বাংলা নিউজ > বায়োস্কোপ > ২০ বছরের ছোট নিমরতের প্রেমে হাবুডুবু খাচ্ছেন রবি! বিয়ে কবে করছেন? জবাবে যা বললেন
রবি শাস্ত্রী-নিমরত কৌর
রবি শাস্ত্রী-নিমরত কৌর

২০ বছরের ছোট নিমরতের প্রেমে হাবুডুবু খাচ্ছেন রবি! বিয়ে কবে করছেন? জবাবে যা বললেন

  • বলিউডে কান পাতলে গুঞ্জন শোনা যাচ্ছে, ‘লাঞ্চবক্স’ খ্যাত নিমরত কৌরকে ডেটিং করছেন ভারতীয় ক্রিকেট দলের কোচ রবি শাস্ত্রী!

ক্রিকেট আর বলিউড হাত ধরাধরি করে চলে সেই পতৌদির আমল থেকে। গ্ল্যামার আর ক্রিকেট জগতে গাঁটছড়া বাঁধা নতুন কিছু নয়। এদিকে বছর তিনেক ধরেই বলিউড ইন্ডাস্ট্রিতে কান পাতলে প্রেমের গুঞ্জন শোন যাচ্ছে অভিনেত্রী নিমরত কৌর এবং ভারতীয় দলের কোচ রবি শাস্ত্রীর মধ্যে। দিন কয়েক ধরে গুঞ্জন শোনা যাচ্ছে, অক্ষয় কুমারের 'এয়ারলিফ্ট' ছবির নায়িকার সঙ্গে নাকি সাত পাকের প্রস্তুতি নিচ্ছেন রবি স্যার? এখন সেটাই নাকি ‘হট টপিক’।

মাস খানেক আগে মুম্বইয়ের এক ট্যাবলয়েডের সাংবাদিক ভারতীয় দলের কোচকে নিমরতের প্রসঙ্গ তুলে প্রেম ও বিয়ে নিয়েই প্রশ্ন করে বসেন। প্রশ্ন শুনে মেজাজ হারিয়ে ফেলেন তিনি। কড়া ভাষায় সাংবাদিককে তুলোধনা করেন। এমনকি উত্তর দিতেও অস্বীকার করেন। তবে রিপোর্ট বলছে, সম্পর্ককে কিন্তু অস্বীকারও করেননি তিনি।

২০১৫ সালে একটি জার্মান গাড়ি প্রস্তুতকারক সংস্থার ইভেন্টে প্রথম আলাপ হয় নিমরত কৌর এবং রবি শাস্ত্রীর। এরপর বিভিন্ন পার্টিতে একসঙ্গে দেখা গিয়েছে দুজনকে। তবে একফ্রেমে খুব একটা বন্দি করা যায়নি। গত বছর ক্রিকেটের অন্দরমহলে খবর চাউর হয়েছিল, বয়সে ২০ বছরের ছোট নিমরতকে মন দিয়ে ফেলেছেন ভারতীয় দলের বছর ৫৯-এর হেডস্যার। যদিও এবিষয় দুজনকে সরাসরি প্রশ্ন করা হলেও কোনো উত্তর মেলেনি।

জার্মান গাড়ি প্রস্তুতকারক সংস্থার ইভেন্টে
জার্মান গাড়ি প্রস্তুতকারক সংস্থার ইভেন্টে
রবি শাস্ত্রী-নিমরত কৌর
রবি শাস্ত্রী-নিমরত কৌর

রিপোর্ট বলছে, এই প্রথম নয় এর আগেও গ্ল্যামার জগতের একাধিক সুন্দরীর রূপে ঘেয়েল হয়েছেন কপিল দেবের টিমের অন্যতম সফল প্রাক্তন অলরাউন্ডার। তালিকায় রয়েছেন অমৃতা সিং, ডিম্পল কাপাড়িয়া। শোনা যায় অমৃতা সিংয়ের সঙ্গে তাঁর বাগদান পর্যন্ত সারা হয়ে গিয়েছিল। কিন্তু অজানা কারণে তাঁদের বিয়ে ভেঙে যায়। ১৯৯০ সালে রবী শাস্ত্রী বিয়ে করেন রীতু সিংকে। ঠিক তার এক বছর বাদেই অমৃতা বিয়ে করেন সইফ আলি খানকে। তবে অমৃত-সইফের সম্পর্ক এখন অতীত। 

বলিউড-ক্রিকেটের সম্পর্ক টাইগার-শর্মিলা থেকে হালফিলে বিরুষ্কার বন্ধন, এমনকি ভিভ-নীনার সম্পর্কও রয়েছে। তাই ভবিষ্যতে ক্রিকেট-বলিউডের ফের গাঁটছড়া বাঁধার খবর এলে তাতে অবাক হওয়ার কিছু নেই।

 

বন্ধ করুন