বাংলা নিউজ > বায়োস্কোপ > মুক্তি পেল ‘দুজনে’, রাজদীপের সঙ্গে আড্ডায় মাতলেন শ্রাবন্তী! ফাঁস করলেন সিক্রেট

মুক্তি পেল ‘দুজনে’, রাজদীপের সঙ্গে আড্ডায় মাতলেন শ্রাবন্তী! ফাঁস করলেন সিক্রেট

রাজদীপ-শ্রাবন্তী 

ওটিটি প্ল্যাটপর্ম হইচইয়ে মুক্তি পেয়েছে শ্রাবন্তী-সোহম অভিনীত 'দুজনে'। 

প্রথমবার ওয়েব সিরিজে অভিনয় করেছেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। সঙ্গী সোহম চক্রবর্তী। অবশেষে মুক্তি পেল হইচই-এর শ্রাবন্তী অভিনীত প্রথম ওয়েব সিরিজ ‘দুজনে’। প্রমিতা ভট্টাচার্যের পরিচালনায় তৈরি সোহম-শ্রাবন্তীর ‘দুজনে’ কিন্তু প্রেমের গল্প নয়। পুরোদস্তুর থ্রিলার জঁর ওয়েব সিরিজ। যার মধ্যে জড়িয়ে রয়েছে দাম্পত্য সম্পর্কের টানাপোড়েন।

এবার ছবি নিয়ে সহ অভিনেতা রাজদীপ গুপ্তার সঙ্গে সোমবার বিকেলে ‘হইচই’এর পেজ থেকে লাইভে আসেন শ্রাবন্তী। খোশ মেজাজে আড্ডায় মেতে থাকতে দেখা যায় দুই অভিনেতাকে। মুক্তি প্রাপ্ত ওয়েব সিরিজ নিয়ে একগুচ্ছ গল্প ভাগ করে নেন তাঁরা। ছবির কোন দৃশ্য শ্রাবন্তীর সবথেকে বেশি পছন্দ হয়েছে? সেই সম্পর্কে বলতে গিয়ে অভিনেত্রী জানিয়েছে, প্রত্যেকটা দৃশ্যই তাঁর খুব পছন্দের। কোন দৃশ্য ছেড়ে কোন দৃশ্যের কথা তিনি বলবেন, নিজেই বুঝে উঠতে পারছেন না।

রাজদীপের কথায়, শেষ পার্টটা অসাধারণ হয়েছে ওয়েব সিরিজের। সিরিজে শ্রাবন্তী-রাজদীপ দুই ঘনিষ্ঠ বন্ধুর চরিত্রে অভিনয় করেছেন। শ্রাবন্তী জানিয়েছেন ছবির একাংশের শ্যুট শ্রীরামপুরের জুটমিলে করেছিলেন তাঁরা। সময়টা শীতকাল ছিল। শ্যুটিংয়ের মজাদার মুহূর্ত অনুরাগীদের সঙ্গে ভাগ করছেন লাইভে এসে। পাশাপাশি শ্রাবন্তী ফাঁস করেছেন পর্দার অহনার মতো রিয়াল লাইফেও বেশ ফুডি তিনি। খেতে ভালবাসেন। রান্না করতে ভালবাসেন এবং নিজে খেতে ভালবাসেন তাই অপরকে খাওয়াতেও ভালবাসেন।

পাশাপাশি ওয়েব সিরিজে অহনার চরিত্র নিয়ে অভিনেত্রী বলেন, স্বামী অমর কোথায় কী করছে, কার সঙ্গে দেখা করছে, তাঁর জীবনে কী কী চলছে সেগুলো জানা, সেটাই নাকি অহনার কাজ ওয়েব সিরিজ ‘দুজনে’তে। শ্রাবন্তী এবং রাজদীপ দর্শকদের কাছে ওয়েব সিরিজ দেখার অনুরোধ করেছেন। অনেকের পরিশ্রম এবং ভালবাসার ফল ‘দুজনে’ বলেই জানিয়েছেন তাঁরা। 

