বাংলা নিউজ > বায়োস্কোপ > অসাধারণ বডি ট্রান্সফরমেশন লিজেলের, স্ত্রীর ওজন ঝরানো লুকের ছবি শেয়ার করলেন রেমো
রেমো ডিসুজা স্ত্রী লিজেলের সঙ্গে (ছবি ইনস্টাগ্রাম)
রেমো ডিসুজা স্ত্রী লিজেলের সঙ্গে (ছবি ইনস্টাগ্রাম)

অসাধারণ বডি ট্রান্সফরমেশন লিজেলের, স্ত্রীর ওজন ঝরানো লুকের ছবি শেয়ার করলেন রেমো

  • লিজেলের ওজন কমানোর জার্নির কথাও উল্লেখ করেছেন রেমো।

স্ত্রী লিজেলের (Lizelle Remo D’Souza) বডি ট্রান্সফরমেশনের ছবি শেয়ার করলেন পরিচালক-কোরিওগ্রাফার রেমো ডিসুজা (Remo D’Souza)। পাশাপাশি তিনি এও জানিয়েছেন, অসম্ভবকে সম্ভব করেছেন তাঁর স্ত্রী। রেমো তার স্ত্রী লিজেলের ছবির একটি কোলাজ করে শেয়ার করেছেন। লিজেলের ওজন কমানোর জার্নির কথাও উল্লেখ করেছেন পোস্টে।

স্ত্রীর সঙ্গে কোলাজ করা ছবি সামাজিক মাধ্যমে শেয়ার করে রেমো লেখেন, ‘পৌঁছোতে অনেক পরিশ্রম লাগে, কিন্তু নিজের সঙ্গে লড়াইটা সাবার থেকে ওপরে। আমি দেখেছি লিজেলের নিজের সঙ্গে সেই লড়াইটা এবং যা অসম্ভব তা অর্জন করা। আমি সবসময় বলতাম যে এটা তোমার মন, তোমাকে শক্তিশালী করতে হবে। লিজ তুমি এটা করতে পেরেছ। তারজন্য আমি গর্বিত। তুমি আমার থেকে বেশি শক্তিশালী, আমাকে প্রেরণা জাগিয়েছ তুমি। ভালবাসি তোমায়’।

লিজেলও রেমো ডিসুজা মন্তব্য বিভাগে ভালবাসা জানিয়েছেন। সঙ্গে একগুচ্ছ হৃদের ইমজিও শেয়ার করেছেন। ছবির কমেন্ট বক্সে লিজেলের প্রশংসা করেছেন বরুণ ধাওয়ান, জয় ভানুশালি, আমির আলি এবং শাকিব সালিম সহ ইন্ডাস্ট্রির অন্যান্য ঘনিষ্ঠরা।

লিজেলের ইনস্টা পোস্ট
লিজেলের ইনস্টা পোস্ট

লিজেল তার ইনস্টাগ্রাম পেজে রেমোর একই কোলাজ শেয়ার করে লিখেছেন, ‘ওহ আমি তোমাক ভালবাসি। তুমি সঠিক। এটা তোমার মস্তিষ্কপ্রসূত। তোমাকে ছাড়া কখনই সম্ভব হত না আমার ভালবাসা এবং হ্যাঁ @_praveen_nair @maaheknair। হ্যাঁ আমার শেষ কয়েক কেজি এবং এখনও আমাকে অনুপ্রাণিত করার জন্য সবচেয়ে মিষ্টি @nehaketo’।

জুলাই মাসে, লিজেল জিম থেকে একটি ছোট্ট ভিডিয়ো শেয়ার করেছিলেন। নিজের একমাস ধরে নিজের কিটো ডায়েট সম্পর্কে বর্ণনা করেছিলেন। 

বন্ধ করুন