বাংলা নিউজ > বায়োস্কোপ > কাভি খুশি কাভি গম-এর লাড্ডুকে মনে আছে? এখন কেমন দেখতে হয়েছে তাঁকে

কাভি খুশি কাভি গম-এর লাড্ডুকে মনে আছে? এখন কেমন দেখতে হয়েছে তাঁকে

‘কভি খুশি কভি গম’-এ শাহরুখ খান ও অমিতাভ বচ্চনের সঙ্গে লাড্ডু ওরফে কভিশ মজুমদার

লাড্ডুর ছোট্ট ভার্সন, কভিশ মজুমদার। ছবিতে তাঁর চরিত্রটিও যেমন গুরুত্বপূর্ণ ছিল, তেমনি তিনি সবার নজরও কেড়েছিলেন। তবে সেই কভিশ এখন আর ছোট্টটি নেই, তিনি এখন রীতি মতো যুবক। নিশ্চয়ই জানতে ইচ্ছে করছে এখন কী করেন তিনি? তাঁকে দেখতেই বা কেমন হয়েছে?

‘কাভি খুশি কাভি গম’-এর লাড্ডুকে মনে আছে? সেই ছোট্ট ছেলেটা, যে বাবার বড্ড আদুরে। দাদাকে সে ভালোবাসে নিজের থেকেও বেশি, তবে ভয়ও পায়। নিশ্চয়ই বুঝতে পারছেন কার কথা বলা হচ্ছে? ‘কভি খুশি কভি গম’-এ শাহরুখ খানের সেই ছোট্ট ভাইয়ের কথা বলা হচ্ছে। কী ভাবছে হৃতিক রোশন? নানা তিনি নন। ইনি লাড্ডুর ছোট্ট ভার্সন, কভিশ মজুমদার। ছবিতে তাঁর চরিত্রটিও যেমন গুরুত্বপূর্ণ ছিল, তেমনি তিনি সবার নজরও কেড়েছিলেন। এতটুকু বয়সেই তাঁর অভিনয় ক্ষমতা দিয়ে দর্শকদের মনে ফেলে গিয়েছিল দীর্ঘস্থায়ী ছাপ। তবে সেই কভিশ এখন আর ছোট্টটি নেই, তিনি এখন রীতি মতো যুবক। নিশ্চয়ই জানতে ইচ্ছে করছে এখন কী করেন তিনি? তাঁকে দেখতেই বা কেমন হয়েছে?

বর্তমানেও তিনি অভিনয় জগতের সঙ্গে যুক্ত। ২০১৪ সালে বরুণ ধাওয়ানের 'ম্যায় তেরা হিরো' ছবিতে কভিশ একটি গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করেন। তিনি এবং বরুণ ভালো বন্ধু। হিন্দুস্তান টাইমসকে দেওয়া একটি সাক্ষাৎকারে, বরুণ ও কভিশ তাঁদের গভীর বন্ধুত্বের কথা জানান। বরুণ জানান, তিনি মুম্বইয়ের পৃথ্বী থিয়েটারে 'লিটল বয় ব্লু' নামের একটি নাটকের সময় কভিশের সঙ্গে তাঁর প্রথম দেখা হয়। দুজনেরই বয়স তখন ১২ বছর। তাই পরে তারা তখন যোগাযোগও করেনি। কিন্তু এরপর ২০০৩ সালে এইচআর কলেজে পড়ার সময় থেকে তাঁদের বন্ধুত্বের শুরু।

 

আরও পড়ুন: সৌদি আরবের বুকে তৈরি হল নতুন ইতিহাস! প্রথম সুইমস্যুট পরে ব়্যাম্পে হাঁটলেন মডেলরা

 

 

অন্যদিকে, সাক্ষাৎকারে কভিশ শেয়ার করে নেন, নাটকের মঞ্চের পর, কলেজে তাঁদের আবার দেখা হওয়ার গল্প। তিনি জানান, বরুণকে করিডোরে একা ফোন নিয়ে দাঁড়িয়ে থাকতে দেখেন তিনি। তখনি কভিশ গিয়ে তাঁদের আগে দেখা হওয়ার কথা জানিয়ে বরুণকে নিজের পরিচয় দেন। তারপর বাকিটা রূপকথার মতো। তাঁরা বন্ধু হ্ন। বন্ধুদের সঙ্গে তাঁরা গোয়াতেও বেড়াতে যান। আর এই ট্রিপে গিয়েই তাঁদের বন্ধুত্ব আরও গাঢ় হয়। তারপরে তাঁরা নিয়মিত একে-অপরের সঙ্গে যোগাযোগ রেখেছেন, সময় সময় দেখাও করেছেন।

 

আরও পড়ুন: প্রেমিক হিসেবে 'অযোগ্য', তবে 'বাবা হিসেবে গর্বিত' প্রসেনজিৎ! কী কাণ্ড ঘটালেন মিশুক?

