বাংলা নিউজ > বায়োস্কোপ > Salman-Jacqueline: ওরম বোকার মতো ট্রেডমিলে না দৌড়ে বরং মাটি কোপাও, জ্যাকলিনকে বকুনি সলমনের!
সলমন ও জ্যাকলিন (ফাইল ছবি)

Salman-Jacqueline: ওরম বোকার মতো ট্রেডমিলে না দৌড়ে বরং মাটি কোপাও, জ্যাকলিনকে বকুনি সলমনের!

  • নিজেকে ফিট রাখতে ট্রেডমিলে দৌড়ানোর বদলে মাটি কোপানো বেশি উপকারী, মনে করেন ভাইজান। 

গত সপ্তাহেই বক্স অফিসে মুক্তি পেয়েছে সলমন খানের ‘অন্তিম: দ্য ফাইনাল ট্রুথ’। সলমন-আয়ুষ জুটির এই ছবির রেজাস্ট সন্তোষজনক বক্স অফিসে। ছবির প্রচারেও কোনও খামতি রাখেননি ভাইজান। সম্প্রতি অন্তিমের প্রচারে ‘দ্য কপিল শর্মা শো’-তে হাজির হয়েছিলেন সল্লু মিঁয়া। ভুললে চলবে না, এই জনপ্রিয় কমেডি শো-এর প্রযোজক খোদ সলমন। কপিলের ঘরে এসে লকডাউন জীবনের দিনগুলো ফিরে দেখেন সলমন। 

২০২০-র লকডাউনের পুরো সময়টাই প্রায় পানভেল ফার্ম হাউজে কাটিয়েছেন সলমন। সেইসময় গৃহবন্দি ছিল গোটা দেশ, তাই মুম্বইয়ের গেইটি গ্ল্যালাক্সির পরিবর্তে নিজের বাগান বাড়িতেই প্রকৃতির সঙ্গে সময় কাটানোর সিদ্ধান্ত নেন সলমন। ওই সময় সলমনের সঙ্গে তাঁর বাগান বাড়িতেই ছিলেন জ্যাকলিন ফার্নান্দিজ, ইউলিয়া ভান্তুর, ওয়ালুষ্কা ডি’সুজ়ারা। লকডাউনে পানভেলে সলমনকে খেতে কাজ করতে দেখেছে অনুরাগীরা। মাটিমাখা সলমনের ছবিও হু হু করে ভাইরাল হয়েছিল। অথচ সেইসময় ট্রেডমিলে দৌড়েই নিজেকে ফিট রাখতে ব্যস্ত ছিলেন জ্যাকলিন। যা এক্কেবারেই পছন্দ হয়নি ভাইজানের। তাই রীতিমতো বকুনি দেন সলমন। 

সলমন বলেন, জ্যাকলিন আমাদের সঙ্গে ছিল ওখানে। কার্ডিও করছিল ট্রেডমিলের উপর বোকার মতো। বোকা নয় তো কী! আমি বললাম মাটি কোপাও কাজে দেবে। জমিতে কাজ করলে সময়ও কাটে, আর আপনি মনে করবেন যে কিছু একটা করলাম। আর ফসলও ফলবে'। 

কিক, রেস থ্রি-র মতো ছবিতে একসঙ্গে কাজ করেছেন সলমন-জ্যাকলিন। ভাইজান ঘনিষ্ঠ অভিনেত্রীদের মধ্যে একদম উপরের সারিতে রয়েছে জ্যাকলিনের নাম। গত বছর পানভেলে সময় কাটানোর নানান মুহূর্ত নিজের সোশ্যাল মিডিয়ার দেওয়ালে শেয়ার করেছিলেন জ্যাকলিন। কখনও ঘোড়ায় চড়ে ঘুরতে দেখা গিয়েছিল তাঁকে, কখনও আমার নাচতে। ওই সময়ই এই ফার্ম হাউজে সলমনের সঙ্গে জুটি বেঁধে ‘তেরে বিনা’ গানের শ্যুটিংও সেরে ফেলেন জ্যাকলিন।

বন্ধ করুন