বাংলা নিউজ > বায়োস্কোপ > রেড ভেলভেট কেক, দামী পানীয়, রাতে লং ড্রাইভ; মেয়ে রেনের জন্মদিনে মশগুল সুস্মিতা
রেনের জন্মদিন পার্টিতে
রেনের জন্মদিন পার্টিতে

রেড ভেলভেট কেক, দামী পানীয়, রাতে লং ড্রাইভ; মেয়ে রেনের জন্মদিনে মশগুল সুস্মিতা

  • বড় মেয়ের জন্মদিন পার্টি কেমন করে উদযাপন করলেন মাম্মি সুস্মিতা সেন, দেখুন-

দুদিন আগেই ২২-এ পা দিল সুস্মিতা সেন কন্যা রেনে সেন। বড় মেয়ের জন্মদিনে আদুরে শুভেচ্ছা জানাতে দেখা গিয়েছিল প্রাক্তন বিশ্ব সুন্দরীকে। রেনের জন্মদিনে তাঁর কাকা রাজীব সেন একটি ভ্লগ শেয়ার করেছেন ইউটিউবে। জন্মদিন পার্টিতে সুস্মিতা, বড় মেয়ে রেনে, ছোট মেয়ে আলিশা এবং সুস্মিতার মা-কে দেখা যাচ্ছে ভিডিয়োতে।

রাজীবের একটি ইউটিউব চ্যানেল রয়েছে। যেখানে তিনি তাঁর জীবন সম্পর্কে ভিডিয়ো পোস্ট করেন। এই ভ্লগে নিয়মিত সুস্মিতা, তাঁর স্ত্রী চারু আসোপা এবং তাঁর পরিবারের অন্যান্য সদস্যদের দেখা যায়।

জন্মদিনের সেই ভ্লগে রেনেকে অভিনেত্রী হয়ে ওঠার স্বপ্ন সম্পর্কে বলতে দেখা যায়। কীভাবে এই বছর সেই স্বপ্ন অর্জনের এক ধাপ কাছাকাছি গিয়েছেন রেনে, সেই সম্পর্কেও বলেন। চলতি বছরের শুরুতে ডিজনি+ হটস্টার -এ মুক্তি পায় রেনে অভিনীত স্বল্প দৈর্ঘ্যের ছবি সুত্তাবাজি (Suttabaazi)। এই ছবির মাধ্যমে মাধ্যমে অভিনয় জগতে ডেবিউ করেন রেনে।

ভিডিয়োতে রেনে সকলকে ধন্যবাদ জানিয়েছে জন্মদিনে শুভেচ্ছা জানানোর জন্য। অন্তঃসত্ত্বা অবস্থায় পার্টিতে হাজির হতে পারেননি চারু আসোপা। তাই তাঁকে মিস করার কথা জানিয়েছেন। জন্মদিন পার্টিতে রেনেকে একটি রেড ভেলভেট কেক কাটতে দেখা যায়। কেক কেটে পরিবারের সকলকে খাইয়েও দেয় সে। পার্টিতে টেবিলের ওপর সাজানো বিয়ার থেকে শুরু করে অন্যান্য পানীয়। এছাড়াও পার্টিতে উপস্থিত ছিলেন সুস্মিতার বয়ফ্রেন্ড মডেল রোমান শল।

পরে রেনে, সুস্মিতা সেন এবং আলিসাকে মায়ানগরীর রাস্তায় রাতে লং ড্রাইভে বেড়াতে যেতে দেখা যায়। এসইউভির সানরুফ থেকে মাথা বের করে দেখা গেছে তাঁদের। রাজীব নিজের গাড়ি থেকে তাঁদের এই ভিডিয়ো তেলেন।

বড় মেয়ের জন্মদিনে শুভেচ্ছা জানিয়ে, ছবি পোস্ট করে সুস্মিতা ক্যাপশনে লিখেছিলেন, ‘ভালবাসার মুখ, শুভ জন্মদিন আমার প্রথম ভালবাসা। রেনে আমরা এখন ২২.. কীভাবে সময় বয়ে চলেছে!!!! দুই দশক ধরে তোমার মা.. সত্যিই আশীর্বাদ তুষারপাতের মতো!!! আশীর্বাদ করি ভগবান তোমায় সেরাটা দিক.. তুমি তোমার সেরাটা করো!! আমরা তোমাকে ভালবাসি সোনা.. পার্টির সময়। চুমু এবং শক্ত করে যৌথ আলিঙ্গন, আলিশা এবং মায়ের তরফ থেকে’।

 

বন্ধ করুন