বাংলা নিউজ > বায়োস্কোপ > থ্রি ইডিয়টসের ‘প্রাইস ট্যাগ’কে মনে পড়ে! ‘ভালো মানুষ’ সুহাসের কাছে হঠাৎ কেন ক্ষমা চাইল যুবক?

থ্রি ইডিয়টসের ‘প্রাইস ট্যাগ’কে মনে পড়ে! ‘ভালো মানুষ’ সুহাসের কাছে হঠাৎ কেন ক্ষমা চাইল যুবক?

থ্রি ইডিয়েটসের একটি দৃশ্য

Olivier Lafont aka Suhas from 3 Idiots: ‘বড় হয়ে উপলব্ধি করলাম সুহাস আসলে ভালো মানুষ ছিল’--নেটপাড়ায় আচমকাই চর্চায় রাজু হিরানির ছবির ‘খলনায়ক’। কী জবাব দিলেন অভিনেতা? 

মুক্তির এক দশকের বেশি সময় পার হয়েছে। তবে ‘থ্রি ইডিয়টস’ ছবিটি আজও হিন্দি ছবির দর্শক ভুলতে পারেনি। আমির খান, আর মাধবন,শরমন যোশি অভিনীত এই ছবিতে তিন ইঞ্জিনিয়ারিং স্টুডেন্টের জীবনের চড়াই-উতরাই ধরা পড়েছিল। রাজু হিরানির এই ছবির সঙ্গে একাত্ম হতে পেরেছিলেন আট থেকে আশি সকলেই। তবে শুধু ব়্য়াঞ্চো,ফারহান আর রাজুই নয় এই ছবির প্রতিটি চরিত্র ঘর করে রয়েছে সিনেপ্রেমীদের মনে।

এই ছবির ‘প্রাইস ট্যাগ’ সুহাসকে মনে পড়ে? যার সঙ্গে বিয়ের মণ্ডপে সাত পাক ঘোরবার কথা ছিল করিনার। শুরুতে এনগেজমেন্ট ভেঙে দিলেও শেষে ফের একবার সুহাসকেই নিজের জীবনসঙ্গী হিসাবে বেছে নিয়েছিল পিয়া, যদিও ফারহান আর রাজুর কারিকুরিতে সেই বিয়ে ভেস্তে যায়। ছবিতে সুহাসের চরিত্রে অভিনয় করেছিলেন ফরাসি অভিনেতা অলিভিয়ার ল্যাফন্টের। আচমকাই সোশ্যাল মিডিয়ায় চর্চার কেন্দ্রবিন্দুতে সুহাস ওরফে অলিভিয়ার ল্য়াফন্ট (Olivier LaFont)।

রাজ কুমার হিরানি দেখিয়েছিলেন, দামী জিনিসের প্রতি কতটা আসক্ত সে। প্রত্যেক জিনিসের দাম মনে রাখায় মজা করে ব়্য়াঞ্চো তাঁকে ‘প্রাইস ট্যাগ’-এর তকমা দিয়েছিল। সুহাসকে ঘিরে সেই সময় কম মিম তৈরি হয়নি। চার লাখের ঘড়ি হারিয়ে ফেলেছে হবু বউ পিয়া (করিনা), একথা জেনে তাঁর যা প্রতিক্রিয়া হয়েছিল তা দেখে রাগ হয়েছিল দর্শকদের।

সব কিছু দাম দিয়ে বিচার করা সুহাসকে সেইসময় মনে না ধরলেও সম্প্রতি এক নেটিজেন তাঁর কাছে ক্ষমা চেয়েছে। সেই টুইট ভাইরাল সোশ্য়াল মিডিয়ায়। আর্যাংশ নামের ওই যুবকের কথায়, ছোটবেলায় যখন তিনি ‘থ্রি ইডিয়টস’ দেখেছিলেন সেই সময়ে সুহাসকে তাঁর খলনায়ক মনে হয়েছিল। তবে এখন উপলব্ধি করেছেন, আদতে সুহাস ‘ভালো মানুষ’। বর্তমান সময়ে দাঁড়িয়ে তিনি বোঝেন যে নিজের পরিশ্রমের টাকায় কেনা চার লাখ টাকা দামের ঘড়ি হারিয়ে গেলে কতটা আঘাত লাগে। পাশাপাশি, চারশো ডলার দামের জুতো নোংরা হয়ে গেলেও খারাপ লাগাটা অস্বাভাবিক নয়।

