বাংলা নিউজ > বায়োস্কোপ > Karan Johar: ৫০-এও নতুন করে শুরু করা যায়, প্রথম অ্যাকশন ফিল্ম বানাবেন বলে ঘোষণা ‘যুবক’ করণের
জন্মদিনে কী জানালেন করণ?

Karan Johar: ৫০-এও নতুন করে শুরু করা যায়, প্রথম অ্যাকশন ফিল্ম বানাবেন বলে ঘোষণা ‘যুবক’ করণের

  • প্রেমের গল্প নিয়ে ছবি বানানো হয়ে গিয়েছে। ভূতের গল্প নিয়েও ছোট ছবি বানিয়েছেন। কিন্তু অ্যাকশন ফিল্ম? সেই লক্ষ্যপূরণ হচ্ছে এবার। জন্মদিনে জানালেন করণ জোহর। 

৫০ বছর মাকে কী? অবসরের বয়সের আর মাত্র ১০ বছর বাকি? কোথাও কোথাও তো ৫৮ বছরেই অবসর। তাহলে? ৫০ বছরে পৌঁছোনো মানে কি পেশার জীবনের এক প্রকার শেষ প্রান্তে পৌঁছে যাওয়া?

হ্যাঁ, তা হতেই পারে। মনে হতেই পারে, ৫০ বছর একটি দুঃস্বপ্নের মতো। কিন্তু তেমন তেমন মানুষের ক্ষেত্রে কথা সত্যি নয়, যাঁদের মনে বাস করে এক যুবক বা যুবতী। করণ জোহরের ক্ষেত্রেও তাই। তিনি জানিয়েছেন, তাঁর এক ‘মিলেনিয়াল’ সত্ত্বা আছে। খাতায় কলমে তাঁরাই মিলেনিয়াল, যাঁদের জন্ম ১৯৮১ সাল থেকে ১৯৯৬ সালের মধ্যে। করণের জন্ম অবশ্য মোটেই ওই সময়ের ভিতরে নয়। তাঁর জন্ম ১৯৭২ সালে। তাঁর প্রথম পরিচালনা ‘কুছ কুছ হোতা হ্যায়’ই মুক্তি পায় ১৯৯৮ সালে। সেই হিসাবে করণেই পেশার জীবন আলাদা করে মিলেনিয়াল তো বটেই।

কিন্তু তার চেয়ে বড় কথা, বহু সত্যিকারের মিলেনিয়ালদের বড় হয়ে ওঠার সঙ্গে সম্পর্ক আছে করণের সিনেমার। বড় অংশের মিলেনিয়াল ভারতীয়ের সামনে প্রেমের সংজ্ঞা লিখে দিয়েছিলে এই করণ জোহরই।

এহেন করণ পৌঁছে গেলেন ৫০ বছরে। বুধবার ৫০ বছরে পা দিয়ে তিনি জানালেন, এবার নিজেকে আবার বদলাতে চলেছেন তিনি। কিন্তু কীভাবে? তিনি এবার অ্যাকশন ছবি বানাচ্ছেন। প্রেমের গল্প নিয়ে ছবি বানানো হয়ে গিয়েছে। ভূতের গল্প নিয়েও ছোট ছবি বানিয়েছেন। কিন্তু অ্যাকশন ফিল্ম? না, এমন কোনও ছবি এত দিন বানাননি। এবার নাকি সেই লক্ষ্যই পূরণ করবেন।

এ প্রসঙ্গে বলতে গিয়েই তিনি জানিয়েছেন, এর আগে এক একটি ছবির মাঝে তিনি বেশ খানিকটা সময় নিয়েছেন। কিন্তু এবার নিচ্ছেন না। সেই কারণে জন্মদিনটাও স্পেশাল। কারণ এবার তিনি পরের পরিচালনার কথা ঘোষণা করে দিচ্ছেন। আর সেটি একটি অ্যাকশন ছবি। আগামী বছরের এপ্রিল মাসে শুরু হবে সেই ছবির কাজ।

তার আগে আগামী বছরের ফেব্রুয়ারি মাসে ‘রকি অর রানি কি প্রেম কাহানি’ নামের ছবিিট মুক্তি পাচ্ছে। সেটি মুক্তি পাওয়ার একেবারে সঙ্গে সঙ্গেই প্রায় তিনি শুরু করে দিচ্ছেন নতুন ছবির কাজ।

বন্ধ করুন