বাংলা নিউজ > বায়োস্কোপ > এই গায়কের সঙ্গেই নাকি প্রেম করছেন ‘রাধিকা’ স্বস্তিকা দত্ত

এই গায়কের সঙ্গেই নাকি প্রেম করছেন ‘রাধিকা’ স্বস্তিকা দত্ত

  • গায়ক শোভন গঙ্গোপাধ্যায়ের সঙ্গেই নাকি প্রণয় ডোরে বাঁধা পড়েছেন ‘কী করে বলব তোমায়’র রাধিকা।
ভালোবাসার বাঁধনে বাঁধা পড়েছেন অভিনেত্রী স্বস্তিকা দত্ত। পর্দার রাধিকার প্রেম নাকি বাস্তব জীবনে বেশ জমে উঠেছে, অন্তত টলিগঞ্জের অলিতে-গলিতে তেমনই গুঞ্জন। স্বস্তিকার প্রেমিকও ভীষণরকমভাবে টলিউড ইন্ডাস্ট্রিরই অংশ,তবে অভিনেতা নয় গায়ক। (ছবি-ইনস্টাগ্রাম) 
1/8ভালোবাসার বাঁধনে বাঁধা পড়েছেন অভিনেত্রী স্বস্তিকা দত্ত। পর্দার রাধিকার প্রেম নাকি বাস্তব জীবনে বেশ জমে উঠেছে, অন্তত টলিগঞ্জের অলিতে-গলিতে তেমনই গুঞ্জন। স্বস্তিকার প্রেমিকও ভীষণরকমভাবে টলিউড ইন্ডাস্ট্রিরই অংশ,তবে অভিনেতা নয় গায়ক। (ছবি-ইনস্টাগ্রাম) 
কী করে বলব তোমায়ের রাধিকার মনে তবে জায়গা করে নিলেন কে? এই উত্তরটা বোধহয় নায়িকাকে যাঁরা সোশ্যাল মিডিয়ায় খুব ভালোভাবে ফলো করেন তাঁরা এতদিনে একটা আন্দাজ করে ফেলেছেন। 
2/8কী করে বলব তোমায়ের রাধিকার মনে তবে জায়গা করে নিলেন কে? এই উত্তরটা বোধহয় নায়িকাকে যাঁরা সোশ্যাল মিডিয়ায় খুব ভালোভাবে ফলো করেন তাঁরা এতদিনে একটা আন্দাজ করে ফেলেছেন। 
স্বস্তিকার মনের পাকা জায়গা করে নিয়েছেন শোভন গঙ্গোপাধ্যায়। প্রেমের আগুন দুতরফেই বরাবর লেগেছে। সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে স্বস্তিকার সাদা কালো ছবি শেয়ার করে অর্ণবের গান তোমার জন্যর কয়েকটি লাইন শেয়ার করেন শোভন, ‘কাঠ গোলাপের সাদার মায়া মিশিয়ে দিয়ে ভাবি, আবছা দিনেই তোমায় লাগে ভাল'।
3/8স্বস্তিকার মনের পাকা জায়গা করে নিয়েছেন শোভন গঙ্গোপাধ্যায়। প্রেমের আগুন দুতরফেই বরাবর লেগেছে। সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে স্বস্তিকার সাদা কালো ছবি শেয়ার করে অর্ণবের গান তোমার জন্যর কয়েকটি লাইন শেয়ার করেন শোভন, ‘কাঠ গোলাপের সাদার মায়া মিশিয়ে দিয়ে ভাবি, আবছা দিনেই তোমায় লাগে ভাল'।
