বাংলা নিউজ > বায়োস্কোপ > ২০২২ সালে OTT-তে সর্বাধিক দেখা হিন্দি ছবি ‘কাটপুতলি’, ওয়েব শো ‘রুদ্র’: রিপোর্ট

২০২২ সালে OTT-তে সর্বাধিক দেখা হিন্দি ছবি ‘কাটপুতলি’, ওয়েব শো ‘রুদ্র’: রিপোর্ট

অক্ষয় কুমার ‘কাটপুতলি’ (বাঁ দিকে) থেকে ছবি, অজয় ​​দেবগন ‘রুদ্র দ্য এজ অফ ডার্কনেস’ (ডানদিকে) থেকে ছবি

অজয় দেবগনের ওয়েব সিরিজ ‘রুদ্র দ্য এজ অফ ডার্কনেস’ এবং অক্ষয় কুমারের ‘কাটপুতলি’ মনস্তাত্ত্বিক অপরাধমূলক থ্রিলার, মোস্ট ভিউড ওটিটি ছবি ছিল গত বছর।

২০২২ সালে একাধিক ছবি মুক্তি পেয়েছে অভিনেতা অক্ষয় কুমারের। যদিও বক্স অফিসে তেমন কোনও কামাল দেখেতে পারেননি অভিনেতা। বক্স অফিসে ভরাডুবির মুখে পড়ছে তাঁর একাধিক সিনেমা। তবে ‘কাটপুতলি’র হাত ধরে খানিকটা সাফল্য পেয়েছিলেন অভিনেতা। 

সিনেমা হলে নয়, ‘কাটপুতলি’ মুক্তি পেয়েছিল ওটিটি প্ল্য়াটফর্মে। তবে Ormax রিপোর্ট অনুযায়ী, গত বছর সবচেয়ে বেশি দেখা হিন্দি ছবি ছিল ‘কাটপুতলি’। রিপোর্টে আরও বলা হয়েছে, অজয় দেবগনের ওয়েব সিরিজ ‘রুদ্র দ্য এজ অফ ডার্কনেস’ এবং ‘কাটপুতলি’ মতো একটি মনস্তাত্ত্বিক অপরাধমূলক থ্রিলার, মোস্ট ভিউড ওটিটি ছবি ছিল গত বছর।

হিমাচল প্রদেশের কসৌলিতে ঘটে যাওয়া এক সিরিয়াল কিলিংয়ের তদন্ত চলছে। আর সেই তদন্তের দায়িত্বে থাকা পুলিশ অফিসারের চরিত্রে রয়েছেন অক্ষয় কুমার। এই নিয়েই এগিয়েছে ‘কাটপুতলি’র গল্প। ছবিতে আক্কির নায়িকা রকুল প্রীত সিং। রঞ্জিত তিওয়ারি পরিচালিত এই ছবি এক দক্ষিণী ছবির রিমেক।

আরও পড়ুন: সাদা বিছানায় শুয়ে লাইভ পুনমের, কালো আঙুরে নজর নেটিজেনদের

‘কাটপুতলি’-র পর এই তালিকায় রয়েছে ইয়ামি গৌতম এবং নেহা ধুপিয়ার ‘আ থার্স ডে’। তৃতীয় স্থানে রয়েছে ভিকি কৌশল, কিয়ারা আডবানি এবং ভূমি পেদনেকারের ‘গোবিন্দ নাম মেরা’। দীপিকা পাড়ুকোনের ‘গেহরাইয়াঁ’ এবং কার্তিক আরিয়ানের ‘ফ্রেডি’ তালিকায় চতুর্থ এবং পঞ্চম স্থান অর্জন করেছে।

‘রুদ্র দ্য এজ অফ ডার্কনেস’-এ একজন শীর্ষস্থানীয় পুলিশ অফিসারের চরিত্রে অভিনয় করেছেন অজয় ​​দেবগন। সাইকোলজিক্যাল ক্রাইম থ্রিলার ছবি এটি। অজয় দেবগনের সঙ্গে এই ছবিতে অভিনয় করেছেন এষা দেওল এবং রাশি খন্না।

