বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘আমি ফিরে এসেছি’ হাসপাতাল থেকে বাড়ি এসে ভিডিয়ো পোস্ট রেমো ডিসুজা'র
রেমো ডিসুজা 
রেমো ডিসুজা 

‘আমি ফিরে এসেছি’ হাসপাতাল থেকে বাড়ি এসে ভিডিয়ো পোস্ট রেমো ডিসুজা'র

  • গত ১১ ডিসেম্বর আচমকাই হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হন রেমো ডিসুজা। অবশেষে সুস্থ হয়ে বাড়ি ফিরলেন তিনি। 

হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন কোরিওগ্রাফার তথা পরিচালক রেমো ডিসুজা। সামাজিক মাধ্যমে ভিডিয়ো পোস্ট করে ভক্তদের জানান তিনি।  গত ১১ ডিসেম্বর আচমকাই হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হন রেমো। অবশেষে সুস্থ হয়ে বাড়ি ফিরলেন তিনি।  

নিজের ইনস্টাগ্রাম হ‍্যান্ডেলে একটি ভিডিও শেয়ার করেন রেমো ডিসুজা। সেখানে দেখা যায় একগুচ্ছ বেলুনের পিছন থেকে প্রকাশ‍্যে আসছেন তিনি। ক‍্যাপশনে লিখেছেন, ‘ভালবাসা, প্রার্থনা ও আশীর্বাদের জন‍্য সকলকে ধন‍্যবাদ‌। আমি ফিরে এসেছি।’ সকলকে ধন্যবাদ জানাতে দেখা গিয়েছে তাঁকে।

ভিডিয়োর কমেন্টে কোরিওগ্রাফার তথা পরিচালকের সুস্থতা কামনা করে শুভেচ্ছা বার্তা জানিয়েছেন অনুরাগী থেকে বি-টাউনের তারকারা। প্রসঙ্গত, ১১ ডিসেম্বর আচমকা হৃদরোগে আক্রান্ত হন বলিউডে খ্যাতনামা কোরিওগ্রাফার তথা পরিচালক রেমো ডিসুজা। এরপরই তাঁকে মুম্বইয়ের কোকিলাবেন হাসপাতালে ভর্তি করা হয়। 

পরিচালকের সঙ্গে হাসপাতালে দেখা করতে গিয়ে ছবি পোস্ট করেছিলেন অভিনেতা আমির আলি। ছবি পোস্ট করে ক্যাপশনে অভিনেতা লিখেছিলেন, ‘আমার ভাই ফিরে এসেছে’। অভিনেতা তথা ডান্সার রাঘব জুয়েলও হাসপাতালে দেখা করতে গিয়ে রেমোর শারীরির অবস্থা সম্পর্কে জানিয়েছিলেন। রেমোর স্ত্রী লিজেল হাসপাতাল থেকে তাঁর একটি ভিডিয়ো পোস্ট করেন। সেখানে পা নাড়িয়ে নাচের ছন্দে দেখা যায় রেমোকে। 

বন্ধ করুন