অন্যদিকে শোভনের সঙ্গে মায়াবী রাতের আলোয় মাখা সেলফি পোস্ট করে স্বস্তিকা লেখেন- 'আমার দেখা একটা সত্ মানুষ, আমাকে শোনার জন্য ধন্যবাদ, আমাকে শুনতে দেওয়ার সুযোগ করে দেওয়ার জন্য ধন্যবাদ।এই মানুষগুলিকে বিচার করতে যেও না।’ (ছবি-ইনস্টাগ্রাম) 
4/8অন্যদিকে শোভনের সঙ্গে মায়াবী রাতের আলোয় মাখা সেলফি পোস্ট করে স্বস্তিকা লেখেন- 'আমার দেখা একটা সত্ মানুষ, আমাকে শোনার জন্য ধন্যবাদ, আমাকে শুনতে দেওয়ার সুযোগ করে দেওয়ার জন্য ধন্যবাদ।এই মানুষগুলিকে বিচার করতে যেও না।’ (ছবি-ইনস্টাগ্রাম) 
মাসখানেক আগেই একটি অনুষ্ঠানে প্রথম আলাপ শোভন-স্বস্তিকার। তারপর ধীরে-ধীরে ভালোলাগা বেড়েছে, এখন তো প্রেমে হাবুডুবু খাচ্ছেন, অন্তত তেমনটাই দাবি ঘনিষ্ঠ মহলের। তবে এই বিষয়ে প্রকাশ্যে মন্তব্য করতে না-রাজ দুজনেই। 
5/8মাসখানেক আগেই একটি অনুষ্ঠানে প্রথম আলাপ শোভন-স্বস্তিকার। তারপর ধীরে-ধীরে ভালোলাগা বেড়েছে, এখন তো প্রেমে হাবুডুবু খাচ্ছেন, অন্তত তেমনটাই দাবি ঘনিষ্ঠ মহলের। তবে এই বিষয়ে প্রকাশ্যে মন্তব্য করতে না-রাজ দুজনেই। 
একটা সময় চুটিয়ে গায়িকা ইমন চক্রবর্তীর সঙ্গে প্রেম করেছেন শোভন। গত বছরেই ভেঙে য়ায় ইমন-শোভনের প্রেম। এখন নীলাঞ্জনের সঙ্গে সুখী গৃহকোণ ইমনের। অন্যদিকে স্বস্তিকার প্রণয় ডোরেই এখন বাঁধা শোভন। (ছবি-ইনস্টাগ্রাম)
6/8একটা সময় চুটিয়ে গায়িকা ইমন চক্রবর্তীর সঙ্গে প্রেম করেছেন শোভন। গত বছরেই ভেঙে য়ায় ইমন-শোভনের প্রেম। এখন নীলাঞ্জনের সঙ্গে সুখী গৃহকোণ ইমনের। অন্যদিকে স্বস্তিকার প্রণয় ডোরেই এখন বাঁধা শোভন। (ছবি-ইনস্টাগ্রাম)
সম্প্রতি প্রায়ই শোভনের গানের অনুষ্ঠান, মিউজিক ভিডিয়ো নিজের ফেসবুকের দেওয়ালে পোস্ট করেন স্বস্তিকা। ১২ ডিসেম্বর শোভন প্রতীক কুহারের একটি মিউজিক্যাল ভিডিয়ো শেয়ার করেন স্বস্তিকার দেওয়ালে। 
7/8সম্প্রতি প্রায়ই শোভনের গানের অনুষ্ঠান, মিউজিক ভিডিয়ো নিজের ফেসবুকের দেওয়ালে পোস্ট করেন স্বস্তিকা। ১২ ডিসেম্বর শোভন প্রতীক কুহারের একটি মিউজিক্যাল ভিডিয়ো শেয়ার করেন স্বস্তিকার দেওয়ালে। 
রাধিকার প্রেমের রঙ যে ভালোরকম গাঢ় তা বুঝতে বাকি নেই! এখন অপেক্ষা এই সম্পর্কে আনুষ্ঠানিক সিলমোহরের। 
8/8রাধিকার প্রেমের রঙ যে ভালোরকম গাঢ় তা বুঝতে বাকি নেই! এখন অপেক্ষা এই সম্পর্কে আনুষ্ঠানিক সিলমোহরের। 
অন্য গ্যালারিগুলি