বার করে উপযুক্ত শাস্তি দেওয়া দরকার, জানান তিনি।

পরের দিন সংসদের উচ্চকক্ষে নাম না করেই  রবি কিষাণ এবং অভিনেত্রী কঙ্গনা রানাওয়াতকে একহাত নেন জয়া বচ্চন। তিনি বলেন, ‘বিনোদন ইন্ডাস্ট্রির মানুষজনকে সোশ্যাল মিডিয়ায় লোকে গালমন্দ করছে। যাঁরা বিনো-দুনিয়া থেকেই নিজেরনাম তৈরি করেছে তাঁরাই এটাকে নর্দমা বলছে।এরা যে থালায় খায়, সেই থালাতেই ফুটো করে'।

বন্ধ করুন