সাপ্তাহিক স্তরে সমগ্র ভারত জুড়ে দর্শকদের মধ্যে প্রাথমিক গবেষণা করে অনুমান করা দর্শক সংখ্যার উপর ভিত্তি করে তৈরি হয় এই দ্য ওরম্যাক্স রিপোর্ট। রিপোর্টটি এমন লোকের সংখ্যা বিবেচনা করে যারা শো (অন্তত একটি পুরো পর্ব) বা ফিল্ম (অন্তত ৩০ মিনিট) দেখেছে এবং শো/ফিল্ম দেখার জন্য ব্যবহৃত অ্যাকাউন্টের সংখ্যাও দেখা হয়। 

 

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

 

বায়োস্কোপ খবর

Latest News

মীন রাশিতে বুধের উদয় ৬ রাশির বাড়াবে সমস্যা, হতে পারে প্রচুর অর্থের ক্ষতি যুবসমাজ থেকে সত্তরোর্ধ্বদের জন্য বড় বড় সব প্রতিশ্রুতি, কী কী সংকল্প করল BJP? কীভাবে ভারতীয় টেস্ট দলে সুযোগ পাবেন মায়াঙ্ক যাদব! উপায় বলে দিলেন ইয়ান বিশপ আদরে মাখামাখি শুভশ্রী-আবির! বুদ্ধদেবের লেখার ‘উষ্ণতা’ বাবলির টিজারেও ম্যাচ ফিট হচ্ছেন পাথিরানা, MI ম্যাচে না খেললেও শীঘ্রই ফিরবেন- স্টিফেন ফ্লেমিং লিড নিয়েও কিউয়িদের কাছে হার! বিলি জিন কিং কাপের প্লে-অফে উঠতে পারল না ভারত ডেবিউর আগে না বলেছিলেন ৫টি ছবিতে, সলমনকে পাশে পেয়ে বদলে যায় রবিনার ভাগ্য আমেরিকায় জড়িয়েছিলেন চরম বিতর্কে, সেই ভারতীয় কূটনীতিক এবার 'খমের অপ্সরা' রূপে নববর্ষের সকলে সাইকেল নিয়ে বেরিয়ে পড়লেন গৌরব, দেবলীনা কাটালেন নাচের স্কুলে ভালোবেসে শুভের আহ্বান করুন নববর্ষে! প্রিয় মানুষদের শুভেচ্ছা জানান এইভাবে

Latest IPL News

কীভাবে ভারতীয় টেস্ট দলে সুযোগ পাবেন মায়াঙ্ক যাদব! উপায় বলে দিলেন ইয়ান বিশপ ম্যাচ ফিট হচ্ছেন পাথিরানা, MI ম্যাচে না খেললেও শীঘ্রই ফিরবেন- স্টিফেন ফ্লেমিং বাবা ভক্ত আব্রাম! শাহরুখের কলকাতার সঙ্গী ছোট ছেলে আর সুহানা, জমবে রবিবারের ম্যাচ উইনিং কম্বিনেশন কি ভাঙবেন হার্দিক-রুতুরাজ! দেখুন IPL-র এল ক্লাসিকোর সম্ভাব্য XI শিবমকে ভারতীয় দলে চাইব, MI ম্যাচের আগে হার্দিকের সঙ্গে মাইন্ডগেম ফ্লেমিংয়ের ইডেনে রাহুলদের আটকাতে কি বিশেষ প্ল্যান করবেন গম্ভীর! একাদশে কি কোন পরিবর্তন হবে? এটি কখনও একটি আশীর্বাদ আবার কখনও অভিশাপ- ফিনিশারের ভূমিকা নিয়ে অকপট হেতমায়ের আবেশ ও সঞ্জুর ভুল বোঝাবুঝিতে মিস হল ক্যাচ! সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হল ভিডিয়ো MI ম্যাচের আগে ২০১১ বিশ্বকাপ ট্রফির সঙ্গে CSK-র প্রাক্তন অধিনায়কের ‘পুনর্মিলন’ মুম্বই ইন্ডিয়ান্সের টিম বাসের চালক রোহিত শর্মা! মুহূর্তে ভাইরাল নয়া ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.