বাংলা নিউজ > বায়োস্কোপ > ২০২২ সালে OTT-তে সর্বাধিক দেখা হিন্দি ছবি ‘কাটপুতলি’, ওয়েব শো ‘রুদ্র’: রিপোর্ট

২০২২ সালে OTT-তে সর্বাধিক দেখা হিন্দি ছবি ‘কাটপুতলি’, ওয়েব শো ‘রুদ্র’: রিপোর্ট

অক্ষয় কুমার ‘কাটপুতলি’ (বাঁ দিকে) থেকে ছবি, অজয় ​​দেবগন ‘রুদ্র দ্য এজ অফ ডার্কনেস’ (ডানদিকে) থেকে ছবি

অজয় দেবগনের ওয়েব সিরিজ ‘রুদ্র দ্য এজ অফ ডার্কনেস’ এবং অক্ষয় কুমারের ‘কাটপুতলি’ মনস্তাত্ত্বিক অপরাধমূলক থ্রিলার, মোস্ট ভিউড ওটিটি ছবি ছিল গত বছর।

২০২২ সালে একাধিক ছবি মুক্তি পেয়েছে অভিনেতা অক্ষয় কুমারের। যদিও বক্স অফিসে তেমন কোনও কামাল দেখেতে পারেননি অভিনেতা। বক্স অফিসে ভরাডুবির মুখে পড়ছে তাঁর একাধিক সিনেমা। তবে ‘কাটপুতলি’র হাত ধরে খানিকটা সাফল্য পেয়েছিলেন অভিনেতা। 

সিনেমা হলে নয়, ‘কাটপুতলি’ মুক্তি পেয়েছিল ওটিটি প্ল্য়াটফর্মে। তবে Ormax রিপোর্ট অনুযায়ী, গত বছর সবচেয়ে বেশি দেখা হিন্দি ছবি ছিল ‘কাটপুতলি’। রিপোর্টে আরও বলা হয়েছে, অজয় দেবগনের ওয়েব সিরিজ ‘রুদ্র দ্য এজ অফ ডার্কনেস’ এবং ‘কাটপুতলি’ মতো একটি মনস্তাত্ত্বিক অপরাধমূলক থ্রিলার, মোস্ট ভিউড ওটিটি ছবি ছিল গত বছর।

হিমাচল প্রদেশের কসৌলিতে ঘটে যাওয়া এক সিরিয়াল কিলিংয়ের তদন্ত চলছে। আর সেই তদন্তের দায়িত্বে থাকা পুলিশ অফিসারের চরিত্রে রয়েছেন অক্ষয় কুমার। এই নিয়েই এগিয়েছে ‘কাটপুতলি’র গল্প। ছবিতে আক্কির নায়িকা রকুল প্রীত সিং। রঞ্জিত তিওয়ারি পরিচালিত এই ছবি এক দক্ষিণী ছবির রিমেক।

আরও পড়ুন: সাদা বিছানায় শুয়ে লাইভ পুনমের, কালো আঙুরে নজর নেটিজেনদের

‘কাটপুতলি’-র পর এই তালিকায় রয়েছে ইয়ামি গৌতম এবং নেহা ধুপিয়ার ‘আ থার্স ডে’। তৃতীয় স্থানে রয়েছে ভিকি কৌশল, কিয়ারা আডবানি এবং ভূমি পেদনেকারের ‘গোবিন্দ নাম মেরা’। দীপিকা পাড়ুকোনের ‘গেহরাইয়াঁ’ এবং কার্তিক আরিয়ানের ‘ফ্রেডি’ তালিকায় চতুর্থ এবং পঞ্চম স্থান অর্জন করেছে।

‘রুদ্র দ্য এজ অফ ডার্কনেস’-এ একজন শীর্ষস্থানীয় পুলিশ অফিসারের চরিত্রে অভিনয় করেছেন অজয় ​​দেবগন। সাইকোলজিক্যাল ক্রাইম থ্রিলার ছবি এটি। অজয় দেবগনের সঙ্গে এই ছবিতে অভিনয় করেছেন এষা দেওল এবং রাশি খন্না।

সাপ্তাহিক স্তরে সমগ্র ভারত জুড়ে দর্শকদের মধ্যে প্রাথমিক গবেষণা করে অনুমান করা দর্শক সংখ্যার উপর ভিত্তি করে তৈরি হয় এই দ্য ওরম্যাক্স রিপোর্ট। রিপোর্টটি এমন লোকের সংখ্যা বিবেচনা করে যারা শো (অন্তত একটি পুরো পর্ব) বা ফিল্ম (অন্তত ৩০ মিনিট) দেখেছে এবং শো/ফিল্ম দেখার জন্য ব্যবহৃত অ্যাকাউন্টের সংখ্যাও দেখা হয়। 

 

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

 

বন্ধ করুন