বাংলা নিউজ > বায়োস্কোপ > Ali Haji: ‘তা রা রাম পাম’-এর সেই ছোট রণবীর কে মনে আছে? এখন কেমন দেখতে হয়েছে তাকে? দেখে নিন

Ali Haji: ‘তা রা রাম পাম’-এর সেই ছোট রণবীর কে মনে আছে? এখন কেমন দেখতে হয়েছে তাকে? দেখে নিন

তা রা রম পম ছবিতে ছোট আলী

Ali Haji:প্রায় ১৭ বছর আগে আলী সিদ্ধার্থ আনন্দের পরিচালনায় শিশু শিল্পীর ভূমিকায় অভিনয় করেন। ছবিটি মুক্তির পরই সুপারহিট হয়।সেই ছবিতেই নিজের অভিনয়ের জাত বুঝিয়ে দিয়েছিলেন অভিনেতা। ২০০৬ সালে ‘ফ্যামিলি’ ছবি দিয়ে তার বলিউডে পদার্পণ। 

২০০৭ সালের বলিউডে মুক্তি পাওয়া ছবি‘তা রা রম পম’ মুক্তির পর দর্শকদের মন জয় করে নিমেষেই। চিত্তাকর্ষক কাহিনীর পাশাপাশি, আবেগী অভিনয় এবং তারকা রানি মুখার্জি এবং সইফ আলি খানের দুর্দান্ত অভিনয় সিনেমা প্রেমীদের কাছ থেকে প্রভূত প্রশংসা পেয়েছে। শিশু শিল্পীরাও উল্লেখযোগ্য পারফরম্যান্স দেন। দুই সন্তানের মধ্যে পুত্র সন্তানের ভূমিকায় অভিনয় করেন আলী হাজি। ছবিতে যার চরিত্রের নাম ছিল রণবীর।

আরও পড়ুন: (টলিউডের পর এবার ঢালিউডে পদার্পণ স্বস্তিকার, বিপরীতে থাকছেন কে?)

প্রায় ১৭ বছর আগে আলী সিদ্ধার্থ আনন্দের পরিচালনায় শিশু শিল্পীর ভূমিকায় অভিনয় করেন। ছবিটি মুক্তির পরই সুপারহিট হয়।সেই ছবিতেই নিজের অভিনয়ের জাত বুঝিয়ে দিয়েছিলেন অভিনেতা। ২০০৬ সালে‘ফ্যামিলি’ ছবি দিয়ে তার বলিউডে পদার্পণ। এরপর ফানা ছবিতে আমির খান এবং কাজলের সাথে স্ক্রিন স্পেস শেয়ার করতে দেখা যায় তাকে। রেহান কাদরী জুনিয়রের চরিত্রে তার অভিনয় অনেকের কাছে প্রশংসিত হয়।

ফানা মুক্তির পর, তারকা ডেভিড ধাওয়ানের রোম-কম পার্টনারে লারা দত্তের ছেলে হিসাবে সুন্দর এবং স্মার্ট চরিত্রে অভিনয় করে ভক্তদের আবারও মুগ্ধ করেন। সেই ছবিতে সঙ্গে ছিলেন গোবিন্দ, লারা দত্ত এবং ক্যাটরিনা কাইফ। একই বছর তিনি তা রা রম পম ছবির চরিত্রে হৃদয় জয় করেন।

আরও পড়ুন: (জওয়ানের পর ফের রাফ অ্যান্ড টাফ লুকে ধরা দিতে চলেছেন শাহরুখ! ফাঁস 'কিং'য়ের ছবি)

সাফল্যের উচ্চতায় পৌঁছানোর পর,তিনি অভিষেক বচ্চন অভিনীত দ্রোণ,শহীদ কাপুরের পাঠশালা, সুপার ৩০এর মতো চলচ্চিত্রে তার ভূমিকার জন্য সমালোচকদের প্রশংসা অর্জন করতে থাকেন।২০১৮ সালের চলচ্চিত্র নোবেলম্যান যার জন্য তিনি নিউইয়র্ক ভারতীয় চলচ্চিত্র উৎসবে সেরা শিশু অভিনেতার পুরস্কারে সম্মানিত হন।

