বাংলা নিউজ > বায়োস্কোপ > সবে হয়েছে অ্যাঞ্জিওপ্লাস্টি, হাসপাতালে ডাক্তারদের সঙ্গে নাচছেন রেমো! রইল ভিডিয়ো
চিকিৎসকদের সঙ্গে রেমো
চিকিৎসকদের সঙ্গে রেমো

সবে হয়েছে অ্যাঞ্জিওপ্লাস্টি, হাসপাতালে ডাক্তারদের সঙ্গে নাচছেন রেমো! রইল ভিডিয়ো

  • চিকিৎসকদের সঙ্গে নাচলেন সদ্য ‘হৃদরোগে আক্রান্ত’ কোরিওগ্রাফার তথা পরিচালক রোমো ডিসুজা। 

নাচই তাঁর প্রথম ভালবাসা। সুস্থ হয়ে উঠে নাচের ছন্দে তাল মেলাতে দেখা গেলো কোরিওগ্রাফার তথা পরিচালক রেমো ডিসুজাকে। অ্যাঞ্জিওপ্লাস্টির পর চিকিৎসকদের সঙ্গে নাচের ছন্দে মেতে উঠলেন তিনি। কোনও প্রতিকূলতাই বাধা হয়ে দাঁড়াতে পারে না তাঁর কাছে, প্রমান করলেন রেমো। 

গত ১১ ডিসেম্বর আচমকা হৃদরোগে আক্রান্ত হন বলিউডে খ্যাতনামা কোরিওগ্রাফার তথা পরিচালক রেমো ডিসুজা। তড়িঘড়ি তাঁকে ভর্তি করা হয় মুম্বইয়ের এক বেসরকারি হাসপাতালে। এরপরই তাঁর অ্যাঞ্জিওপ্লাস্টি করা হয়। ১৮ ডিসেম্বর তাঁকে হাসপাতাল থেকে ছুটি পান তিনি। এখন সুস্থ আছেন রেমো। কঠিন সময় পাশে থাকার জন্য সবাইকে ধন্যবাদ জানাতে দেখা গেছে তাঁকে।

নতুন বছরের আগে পরিবাররে সঙ্গে বেশ কিছু ছবি পোস্ট করতে দেখা যায় কোরিওগ্রাফার তথা পরিচালককে। সুস্থ হয়ে ওঠার পর চিকিৎসকদের বিশেষ ধন্য়বাদ জানিয়েছেন তিনি।

উল্লেখ্য, রেমো পরিচালিত সর্বশেষ ছবি স্ট্রিট ডান্সার থ্রিডি। ছবিতে লিড রোলে অভিনয় করেছিলেন বরুণ ধওয়ান ও শ্রদ্ধা কাপুর। ডান্স ইন্ডিয়া ডান্স, ডান্স প্লাস, ঝলক দিখলা জা-র মতো রিয়েলিটি শো-এর বিচারক ছিলেন তিনি। দু-দশকেরও বেশি সময় ধরে বলিউড ইন্ডাস্ট্রিতে কাজ করছেন। 

ব্যাকগ্রাউন্ড ডান্সার হিসাবে বি-টাউনে রেমোর জার্নি শুরু হয়েছিল। কিক, জিরো, বাজিরাও মাস্তানি, বজরঙ্গি ভাইজান ছবির কোরিওগ্রাফার ছিলেন তিনি। এরপর জাতীয় পুরস্কার জয়ী কোরিওগ্রাফার হিসাবে নিজেকে মেলে ধরেছেন তিনি।

বন্ধ করুন