বাংলা নিউজ > বায়োস্কোপ > মুক্তি পেল ‘দুজনে’, রাজদীপের সঙ্গে আড্ডায় মাতলেন শ্রাবন্তী! ফাঁস করলেন সিক্রেট
রাজদীপ-শ্রাবন্তী 
রাজদীপ-শ্রাবন্তী 

মুক্তি পেল ‘দুজনে’, রাজদীপের সঙ্গে আড্ডায় মাতলেন শ্রাবন্তী! ফাঁস করলেন সিক্রেট

  • ওটিটি প্ল্যাটপর্ম হইচইয়ে মুক্তি পেয়েছে শ্রাবন্তী-সোহম অভিনীত 'দুজনে'। 

প্রথমবার ওয়েব সিরিজে অভিনয় করেছেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। সঙ্গী সোহম চক্রবর্তী। অবশেষে মুক্তি পেল হইচই-এর শ্রাবন্তী অভিনীত প্রথম ওয়েব সিরিজ ‘দুজনে’। প্রমিতা ভট্টাচার্যের পরিচালনায় তৈরি সোহম-শ্রাবন্তীর ‘দুজনে’ কিন্তু প্রেমের গল্প নয়। পুরোদস্তুর থ্রিলার জঁর ওয়েব সিরিজ। যার মধ্যে জড়িয়ে রয়েছে দাম্পত্য সম্পর্কের টানাপোড়েন।

এবার ছবি নিয়ে সহ অভিনেতা রাজদীপ গুপ্তার সঙ্গে সোমবার বিকেলে ‘হইচই’এর পেজ থেকে লাইভে আসেন শ্রাবন্তী। খোশ মেজাজে আড্ডায় মেতে থাকতে দেখা যায় দুই অভিনেতাকে। মুক্তি প্রাপ্ত ওয়েব সিরিজ নিয়ে একগুচ্ছ গল্প ভাগ করে নেন তাঁরা। ছবির কোন দৃশ্য শ্রাবন্তীর সবথেকে বেশি পছন্দ হয়েছে? সেই সম্পর্কে বলতে গিয়ে অভিনেত্রী জানিয়েছে, প্রত্যেকটা দৃশ্যই তাঁর খুব পছন্দের। কোন দৃশ্য ছেড়ে কোন দৃশ্যের কথা তিনি বলবেন, নিজেই বুঝে উঠতে পারছেন না।

রাজদীপের কথায়, শেষ পার্টটা অসাধারণ হয়েছে ওয়েব সিরিজের। সিরিজে শ্রাবন্তী-রাজদীপ দুই ঘনিষ্ঠ বন্ধুর চরিত্রে অভিনয় করেছেন। শ্রাবন্তী জানিয়েছেন ছবির একাংশের শ্যুট শ্রীরামপুরের জুটমিলে করেছিলেন তাঁরা। সময়টা শীতকাল ছিল। শ্যুটিংয়ের মজাদার মুহূর্ত অনুরাগীদের সঙ্গে ভাগ করছেন লাইভে এসে। পাশাপাশি শ্রাবন্তী ফাঁস করেছেন পর্দার অহনার মতো রিয়াল লাইফেও বেশ ফুডি তিনি। খেতে ভালবাসেন। রান্না করতে ভালবাসেন এবং নিজে খেতে ভালবাসেন তাই অপরকে খাওয়াতেও ভালবাসেন।

পাশাপাশি ওয়েব সিরিজে অহনার চরিত্র নিয়ে অভিনেত্রী বলেন, স্বামী অমর কোথায় কী করছে, কার সঙ্গে দেখা করছে, তাঁর জীবনে কী কী চলছে সেগুলো জানা, সেটাই নাকি অহনার কাজ ওয়েব সিরিজ ‘দুজনে’তে। শ্রাবন্তী এবং রাজদীপ দর্শকদের কাছে ওয়েব সিরিজ দেখার অনুরোধ করেছেন। অনেকের পরিশ্রম এবং ভালবাসার ফল ‘দুজনে’ বলেই জানিয়েছেন তাঁরা। 

একটা দুর্ঘটনা এবং তার জেরে আচমকা অমরের বদলে যাওয়ার রহস্য ঘিরেই এগোবে ওয়েব সিরিজের গল্প। শ্রাবন্তী-সোহম ছাড়াও এই সিরিজে দেখা মিলবে রাজদীপ গুপ্তা, অদ্রিজা রায়, দেবশংকর হালদারের মতো অভিনেতাদের।

গত বছর নভেম্বরে এই সিরিজের শ্যুটিং সেরেছিলেন সোহম-শ্রাবন্তী, তারপর থেকেই অপেক্ষা চলছিল এই সিরিজের। শেষবার ‘হুল্লোড়’ ছবিতে একসঙ্গে দেখা গিয়েছে এই জুটিকে। প্রায় ১১ বছর আগে ‘অমানুষ’ ছবির সঙ্গে শুরু হয়েছিল এই জুটির পথচলা। টলিউডের অন্যতম পছন্দের জুটি সোহম-শ্রাবন্তী। এখন নতুন প্ল্যাটফর্মে ‘দুজনে’ চর্চায়।

 

 

বন্ধ করুন