একটা দুর্ঘটনা এবং তার জেরে আচমকা অমরের বদলে যাওয়ার রহস্য ঘিরেই এগোবে ওয়েব সিরিজের গল্প। শ্রাবন্তী-সোহম ছাড়াও এই সিরিজে দেখা মিলবে রাজদীপ গুপ্তা, অদ্রিজা রায়, দেবশংকর হালদারের মতো অভিনেতাদের।

গত বছর নভেম্বরে এই সিরিজের শ্যুটিং সেরেছিলেন সোহম-শ্রাবন্তী, তারপর থেকেই অপেক্ষা চলছিল এই সিরিজের। শেষবার ‘হুল্লোড়’ ছবিতে একসঙ্গে দেখা গিয়েছে এই জুটিকে। প্রায় ১১ বছর আগে ‘অমানুষ’ ছবির সঙ্গে শুরু হয়েছিল এই জুটির পথচলা। টলিউডের অন্যতম পছন্দের জুটি সোহম-শ্রাবন্তী। এখন নতুন প্ল্যাটফর্মে ‘দুজনে’ চর্চায়।

 

 

বায়োস্কোপ খবর

Latest News

সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে সোমবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে সোমবার? জানুন রাশিফল সোমেও ব্যাপক বৃষ্টি বাংলায়, ৮০ কিমিতে ঝড়, ঘূর্ণিঝড়ের জেরে কতদিন সতর্কতা জারি? চ্যাম্পিয়ন হয়ে কত টাকা পেল KKR? টুর্নামেন্টের সেরা হলেন কে?দেখুন পুরস্কার তালিকা কেকেআর জিততেই ছেলেমেয়েদের জড়িয়ে কান্না শাহরুখের! ‘এবার খুশি তো?’ বলল সুহানা আছড়ে পড়ল রেমাল, ১২০ কিমি বেগে ঝড়! বাড়ছে নদীর জলস্তর, সোমে কতটা বৃষ্টি? অরেঞ্জ ক্যাপ কোহলির, সব থেকে বেশি রান করা ব্যাটারদের সেরা ১০-এ KKR-এর একা নারিন KKR জিততেই ফাটল বাজি! প্রবল ঝড়-বৃষ্টির মধ্যেই রাস্তায় বেরিয়ে বাজানো হল ঢাক ১২ বছর পার! ছোট্ট সুহানা-অনন্যার শরীর-রূপে অবাক করা বদল, IPL ট্রফি জয় KKR-এর West Indies বনাম South Africa-র ম্যাচে 8 উইকেটে জয়ী হল West Indies

Latest IPL News

চ্যাম্পিয়ন হয়ে কত টাকা পেল KKR? টুর্নামেন্টের সেরা হলেন কে?দেখুন পুরস্কার তালিকা কেকেআর জিততেই ছেলেমেয়েদের জড়িয়ে কান্না শাহরুখের! ‘এবার খুশি তো?’ বলল সুহানা ১২ বছর পার! ছোট্ট সুহানা-অনন্যার শরীর-রূপে অবাক করা বদল, IPL ট্রফি জয় KKR-এর মাস্কে মুখ ঢেকে IPL ফাইনালে শাহরুখ! KKR-এর জয়ের রাস্তা চওড়া,তবুও উদ্বেগে ভক্তরা টসের সময় অবাক কাণ্ড, এক পাক ঘুরে নিলেন শ্রেয়স আইয়ার, তাজ্জব নেটদুনিয়া, ভিডিয়ো পঞ্চম বলে ভাঙল অভিষেকের স্টাম্প, পাওয়ার প্লে-তে রাহুলকে ফেরালেন স্টার্ক- ভিডিয়ো IPL ফাইনালে ‘বিরিয়ানি ডার্বি’, কলকাতা-হায়দরাবাদ টক্করে আক্রম বললেন, 'ওটা পোলাও…' ‘তুই আমার থেকে ভালো বোলার হবি,’ কার টোটকায় ব্যাটার থেকে অলরাউন্ডার হলেন অভিষেক? অশ্বিন আন্নার বাইসেপ! ফটোশপে কাঁচা কাজ রাজস্থানের, জোর খিল্লি সোশ্যাল মিডিয়ায় কেকেআর-এর IPL জয়ের আগেই কেক কাটলেন আরিয়ান, কীসের উদযাপনে শাহরুখ-পুত্র?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.