বাংলা নিউজ > বায়োস্কোপ > Sonakshi Wedding: হিন্দু-মুসলিম বিয়ে নিয়ে বাড়ছে বিতর্ক! সোনাক্ষীকে আনফলো মা পুনম, ভাই লাভ সিনহার

Sonakshi Wedding: হিন্দু-মুসলিম বিয়ে নিয়ে বাড়ছে বিতর্ক! সোনাক্ষীকে আনফলো মা পুনম, ভাই লাভ সিনহার

সোনাক্ষীর বিয়ের খবরের মাঝে মেয়েকে আনফলো করলেন পুনম সিনহা?

সোনাক্ষী সিনহা আর জাহির ইকবালের বিয়ে নিয়ে জল ঘোলা যেন থামছেই না। পরিবারের অন্দর থেকে উঠে আসছে নানা নেতিবাচক খবর। সত্যি কি, এই বিয়েতে মত নেই সিনহা পরিবারের?

জাহির ইকবালের সঙ্গে বিয়ের কয়েকদিন আগে থেকেই পরিবারের সঙ্গে সোনাক্ষী সিনহার সম্পর্ক নিয়ে চলছে জলঘোলা। সম্প্রতি, জানা গিয়েছে যে তার বাবা, অভিনেতা-রাজনীতিবিদ শত্রুঘ্ন সিনহা প্রাথমিকভাবে মেয়ের বিয়ের পরিকল্পনা নিয়ে বিরক্ত ছিলেন। ফের হইচই নতুন একটি রেডিট পোস্ট নিয়ে। যেকানে উল্লেখ করা হয়েছে, সোনাক্ষীকে ইনস্টাগ্রামে আনফলো করেছেন মা পুনম সিনহা ও লাভ সিনহা। 

তবে. তারপর অনেকেই প্রশ্ন তোলেন, আদৌ কি মেয়েকে কোনওদিন ফলো করতেন সোনাক্ষীর মা? বর্তমানে দেখা যাচ্ছে, পুনম সিনহা ইনস্টাগ্রামে মাত্র ছয়জনকে ফলো করেন, যার মধ্যে তাঁর স্বামী শত্রুঘ্ন সিনহা, লাভ সিনহা এবং কুশ সিনহা রয়েছেন।লাভ ও কুশ হলেন সোনাক্ষীর দুই ভাই। যেখানে স্বামী ও দুই ছেলেকে ফলো করেন পুনম, সেখানে মেয়েতে ফলো না করা নিশ্চয়ই অদ্ভুত। লাভও ইনস্টাগ্রামে বোনকে ফলো করেন না। মজার ব্যাপার হলো, সোনাক্ষীও ইনস্টাগ্রামে মা ও লাভকে ফলো করেন না। সে কেবল শত্রুঘ্ন ও কুশকে অনুসরণ করে। এর অর্থ কি অনেকদিন ধরেই এই পরিবারে অশান্তি চলছে?

আরও পড়ুন: এই পেশার মানুষ হলেই বিয়ে করা যাবে কার্তিক আরিয়ানকে! কপিলের শো-তে শর্ত মা মালার

রেডিটে এই গোটা ব্যাপারটার খোলসা হতেই এক ব্যবহারকারী মন্তব্য করেন, ‘হীরামন্ডির প্রিমিয়ারেও ওঁর মা ওঁর সঙ্গে ছিলেন। তাহলে খুব সম্ভবত সম্প্রতি কিছু ঘটে গিয়েছে। এরকমও হতে পারে, সোনাক্ষীর মা ইনস্টাগ্রামে অতটাও সক্রিয় নন। সম্ভবত আমরা অতিরিক্ত ভাবছি বিষয়টা নিয়ে।’

আরও পড়ুন: হাই হিলে প্রেগন্যান্ট দীপিকা! হবু মা'র দিকে হাত বাড়ালেন প্রভাস, গোঁসা অমিতাভের!

আরেকজন লেখেন, ‘ভাই বেশিরভাগ বাবা-মা এভাবে ইনস্টাগ্রাম ব্যবহার করেন না। অহেতুক জল্পনা। তবে হ্যাঁ, ভাইয়ের ব্যাপারটা অদ্ভুত।’

অভিনেতা জাহির ইকবালের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন সোনাক্ষী সিনহা। সাত বছর ধরে প্রেম করছেন সোনাক্ষী ও জাহির। তাঁরা বিয়ে উদযাপন করবেন, মুম্বইয়ের বাস্টিয়ানে। সম্প্রতি ফাঁস হওয়া তাদের বিয়ের আমন্ত্রণপত্রটি একটি ম্যাগাজিনের প্রচ্ছদের মতো করে সাজানো হয়েছে। সূত্রের খবর, সোনাক্ষী ও জাহিরের রেজিস্ট্রি বিয়ের পর পার্টি করবেন। নানা ক্ষেত্র থেকে একাধিক তারকাকে আমন্ত্রণ জানানো হয়েছে এই রিসেপশন পার্টিতে। 

আরও পড়ুন: বচ্চন পরিবারে ফাটল স্পষ্ট! ছেলের প্রশংসা, বউমা ঐশ্বর্যকে ‘চরম অপমান’ অমিতাভের

তবে মেয়ের বিয়েতে শত্রুঘ্ন সিনহা থাকছেন বলেই, খবর পাওয়া যাচ্ছে। সিনহা পরিবারের ঘনিষ্ঠ পহেলাজ নিহালানি এক সাক্ষাৎকারে জানিয়েছেন, প্রাথমিকভাবে একটু গোসা হয়েছিল মেয়ের উপর তৃণমূল বিধায়কের। তবে একমাত্র লাডলি-র উপর মোটেও রাগ করে থাকতে পারছেন না অভিনেতা। তিনি থাকবেন বিয়েতে। 

 

বায়োস্কোপ খবর

Latest News

রূপঙ্করের ও চাঁদের সঙ্গে বলিউডি গান! সপ্তপর্ণীর পারফরমেন্স দেখে হতবাক ইমন-জোজো! ২১-এর সকালে ২৬-এর 'প্রতিপক্ষ' চিহ্নিত করলেন অভিষেক, বার্তা তৃণমূল সরকারকে TMC's Shahid Dibas LIVE: একুশের মঞ্চ থেকে ছাব্বিশের বার্তা মমতার? তাকিয়ে কর্মীরা শক্তিগড়ে এসব কী চলছে? ছত্রাকে ভরা বস্তা বস্তা ল্যাংচা মাটিতে পুঁতলেন আধিকারিকরা Paris Olympics-এ কটি দেশ আর ক'জন প্রতিযোগী অংশ নেবে?কী চমক থাকছে?জানুন খুঁটিনাটি ধন যোগের কারণে ধনু সহ ৩ রাশির ভাগ্য হবে উজ্জ্বল, দেখুন সাপ্তাহিক ট্যারো রাশিফল সঞ্জীব গোয়েঙ্কার লখনউ ছাড়ছেন কেএল রাহুল! IPL 2025-এ খেলবেন এই দলের হয়ে- রিপোর্ট আলসারের সমস্যায় ভুগছেন? ঘরোয়া কয়েকটি জিনিসেই কমতে পারে ভোগান্তি বাংলাদেশে কার্ফুতেও হিংসার বলি ১০, আজ সুপ্রিম কোর্টে কোটা মামলার শুনানি বাংলার সাপ কামড়ালে তার চিকিৎসা করতে অনেকাংশেই ব্যর্থ প্রচলিত ওষুধ!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.