বাংলা নিউজ > বায়োস্কোপ > Rajdeep Gupta: মদ খেয়ে গাড়ি চালানোর জের, এক রাত হাজতে কাটালেন ‘ওগো বধূ সুন্দরী’ খ্যাত রাজদীপ
রাজদীপ গুপ্তা

Rajdeep Gupta: মদ খেয়ে গাড়ি চালানোর জের, এক রাত হাজতে কাটালেন ‘ওগো বধূ সুন্দরী’ খ্যাত রাজদীপ

  • মদ্যপান করে গাড়ি চালিয়ে আটক, এক রাত শ্রীঘরে কাটালেন রাজদীপ গুপ্তা। 

মদ্যপ অবস্থায় গাড়ি চালানোর অপরাধে আটক হন অভিনেতা রাজদীপ গুপ্ত। টলিপাড়ার অন্যতম জনপ্রিয় নাম রাজদীপ। শনিবার সকালে জেল থেকে ছাড়া পান অভিনেতা, শুক্রবার রাতটা শ্রীঘরে কেটেছে তাঁর। 

জানা গিয়েছে, শুক্রবার রাতে রাজদীপ ও তাঁর ইন্ডাস্ট্রির অনেক বন্ধুই ঘরোয়া পার্টি করেছিলেন। সেখানেই মদ্যপান করেন ‘ওগো বধূ সুন্দরী’র সিরিয়ালের নায়ক। এরপর নিজের গাড়ি চালিয়ে ফিরছিলেন, সেইসময় তাঁর পথ আটকায় পুলিশ। নিয়ম না মেনে মদ্যপান করে গাড়ি চানালোর জেরে যাদবপুর থানায় নিয়ে যাওয়াহয় অভিনেতাকে। এক রাত সেখানেই কাটে তাঁর, পরদিন সকালে ছাড়া পান ‘জাপানি টয়’ অভিনেতা। এই রাজদীপ অবশ্য কোনও মন্তব্য করেননি। 

ছোটপর্দা ও রুপোলি পর্দার পাশাপাশি আজকাল ওটিটি প্ল্যাটফর্মেও জমিয়ে কাজ করছেন রাজদীপ। ‘জাপানি টয়’, ‘মিসম্যাচ’ সিরিজ-এ রাজদীপের পারফরম্যান্স প্রশংসা কুড়িয়েছে। সম্প্রতি ‘হইচই’-এর ওয়েব সিরিজ ‘উত্তরণ’-এ দেখা গিয়েছে রাজদীপকে, এই সিরিজে মধুমিতা সরকারের বিপরীতে দেখা গিয়েছে রাজদীপকে। আচমকাই নতুন বিতর্কে জড়ালেন অভিনেতা। 

বন্ধ করুন