বাংলা নিউজ > বায়োস্কোপ > বনশালির 'বৈজু বাওরা' থেকে কেন সরে এলেন রণবীর-দীপিকা? ফাঁস হল আসল কারণ!
বনশালির ছবিতে দেখা যাবে না এই জুটিকে। (ছবি সৌজন্যে -ফেসবুক)

বনশালির 'বৈজু বাওরা' থেকে কেন সরে এলেন রণবীর-দীপিকা? ফাঁস হল আসল কারণ!

  • প্রথম থেকেই শোনা গেছিল 'বৈজু বাওরা'-তে প্রধান তিন কেন্দ্রীয় চরিত্রে দেখা যাবে রণবীর কাপুর, দীপিকা পাড়ুকোন এবং আলিয়া ভাট-কে।তবে প্রায় ঠিক হয়েও শেষপর্যন্ত এই ছবি থেকে নিজেদের সরিয়ে নিয়েছেন রণবীর এবং দীপিকা।

গত এক বছর ধরে নানান কারণের জন্য একাধিকবার চর্চায় থেকেছে 'বৈজু বাওরা'। সঞ্জয় লীলা বনশালির এই আগামী প্রোজেক্ট নিয়ে ইতিমধ্যেই দর্শককুলের আগ্রহের পারদ চড়েছে। প্রথম থেকেই শোনা গেছিল ছবিতে প্রধান তিন কেন্দ্রীয় চরিত্রে দেখা যাবে রণবীর কাপুর, দীপিকা পাড়ুকোন এবং আলিয়া ভাট-কে। ছবিতে নাকি পরস্পরের বিপরীতেই কাস্ট করা হয়েছিল 'তামাশা' ছবির জুটিকে। একে রণবীর, দীপিকা, আলিয়ার মতো তিনজন দক্ষ ও জনপ্রিয় বলি-তারকা একই ছবিতে, তার ওপর বাস্তবে এই তিনজনের পরস্পরের সঙ্গে সম্পর্কের ইতিহাস স্বাভাবিকভাবেই দর্শকের উত্তেজনা বাড়িয়ে দেওয়ার উপাদান হিসেবে যথেষ্ট ছিল।

তবে প্রায় ঠিক হয়েও শেষপর্যন্ত এই ছবি থেকে নিজেদের সরিয়ে নিয়েছেন রণবীর কাপুর এবং দীপিকা পাড়ুকোন। সূত্রের খবর, 'সাওয়ারিয়া'-র সময় বনশালির সঙ্গে অভিনয় করার অভিজ্ঞতা খুব একটা সুখকর নয় রণবীরের কাছে। তাই 'বৈজু বাওরা'-র প্রস্তাব পাওয়ার পরেও একপ্রকার ঠিক করেই রেখেছিলেন এই ছবিতে নাম লেখাবেন না তিনি। কানাঘুষোয় শোনা যায় রণবীর নাকি চিত্রনাট্য পড়ে নিজের ঘনিষ্ঠ পরিবৃত্তে বনশালির এই ছবিকে 'বোরিং' বলেও দেগে দিয়েছিলেন। শেষপর্যন্ত ডেট সমস্যার কথা বলে ছবি থেকে সরে দাঁড়ান তিনি। কাপুর সরে দাঁড়াতেই তাঁর জায়গায় বনশালি বর্তমানে নিয়ে এসেছেন তাঁর আরও এক প্রিয় 'রণবীরকে। রণবীর সিং-কে।

রণবীর সিং। (ছবি সৌজন্যে -ফেসবুক)
রণবীর সিং। (ছবি সৌজন্যে -ফেসবুক)

তবে এরপর সমস্যা শুরু হয় দীপিকাকে নিয়ে। বৰ্তমানে বলিউডের 'ক্যুইন' দীপিকাই। প্রতি ছবি পিছু তাঁর যায় ১৫ কোটি টাকা। তবে এই ছবিতে নাকি তিনি তাঁর পারিশ্রমিক রণবীর সিংয়ের সমান দাবি করেছিলেন। স্বাভাবিকভাবেই তা শুনে চোখ কপালে উঠেছিল বনশালির। অগত্যা উপায় না দেখে দীপিকাকে বিদায় করা ছাড়া তাঁর আর কোনও রাস্তা ছিল না।

যদিও এক সূত্র জানিয়েছে, এমন কিছুই হয়নি। বনশালি ২০২২ আয়ের মার্চে 'বৈজু বাওরা' ছবির শ্যুটিং শুরু করতে চাইছেন। এবারে ওই সময়ে হৃত্বিকের 'ফাইটার' ছবির জন্যে আগেই ডেট দিয়ে রেখেছেন দীপিকা। তাই তাঁর পক্ষে কোনওভাবেই তা বাতিল করে বনশালির এই ছবিতে অভিনয় করা সম্ভব হবে না। বর্তমানে 'বৈজু বাওরা'-র সঙ্গে নাম লেগে রয়েছে রনবী সিং ও আলিয়ার। এখন দেখার দীপিকার জায়গায় শেষপর্যন্ত কাকে নেন বনশালি।

বন্ধ করুন