বাংলা নিউজ > বায়োস্কোপ > দুঃসময় পাশে থাকার জন্য সলমনকে ধন্যবাদ জানালেন রেমোর স্ত্রী
স্ত্রীর সঙ্গে রেমো ডিসুজা
স্ত্রীর সঙ্গে রেমো ডিসুজা

দুঃসময় পাশে থাকার জন্য সলমনকে ধন্যবাদ জানালেন রেমোর স্ত্রী

  • নোট লিখে সকলকে ধন্যবাদ জানালেন রেমোর স্ত্রী লিজেল।

রেমোর অসুস্থতায় পাশে থাকার জন্য অভিনেতা সলমন খানকে ধন্যবাদ জানালেন কোরিওগ্রাফার তথা পরিচালকের স্ত্রী। গত সপ্তাহে হাসপাতাল বাড়ি ফিরেছেন অভিনেতা। এবার ইনস্টাগ্রামে একটি নোট লিখে সকলকে ধন্যবাদ জানালেন রেমোর স্ত্রী লিজেল।

রেমোকে আলিঙ্গন করে ছবি পোস্ট করেন লিজেল। সঙ্গে একটি বড় নোট লেখা। কোকিলাবেন হাসপাতালের সকলকে ধন্যবাদ জানিয়েছেন। তিনি লিখেছেন, ‘আমার সবথেকে প্রিয় ক্রিসমাস গিফ্ট... এই সময়টাকে আমি সব সময় সমাদর করি.... এক সপ্তাহ টালমাটাল মানসিক পরিস্থিতি পর তোমাকে জড়িয়ে ধরা... আমি জানি তোমার জন্য আমি সুপার উইমেন কিন্তু হঠাৎ নিজেকে ছোট্ট শিশু মনে হচ্ছে... একমাত্র একটা জিনিস আমি বিশ্বাস করি তোমার প্রতিজ্ঞাকে, তুমি যোদ্ধার মতো লড়াই করবে এবং উপরে ভগবান আছে....’।

অভিনেতা সলমন খানকে ধন্যবাদ জানিয়ে তিনি লিখেছেন, তোমাকে হৃদয় থেকে সত্যিই ধন্যবাদ সলমন খান। যখন মানসিক সমর্থনের প্রয়োজন ছিল, তুমি পাশে ছিলে। ধন্যবাদ ভাই তখন পাশে থাকার জন্য। তিনি আরো লিখেছেন, পরিবারের সকলে এবং যাঁরা তাঁদের পাশে ছিলেন, প্রার্থনা করেছিলেন তাঁদের ধন্যবাদ। এরপরই রেমোর প্রতি ভালবাসার আত্মপ্রকাশ করে সকলকে ক্রিসমাসের শুভেচ্ছা জানাতে দেখা যায় লিজেলকে। 

সলমন খানের ব্যানারে রেমো-র শেষ ছবি ছিল ‘রেস ৩’। কিন্তু বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছিল সেই ছবি। 

প্রসঙ্গত, গত ১১ ডিসেম্বর আচমকা হৃদরোগে আক্রান্ত হন বলিউডে খ্যাতনামা কোরিওগ্রাফার তথা পরিচালক রেমো ডিসুজা। এরপরই তাঁকে মুম্বইয়ের কোকিলাবেন হাসপাতালে ভর্তি করা হয়েছিল। কিছুদিন আগেই সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন তিনি। বড়দিন উদযাপন করে ভক্তদের জন্য নিজের সামাজিক মাধ্যমে পোস্ট করেন রেমো। তাঁর হৃদরোগে আক্রান্ত হওয়ার খবর কপালে চিন্তার ভাঁজ ফেলেছিল ভক্তদের। আপতত পুরোপুরি সুস্থ তিনি। 

বন্ধ করুন