বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘পিকু’র পর ফের পর্দায় অমিভাত-দীপিকা জুটি! ঋষি কাপুরের জায়গা নিচ্ছেন বিগ বি
ফিরছেন অমিতাভ-দীপিকা জুটি
ফিরছেন অমিতাভ-দীপিকা জুটি

‘পিকু’র পর ফের পর্দায় অমিভাত-দীপিকা জুটি! ঋষি কাপুরের জায়গা নিচ্ছেন বিগ বি

  • ‘দ্য ইনটার্ন’-এর হিন্দি রিমেকে দীপিকার সঙ্গে দেখা যাবে অমিতাভ বচ্চনকে!

আজ থেকে প্রায় ৬ বছর আগে রুপোলি পর্দায় বাবা-মেয়ের চরিত্রে ধরা দিয়েছেন দীপিকা পাড়ুকোন এবূং অমিতাভ বচ্চন। সুজিত সরকারের পিকু ছবিতে বাবা-মেয়ের রসায়ন নজর কেড়েছিল আসমুদ্রহিমাচলের। সূত্রের খবর ফের একবার পর্দায় দেখা যাবে এই জুটিকে। ২০২০ সালের জানুয়ারি মাসেই সুনীর ক্ষেত্রপাল এবং ওয়ার্ন ব্রাদার্সের তরফে ঘোষণা করা হয়েছিল হলিউড ছবি ‘দ্য ইনটার্ন’-এর হিন্দি রিমেকের। সেই ছবির সুবাদেই প্রথমবার এক ছবিতে অভিনয় করবার কথা ছিল রণবীরের কাপুরের প্রাক্তন প্রেমিকা, দীপিকা পাড়ুকোন ও ঋষি কাপুরের। জানানো হয়েছিল, রবার্ট ডি নিরো এবং অ্যান হ্যাথওয়ের চরিত্রে অভিনয় করবেন ঋষি কাপুর ও দীপিকা পাড়ুকোন।

তবে ঋষি কাপুরের মৃত্যুর পর মাঝপথেই থমকে যায় এই ছবির কাজ। এবার শোনা যাচ্ছে, এই ছবির নির্মাতারা নতুন করে প্রোজেক্টের কাজ শুরু করতে চাইছেন। এবং ঋষি কাপুরের জায়গায় রবার্ট ডি নিরো অভিনীত চরিত্রটি পর্দায় ফুটিয়ে তুলতে অমিতাভ বচ্চনকে বেছে নিয়েছেন তাঁরা। বিগ বি-র সঙ্গে পাকা কথাও হয়ে গিয়েছে। 

বলিউড হাঙ্গামাকে নাম প্রকাশে অনিচ্ছুক প্রযোজনা সংস্থার ঘনিষ্ঠ এক ব্যক্তি জানান, ‘ঋষি কাপুরের মৃত্যুর পর দ্য ইনটার্নের হিন্দি রিমেক একদম থমকে গিয়েছিল। এরপর নির্মাতাদের নতুন করে কাস্টিং নিয়ে পরিকল্পনা করতে হয়েছে। সময় লেগেছে ঠিকই, তবে এই প্রোজেক্টের জন্য ইতিমধ্যেই অমিতাভ বচ্চনের সঙ্গে পাকা কথা হয়ে গিয়েছে’। 

তবে কবে এই ছবির শ্যুটিং শুরু হচ্ছে সেই নিয়ে এখনও কোনও চূড়ান্ত পরিকল্পনা করা হয়নি। এই ছবি পরিচালনা করবেন ‘বধাই হো’ খ্যাত অমিত শর্মা। আপতত ‘ময়দান’ ছবির পোস্ট প্রোডাকশন নিয়ে ব্যস্ত তিনি। দ্বিতীয়বার রুপোলি পর্দায় অমিতাভ-দীপিকার ম্যাজিক দেখতে বেজায় এক্সাইটেড ভক্তরা। 

বন্ধ করুন