বাংলা নিউজ > বায়োস্কোপ > রাহুলের সঙ্গে বিয়ে আথিয়ার? বাগদানের তারিখ ঠিক হয়েছে? যা বললেন ভাই আহান
আথিয়া-কেএল রাহুলের বিয়ের খবর গুজব বলে ওড়াল আহান শেট্টি
আথিয়া-কেএল রাহুলের বিয়ের খবর গুজব বলে ওড়াল আহান শেট্টি

রাহুলের সঙ্গে বিয়ে আথিয়ার? বাগদানের তারিখ ঠিক হয়েছে? যা বললেন ভাই আহান

  • আথিয়া-কেএল রাহুলের বিয়ের খবর গুজব! সবটাই হেসে ওড়ালেন সুনীল পুত্র আহান শেট্টি।

জোর গুঞ্জন শীঘ্রই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন ক্রিকেটার কেএল রাহুল এবং অভিনেত্রী আথিয়া শেট্টি। তাঁরা যে জমিয়ে প্রেম করছেন, তা কারও অজানা নয়। একসঙ্গে বাড়ি ভাড়া নিয়ে সহবাসেও রয়েছেন দু’জনে। তারকা জুটির বিয়ের গুঞ্জনে খবরে জল ঢাললেন আথিয়ার ভাই আহান শেট্টি। 

২০২১ সালে বলিউডে ডেবিউ করেছে সুনীল শেট্টি পুত্র আহান শেট্টি। তারা সুতারিয়ার বিপরীতে ‘তড়প’ ছবিতে অভিনয় করেছেন তিনি। তারকা-খচিত প্রিমিয়ারের আয়োজন করা হয়েছিল ‘তড়প’র জন্য। যেখানে হাজির ছিলেন সলমন, কাজলদের মতো তারকারা। এমনকী, আথিয়াকে ওই দিন প্রথমবাক প্রেমিক ক্রিকেটার কেএল রাহুলের সঙ্গে দেখা গিয়েছিল প্রিমিয়ারে। এ দিনই প্রিমিয়ারে প্রেমের পর্দা ফাঁস হয়। 

সাম্প্রতিক প্রতিবেদনে দাবি করা হয়েছে, আথিয়া চলতি বছর ডিসেম্বরে কেএল রাহুলের সঙ্গে গাঁটছড়া বাঁধতে চলেছেন। সত্যিই বিয়ের পিঁড়িতে বসার পথে সুনীল-কন্যা? পুরো বিষয়টাই হেসে উড়িয়ে দিয়েছেন আহান শেট্টি। এক সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন, ‘আমরা প্রতি বছর আমাদের নানুর (দাদু) বাড়িতে ইদ উদযাপন করি। আমরা তাঁকে আদর করে আব্বু বলে ডাকি। সেখানেই আমরা খাবার খাই। বিবাহ সংক্রান্ত, কোন আয়োজন করা হচ্ছে না। এমন কোনও অনুষ্ঠান নেই, এগুলো সব গুজব। যখন কোন বিয়েই নেই, আমরা কিভাবে আপনাকে তারিখ বলব?’

দিদি আথিয়ার বিয়ের সম্পর্কিত প্রশ্নে সুনীল শেট্টি পুত্র আরও বলেন, ‘বিয়ে কেন, বাগদানের তারিখই এখনও ঠিক হয়নি। বাগদানের পরিকল্পনাই নেই এখনও। বিয়ে তো তার পরের কথা! আগামী বেশ কয়েক মাসেও বিয়ের কোনও খবর নেই। তার তারিখ পাব কোথা থেকে!’

আথিয়াকে শেষ দেখা গিয়েছিল ২০১৯ সালের ছবি ‘মতিচুর চাকনাচুরে’ নওয়াজউদ্দিন সিদ্দিকির বিপরীতে। সুনীল শেট্টিকে সম্প্রতি তেলুগু ছবি ‘ঘানি’-তে দেখা গিয়েছে।

বন্ধ করুন