 

 

তবে শুধু বরুণ নয়। হৃতিকের সঙ্গেও ভালো সম্পর্ক তাঁর। সম্প্রতি ‘ওল্ডার লাড্ডু’ ও 'লাড্ডু জুনিয়র' এক ফ্রেমে ধরা দিয়েছেন। শুধু তাই নয়, পর্দার লাড্ডুর সঙ্গেও কভিশের অনেক মিল। ছোট বেলায় লাড্ডু ছিল নাদুসনুদুস। কিন্তু বড় হয়ে একেবারে মাচো ম্যান হয়ে ধরা দেয় পর্দায়। কভিশের ক্ষেত্রেও ব্যাপারটা অনেকটা তাই হয়েছে, তিনিও এখন নিজেকে রীতিমতো মেনটেন করেন।

 

 

হৃতিক রোশন ও কভিশ মজুমদার
হৃতিক রোশন ও কভিশ মজুমদার

 

তবে কেবল 'কভি খুশি কাভি গম' বা 'ম্যায় তেরা হিরো' নয়, 'পার্টনার', 'গোরি তেরে পেয়ার মে', এবং 'ব্যাঙ্ক চোর'-সহ অন্যান্য বহু ছবিতে অভিনয় করেছেন কভিশ মজুমদার।

বায়োস্কোপ খবর

Latest News

জার্মানির কাজ ‘সহজ’ করল স্কটল্যান্ড! ইউরোয় কোন দল কত নম্বরে? রইল পয়েন্ট তালিকা আফগানিস্তানের বিরুদ্ধে ৮টি T20I খেলে ৭টি জিতেছে ভারত, বাকি একটি ম্যাচ? কবে নয়া বেতন কমিশন চালু হবে? হিসাব দিয়ে বোঝালেন রাজ্য সরকারি কর্মী সংগঠনের নেতা কোচের ইন্টারভিউয়ে গম্ভীরদের কাছে কী কী জানতে চাওয়া হয়? BCCI-কে খুশি করেছেন কে? ফের দাপুটে জয়, হাঙ্গেরিকে ২-০ উড়িয়ে প্রি-কোয়ার্টার নিশ্চিত করে ফেলল জার্মানি ব্যর্থ হল আন্দ্রিজের লড়াই, দঃআফ্রিকার বিরুদ্ধে অল্পের জন্য জয় হাতছাড়া USA-র ‘বাজে কথা বলছে…’, সারেগামাপা-র মঞ্চে কৌশিকি পুত্র, ঋষিথকে নিয়ে কী আক্ষেপ গায়িকার কংগ্রেসে ফিরতে চলেছেন প্রণব–পুত্র অভিজিৎ, ছেড়ে দিচ্ছেন তৃণমূল, তোলপাড় রাজধানী পরীক্ষার পরদিনই UGC-NET পুরোপুরি বাতিল করল NTA, ‘জালিয়াতির’ তদন্ত করবে CBI চিপসের প্যাকেটে মরা ব্যাঙ, টের পাওয়া গেল অর্ধেকটা খাওয়ার পরে!‌ ভয়ংকর ঘটনা

T20 WC 2024

ব্যর্থ হল আন্দ্রিজের লড়াই, দঃআফ্রিকার বিরুদ্ধে অল্পের জন্য জয় হাতছাড়া USA-র T20 World Cup 2024: সুপার এইটে ভারতের ম্যাচের আম্পায়ারদের নাম ঘোষণা ICC-র এক নম্বর ব্যাটারকে যে কোনও পরিবেশ-পরিস্থিতিতে ব্যাটিং করতে জানতে হবে: সূর্যকুমার 'ভারতীয় না পাকিস্তানি যেই হোক', রউফ কাণ্ডে প্যাঁচ রিজওয়ানের, সমঝে দিল নেটপাড়া ‘পিচ কেমন?’ সুপার আটের ম্যাচ খেলতে নামার আগে রোহিতকে বড় আপডেট দিলেন বুমরাহ নবিকে ছিটকে দিয়ে ১ নম্বর T20 অল-রাউন্ডার হলেন স্টইনিস, ব্যাটিংয়ে বিশ্বসেরা সূর্য আমেরিকাকে ছোট দল মানতে নারাজ মার্করাম, সুপার আটের ম্যাচে কী স্ট্র্যাটেজি থাকছে? নেপাল অধিনায়কের সঙ্গে ঝামেলার জের, সুপার আটে খেলতে নামার আগে শাস্তির কোপে তানজিম কিউয়িদের কেন্দ্রীয় চুক্তি ছাড়লেন,সাদা বলের নেতৃত্ব থেকেও ইস্তফা দিলেন উইলিয়ামসন ভক্তের সঙ্গে উত্তপ্ত বাক্য বিনিময়, প্রায় হাতাহাতি, কী সাফাই দিলেন হ্যারিস রউফ?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.