আলী হাজী এখন বড় হয়েছে অনেকটাই। তৎকালীন তরুণ তারকা এখন একজন প্রশংসিত লেখক এবং চলচ্চিত্র নির্মাতা। গত কয়েক বছরে,তিনি বোম্বে গ্লিটজ,নয়না দা কয়া কাসুর,এবং#JusticeForGoodContentসহ অনেক শর্ট ফিল্ম লিখেছেন এবং পরিচালনা করেছেন। এছাড়াও তিনি কয়েকটি মিউজিক ভিডিওর জন্য পরিচালকের ভূমিকা নিয়েছেন, যার বেশিরভাগই মিকা সিং দ্বারা ব্যাঙ্করোল করা হয়। এছাড়াও,তার ১৯.৪ হাজার ফলোয়ার্সের মধ্যে রয়েছেন ইব্রাহিম আলি খান এবং মিকা সিংয়ের মতো সেলিব্রিটিরা।

বায়োস্কোপ খবর

Latest News

হাজারিবাগ লোকসভা কেন্দ্র: ২৬ বছর পর লড়াইয়ে নেই সিনহারা, কমল জৌলুস IPL 2024: CSK ইনিংসের প্রথম বলেই রুতুরাজকে ফিরিয়ে বিরল নজির গড়লেন ম্য়াক্সওয়েল ধোনির ১১০ মিটারের ছক্কাই ‘প্লে-অফে পৌঁছে দিল’ RCB-কে! বলের রহস্য ফাঁস কার্তিকের ‘দরকার পুরুষদের…’! কাঞ্চনের ‘পরকীয়া’য় দৌড়েছিলেন থানায়, এবার কী বললেন পিঙ্কি পুরনো রুটকে হারিয়ে নয়া নজির গঙ্গার নীচের মেট্রোর, পকেটে ঢুকল কয়েক কোটি লখনউ লোকসভা কেন্দ্র ২০২৪: একদা সাংসদ ছিলেন বাজপেয়ী, এখন রাজনাথের খাসতালুক চোখ মুখ ফ্যাকাসে হয়ে যাচ্ছে? জন্ডিস না অন্য কোনও রোগ উলুবেড়িয়া লোকসভা কেন্দ্র ২০২৪: একদা বাম গড় এখন তৃণমূলের সেফ সিট ‘জ্ঞানেশ্বরীর দায় নেবেন তো!’ ছত্রধর প্রসঙ্গে মমতা নিশানা শুভেন্দুর গত মরশুমের প্লে-অফের ৪ দলের লিগ পর্বেই বিদায়,KKR-RR-SRH-RCB 2024 IPL-এ গড়ল নজির

Latest IPL News

ধোনির ১১০ মিটারের ছক্কাই ‘প্লে-অফে পৌঁছে দিল’ RCB-কে! বলের রহস্য ফাঁস কার্তিকের মিলল আনুগত্যের ফল! RCB প্লে অফে যেতেই রাস্তা বন্ধ করে উন্মাদনায় ভাসল বেঙ্গালুরু ভগবানের প্ল্যান..ইউপি-র সতীর্থ যশকে বিশেষ দিনে বার্তা,তাঁকে পাঁচ ছয় মারা রিঙ্কুর IPL প্লে অফে RCB, মাঠে চোখ ভর্তি জল বিরাটের, আপ্লুত অনুষ্কার একাজ দেখার মতো ৩ জন প্রধান প্লেয়ারের চোট পার্থক্য গড়ে দিল- প্লে-অফে উঠতে না পারার অজুহাত রুতুর রুদ্ধশ্বাস লড়াইয়ে ধোনিদের ছিটকে দিয়ে প্লে-অফের টিকিট পকেটে পুরল আরসিবি আদৌ আউট ছিলেন ফ্যাফ? তৃতীয় আম্পায়ারের সিদ্ধান্ত নিয়ে ফের প্রশ্ন উঠে গেল- ভিডিয়ো নীতা আম্বানির সঙ্গে দীর্ঘ কথোপথন রোহিতের, থেকে যাওয়ার অনুরোধ করলেন MI-এর মালকিন? শুরু হয়েই বৃষ্টিতে থমকাল RCB vs CSK ম্যাচ, আতঙ্কের চোরা স্রোত বেঙ্গালুরু শিবিরে WPL-এ খেলেন RCB-তে, IPL-এ সমর্থন CSK-কে, তারকাকে ‘লাথি মেরে তাড়াতে’ বলল ফ্যানরা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.