বাংলা নিউজ > বায়োস্কোপ > অনুষ্কার বৌদি হতে চলেছেন এই নায়িকা! জমে উঠেছে কারনেশ-তৃপ্তির প্রেম
তৃপ্তি দিমরির সঙ্গেই নাকি প্রেম করছেন কারনিশ 
তৃপ্তি দিমরির সঙ্গেই নাকি প্রেম করছেন কারনিশ 

অনুষ্কার বৌদি হতে চলেছেন এই নায়িকা! জমে উঠেছে কারনেশ-তৃপ্তির প্রেম

  • 'বুলবুল' নায়িকা তৃপ্তি দিমরির সঙ্গেই নাকি প্রেম করছেন অনুষ্কার দাদা কারনেশ শর্মা! 

গত কয়েক মাস ধরেই বলিপাড়ায় জোর গুঞ্জন প্রেমের বাঁধনে বাঁধা পড়েছেন অনুষ্কা শর্মার দাদা, তথা প্রযোজক কারনেশ শর্মা। জানা যাচ্ছে, ‘বুলবুল’ নায়িকা তৃপ্তি দিমরির সঙ্গেই নাকি প্রেম করছেন কারনেশ। অনুষ্কার পাশাপাশি ‘ক্লিন স্লেট ফিল্মস’ প্রযোজনা সংস্থার যৌথ কর্নধার কারনেশ, এই সংস্থার ব্যানারেই তৈরি হয়েছে নেটফ্লিক্সের ছবি ‘বুলবুল’। ছবির শ্যুটিং চলাকালীনই নাকি গভীর বন্ধুত্ব তৈরি হয় কারনেশ ও ছবির লিডিং লেডি তৃপ্তির। 

ঘনিষ্ঠমহল সূত্রে খবর, ‘বুলবুলের সেটেই প্রথম পরিচয় কারনেশ ও তৃপ্তির, এবং দুজনের রসায়ন সত্যি চোখে পড়বার মতো। প্রযোজক হিসাবে খুব অ্যাক্টিভ কারনেশ।যে কোনও ছবির প্রোডাকশনের সঙ্গে ও ওতোপ্রোতভাবে জড়িয়ে থাকে। দুজনেরই কাছের বন্ধুরা ওঁদের সম্পর্কের ব্যাপারটা জানে’। এই ব্যাপারে যদিও মিডিয়ার সামনে মুখ খুলতে অস্বীকার করেছেন কারনেশ ও তৃপ্তি। 

দিন কয়েক আগেই অনুষ্কা শর্মা, কারনেশ ও তৃপ্তির একটি ছবি পোস্ট করেছিলেন। ক্যাপশনে নায়িকা লিখেছিলেন- ‘মেজর মিসিং’। তৃপ্তির প্রত্যেক সোশ্যাল মিডিয়া পোস্টেই অনুষ্কার লাইক, কমেন্ট চোখে পড়বার মতো। ‘ক্লিন স্লেট ফিল্মস’-এর আসন্ন ছবি ‘কালা’-রও নায়িকা তৃপ্তি। তবে এই বন্ডিং যে শুধু প্রয়োজক আর নায়িকার নয়, তেমনটাই মত ঘনিষ্ঠমহলের। 

অনুষ্কার সঙ্গেও তৃপ্তির বন্ডিং চোখে পড়বার মতো
অনুষ্কার সঙ্গেও তৃপ্তির বন্ডিং চোখে পড়বার মতো

দেরাদুনের মেয়ে তৃপ্তি। ২০১৭ সালে শ্রেয়স তলপেড়ের ‘পোস্টার বয়েজ’ ছবির সঙ্গে বলিউডে পা রাখেন তৃপ্তি। এরপর ‘লায়লা মজনু’, ‘বুলবুল’-এর মতো ছবিতে অভিনয় করেছেন তৃপ্তি। চলতি বছরেই ধর্মা কর্নারস্টোন এজেন্সিতে যোগ দিয়েছেন তৃপ্তি। 

বন্ধ করুন