জনৈকের এই ভাইরাল টুইট নজর এড়ায়নি অলিভিয়ার ল্য়াফন্টের। সম্প্রতি সোশ্য়াল মিডিয়ায় এর জবাব দিয়েছেন তিনি। অভিনেতা জানান, সম্প্রতি আমি অনেক মেসেজ পাচ্ছি। লোকজন আমার কাছে ক্ষমা চাইছে সুহাস টন্ডনের চরিত্রকে ভুল বোঝার জন্য। বহু বছর আগে ‘থ্রি ইডিয়টস’ ছবিতে আমি এই ভূমিকায় অভিনয় করেছিলাম। আর্যাংশ সিং-এর টুইটটি তো ভাইরাল যেখানে জীবনে অর্থের গুরুত্বের কথা উল্লেখ করেছেন তিনি। ভাবতে অবাক লাগে কেমনভাবে এই ছবির গুরুত্ব এবং ওই চরিত্রের প্রভাব সেই সময়ও ছিল আর আজকেও আছে। এটা ভেবে ভালো লাগছে, যে দেরিতে হলেও সুহাসকে মানুষজন ভালোবাসছে'।

সুহাস চরিত্রটি নিয়ে আপনার কী মতামত?

বায়োস্কোপ খবর

Latest News

হেরে যাওয়া দলের দয়ে দ্রুততম ৫০, IPL-এ হতাশার নতুন অধ্যায় লিখলেন ম্যাকগার্ক বাংলা থেকে কত আসন? মমতার সঙ্গে কি কোনও সেটিং আছে? চমকে দেওয়া জবাব দিলেন শাহ ঠোঁট তো ফুলে ঢোল! 'পিপড়ে কামড়েছে নাকি? পুরো প্লাস্টিক!' এষাকে প্রশ্ন নেটপাড়ার গোটা দেশে পশ্চিমবঙ্গ এখন অপরাধ আর সাম্প্রদায়িতার জন্য কুখ্যাত: রাজনাথ সিং রোহিতের পছন্দ নয়, তাই ইম্প্যাক্ট প্লেয়ারের নিয়ম ভেবে দেখবে BCCI মেসির জোড়া গোল সহ একটি অ্যাসিস্ট! ন্যাশভিলকে ৩-১ গোলে হারাল ইন্টার মায়ামি আপাদমস্তক নোংরা কাপড়ে ঢাকা, কল্কি ২৮৯৮ এডি অবতারে ইনি কে? অমিতাভ বলছেন… SRK সেরা মালিক! আমায় বলেছিল যে যতদিন KKR-এ আছো, ততদিন একাদশে থাকবে-গম্ভীর বিপক্ষে BJDর পট্টনায়েক! ওড়িশায় BJPর CM এর মুখ কে? ধর্মেন্দ্র প্রধান দিলেন জবাব হনুমান জয়ন্তী থেকে ৫ রাশির সুবর্ণ সময় হবে শুরু, ভাগবানের আশীর্বাদে কপাল খুলবে

Latest IPL News

রোহিতের পছন্দ নয়, তাই ইম্প্যাক্ট প্লেয়ারের নিয়ম ভেবে দেখবে BCCI SRK সেরা মালিক! আমায় বলেছিল যে যতদিন KKR-এ আছো, ততদিন একাদশে থাকবে-গম্ভীর সুস্থ হয়ে উঠছেন শিখর, তবে কবে ক্যাপ্টেন মাঠে ফিরবেন, জানেন না PBKS-র সহকারী কোচ T20 বিশ্বকাপে সুযোগ পেতে দলকে ডুবিয়ে নিজের জন্য খেলেছেন পন্ত! ক্ষোভ নেটিজেনদের বিরাটের ব্যাট ভেঙেছেন, আরও ১টা নেওয়ার ধান্দা রিঙ্কুর, 'তোমার দিব্যি, আর ভাঙব না' 'কখনও চাই না তোমার মাথা ঝুঁকে পড়ুক', হতাশ পন্তকে উদ্দীপ্ত করার চেষ্টা গাভাসকরের IPL থেকে দূরে কাউন্টিতে ফের দাপুটে ব্যাটিং নায়ারের, শতরানের দিকে এগোচ্ছেন পূজারা ট্র্যাভিস-অভিষেকের ঝড়ে লন্ডভন্ড DC! কাজে এল না ফ্রেজারের লড়াই, জিতল SRH IPL 2024 DC vs SRH: মাত্র ১৫ বলে ৫০ করে এবারের দ্রুততম অর্ধশতরান ম্যাকগার্কের ডাগ আউটে বসেই দলের ব্যাটারদের ডিআরএস নিয়ে পরামর্শ! জরিমানার কবলে ডেভিড-পোলার্ড

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.